বড় খবর

গরমে হাঁসফাঁস, এসি কিনতে চান ? চোখ রাখুন অ্যামাজন সেলে

৩ মে দুপুর ১২ টা থেকে সেলে অংশ নিতে পারবেন প্রাইম গ্রাহকরা। এসি, কুলার বা ফ্রিজ কিনবেন ভাবছিলেন তাহলে এই সামার সেলই আপনার জন্য উপযুক্ত।

চাঁদি ফাটা রোদে দিনদিন বাড়ছে অস্বস্তি। নাজেহাল অবস্থা গোটা দেশের। এই গরম থেকে স্বস্তি দিতে উৎসবের আয়োজন করতে চলেছে অ্যামাজন। ৪ মে থেকে শুরু হবে অ্যামাজন সামার সেল। যেখানে জলের দামে পাওয়া যাবে স্মার্টফোন, ল্যাপটপ থেকে শুরু করে একাধিক ইলেকট্রনিক প্রোডাক্ট। সমস্ত নামিদামি ফোনেরও দাম কমবে এই সেলে। যা চলবে ৭ মে পর্যন্ত। প্রাইম মেম্বার হলে অনেক সুযোগ সুবিধা পাবেন অ্যামাজন সামার সেলে। ৩ মে দুপুর ১২ টা থেকে সেলে অংশ নিতে পারবেন প্রাইম গ্রাহকরা। এসি, কুলার বা ফ্রিজ কিনবেন ভাবছিলেন তাহলে এই সামার সেলই আপনার জন্য উপযুক্ত।

শুধু দাম কমবে এমনটা নয়, থাকছে ১০ শতাংশ অতিরিক্ত ছাড়। SBI ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যাবহার করে কিনলে আকর্ষণীয় ছাড় সহ নো কস্ট ইএমআই এর সুবিধা পাওয়া যাবে।

আরও পড়ুন: নয়া প্রসেসর নিয়ে বাজারে আসছে শাওমি

প্রতি ফোনে থাকছে প্রায় ৪০ শতাংশ ছাড়। যার তালিকায় রয়েছে, OnePlus, Apple, Samsung, Realme, OPPO, Xiaomi –র মতো জনপ্রিয় কোম্পানির স্মার্টফোন।

এছাড়াও এই সেলে ক্যামেরা কিনলে পেয়ে যাবেন ৩৫শতাংশ, হেডফোনে ৬০ শতাংশ ছাড়। জানা যাচ্ছে, মোটা অঙ্কের ছাড় থাকবে ল্যাপটপেও। হোম ও কিচেন অ্যাপলায়েন্সে পেয়ে যাবেন প্রায় ৭০ শতাংশ অবধি ছাড়। স্মার্ট টিভিতে ওপর থাকছে প্রায় ৬০শতাংশ পর্যন্ত ছাড়।

4 মে থেকে এই সেল শুরু হলেও প্রাইম মেম্বারদের জন্য সেল শুরু হবে 3 মে দুপুর 12 টা থেকে। এই সেল আপনি যদি তাহলে এটা সেরা সময়। তাই দেরি না করে নিজের ওয়িশ লিস্ট তৈরি করে রাখুন।

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Amazon summer sale 4th 7th may 2019 avail discounts

Next Story
নয়া প্রসেসর নিয়ে বাজারে আসছে শাওমিনয়া প্রসেসরে বাজার মাত করতে আসছে শাওমির
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com