scorecardresearch

বড় খবর

পুজো উপলক্ষে বড় ছাড়! জলের দরে পান iPhone, জানুন অফার সম্পর্কে বিস্তারিত

iPhone 12-মডেলে পান বড় ছাড়

পুজো উপলক্ষে বড় ছাড়! জলের দরে পান iPhone, জানুন অফার সম্পর্কে বিস্তারিত
পুজো উপলক্ষে বড় ছাড়! জলের দরে পান iPhone, জানুন অফার সম্পর্কে বিস্তারিত

আপেল ফেস্টিভ অফার সেল: আজ থেকে দেশে উৎসবের মরসুম শুরু হয়েছে। আজ নবরাত্রির প্রথম দিন এবং সেই সঙ্গে বাংলা জুড়ে পুজোর আমেজ। পুজোর মরসুমে টেক জায়ান্ট অ্যাপল নিয়ে এসেছে ধামাকাদার অফার। আজ থেকে শুরু হওয়া এই অফার চলবে ২৪ শে অক্টোবর পর্যন্ত। পুজোর এই অফার উপলক্ষে নামমাত্র দামে পান iPhone 14 সিরিজ, একই সঙ্গে বিশাল ছাড় রয়েছে Apple iPhone 13, Apple iPhone 12, Apple iPhone 13 Mini, AirPods Max, iPad Pro এবং অন্যান্য Apple প্রডাক্টের ওপর।

জেনে নিন ফেস্টিভ অফার সম্পর্কে!
সংস্থা তাদের অফিশিয়াল ওয়েবসাইটে জানিয়েছে যে ৪১ হাজার ৯০০টাকার ওপরে সকল পণ্যে পান সাত হাজার টাকার তাৎক্ষনিক ছাড়। এর জন্য ব্যবহারকারীদের HDFC ক্রেডিট কার্ড এবং আমেরিকান এক্সপ্রেস কার্ড থাকতে হবে। এছাড়াও, বেশিরভাগ ব্যাঙ্কগুলি দিচ্ছে নো-কস্ট ইএমআই-এর সুবিধা।

অ্যাপল গত বছরও পুজোর সময় অ্যাপেল আইফোনে বড়সড় ছাড় দিয়েছে। গত বছরের অফারে ছিল বিনামূল্যে এয়ারপড জিতে নেওয়ার সুযোগ। , এই বছরও আশা করা হচ্ছে যে সংস্থাটি তার ভারতীয় ব্যবহারকারীদের জন্য কিছু আকর্ষণীয় অফার আনতে পারে। কোম্পানি iPhone 12, iPhone 13, iPhone 14-এ বিভিন্ন ডিসকাউন্ট নিয়ে এসেছে। ডিসকাউন্ট সংক্রান্ত তথ্য আপনি পেতে পারেন https://www.apple.com/in/shop/buy-iphone-এ।

iPhone 12-মডেলে পান বড় ছাড়
iPhone 12-এর 64GB স্টোরেজ ভেরিয়েন্ট Amazon-এর Great Indian Sale-এ পাবেন মাত্র ৪৬,৯৯৯ টাকায়। এর লঞ্চিং দাম ছিল ৭৯,৯০০ টাকা। SBI ক্রেডিট কার্ডগুলিতে থাকছে ১হাজার টাকা পর্যন্ত তাৎক্ষণিক ছাড়ের সুযোগ। এছাড়াও রয়েছে এক্সচেঞ্জ অফারও। আপনার পুরোনো ফোনের ওপর আপনি পেতে পারেন ২৫হাজার টাকা পর্যন্ত ছাড়ের সুযোগ।

Apple iPhone 13-এর সেরা অফার
Flipkart Big Billion Days 2022 Sale Sale-এ iPhone 13-এর 128GB স্টোরেজ ভেরিয়েন্টটি আপনি পাবেন মাত্র ৫৭,৯৯৯ টাকায়। এর লঞ্চিং দাম ছিল ৭৯,৯০০ টাকা। পুরানো আইফোনের এক্সচেঞ্জের ওপর পাবেন ১৬,৯০০ টাকা পর্যন্ত ছাড়। একই সঙ্গে থাকছে EMI-এর সুবিধা।

iPhone 11-মডেল পান নাম মাত্র দামে
Flipkart iPhone 11-এর 64GB মডেল আপনি পুজো অফার উপলক্ষে পাবেন ৩৫,৯৯০ টাকায়। এক্সচেঞ্জ অফার উপলক্ষে পাবেন ১৬,৯০০ টাকা পর্যন্ত ছাড়ের সুযোগ। ICICI ব্যাঙ্ক কার্ড পেমেন্টে অতিরিক্ত ১০% ছাড় পাবেন ক্রেতারা।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Apple india festive offer 2022 kicks off deep discounts on iphone 14 iphone 13 and more