Apple iPhone 11 Pro, 11 Pro Max announced: তিন ক্যামেরার সঙ্গে আর কী চমক আনল নতুন আইফোন?

দুটি স্মার্টফোনই মিডনাইট সবুজ, প্লাস স্পেস গ্রে, সিলভার এবং গোল্ডেন মডেলগুলিতে পাওয়া যাবে। আইফোন ১১ প্রো এবং আইফোন ১১ প্রো ম্যাক্স এক্সএসের চেয়ে বেশি ব্যাটারি লাইফ দেওয়া হয়েছে।

By: Kolkata  Published: September 11, 2019, 12:05:34 PM

গতকাল আইফোন ১১ প্রো এবং প্রো ম্যাক্স সহ তিনটি নতুন আইফোন লঞ্চ করেছে অ্যাপল। দুটি স্মার্টফোনই সার্জিকাল গ্রেড স্টেইনলেস স্টিল এবং উন্নত ফিচারের ক্যামেরা সহ তৈরি।

উভয় স্মার্টফোনে একটি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে রয়েছে – একটিতে ৫.৮ ইঞ্চি ডিসপ্লে রয়েছে যার রেজোলিউশন ২৪৩৬ x ১১২৫, অন্যটি ৬.৫-ইঞ্চি যার রেজোলিউশন ২৬২৬ x ১২৪২পিক্সেল । পিছনে তিনটি ক্যামেরা থাকবে – একটি ১২ এমপি ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, একটি ১২ এমপি টেলিফোটো লেন্স এবং আল্ট্রা-ওয়াইড ফটোগ্রাফির জন্য রয়েছে আরও একটি ১২ এমপি লেন্স। এবং দুটি স্মার্টফোনই নতুন এ১৩ বায়োনিক চিপসেট দ্বারা চালিত।

আরও পড়ুন: ভারতের প্রশংসায় মুখর পাকিস্তানের প্রথম মহিলা মহাকাশচারী

দুটি স্মার্টফোনই মিডনাইট সবুজ, প্লাস স্পেস গ্রে, সিলভার এবং গোল্ডেন মডেলগুলিতে পাওয়া যাবে। আইফোন ১১ প্রো এবং আইফোন ১১ প্রো ম্যাক্স এক্সএসের চেয়ে বেশি ব্যাটারি লাইফ দেওয়া হয়েছে। এক্স ম্যাক্সের চেয়ে পাঁচ ঘন্টা বেশি চার্জ থাকবে প্রো’ তে । ফেস আইডি ওয়াইড অ্যাঙ্গেলে কাজ করবে । ফাস্ট চার্জিং এর সুবিধা পাওয়া যাবে নতুন আইফোন গুলিতে।

Apple iPhone 11 Pro, 11 Pro Max India prices, availability

আইফোন ১১ প্রো ৯৯,৯৯০;থেকে শুরু হবে এবং আইফোন ১১ প্রো ম্যাক্স ১০৯,৯৯০ টাকা থেকে শুরু হবে। এই দুটি মডেল ৬৪ জিবি, ২৫৬ জিবি এবং ৫১২ জিবি স্টোরেজে পাওয়া যাবে।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Apple iphone 11 pro 11 pro max announced triple cameras a13 bionic chipset and 18w charger

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং