scorecardresearch

বড় খবর

অনলাইনে দারুণ সস্তা হল iPhone 12 এবং iPhone 12 mini, জানুন সেরা অফার

পুরনো ডিভাইস এক্সচেঞ্জের ওপর গ্রাহকরা পাবেন ১৩ হাজার টাকা পর্যন্ত ছাড়।

iPhone 12, iPhone 12 mini currently at a discount
সস্তা হল আইফোন ১৩

Apple iPhone 12 এবং iPhone 12 mini বর্তমানে Amazon India এবং Flipkart-এ পাওয়া যাচ্ছে, সঙ্গে পাবেন বড় ছাড়ের সুযোগও। আপনি যদি একটি নতুন আইফোন কেনার চিন্তাভাবনা করে থাকেন তাহলে এটাই আপনার জন্য একেবারে আদর্শ সময়। উভয় ই-কমার্স প্ল্যাটফর্মই iPhone 12 এবং 12 mini-মডেলে থাকছে ব্যাঙ্ক ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ অফার।

অ্যাপল আইফোন 12 মিনি

Apple iPhone 12 mini শুধুমাত্র Flipkart-এ উপলব্ধ, এবং 64GB ভেরিয়েন্টের দাম ৪৯,৯৯৯ টাকা। ফোনটি 128GB ভেরিয়েন্টে ৫৫,১৯৯ টাকায় এবং 256GB ভেরিয়েন্টে ৬৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। Flipkart সিটি ব্যাঙ্ক ক্রেডিট এবং ডেবিট কার্ড ব্যবহারকারীদের জন্য দিচ্ছে 1500 টাকার ক্যাশ ডিসকাউন্ট অফার। যে সক,গ্রাহক 64GB ভেরিয়েন্টটি মাত্র ৪৮,৪৯৯ টাকায় কিনতে চাইছেন তাদের জন্য ই-কমার্স জায়ান্ট নিয়ে এসেছে বিশষ এক্সচেঞ্জ অফার।  যাতে পুরনো মডেলের ওপর থাকছে ১৩ হাজার টাকা পর্যন্ত ছাড়।  

Apple-এর A14 Bionic চিপসেট এবং 5G সাপোর্টেড। রয়েছে ডুয়াল ক্যামেরা সিস্টেম, OLED Super Retina XDR ডিসপ্লে এবং ফ্রন্ট কভারে থাকছে সেরামিক শিল্ড ফ্রন্ট কভার। Apple iPhone 12 মিনি এই মুহূর্তে সবচেয়ে সাশ্রয়ী মূল্যের মিনি আইফোন, এবং 5G সাপোর্টেড।

অ্যাপল আইফোন 12

অন্যদিকে আপনি যদি  iPhone 12 কেনার ব্যপারে ভাবনা চিন্তা করে থাকেন তাহলে আপনার জন্য সেরা অফার। iPhone 12 ও iPhone 12 Mini তে রয়েছে Apple A14 Bionic চিপ। এই ফোনে 4G কানেক্টিভিটির সঙ্গেই রয়েছে 5G সাপোর্ট।

ডুয়াল সিম iPhone 12 ও iPhone 12 Mini তে চলবে Apple A14 Bionic চিপ। এই দুই ফোনেই রয়েছে Retina XDR OLED ডিসপ্লে। এর উপরে রয়েছে Apple এর সেরামিক শিল্ড গ্লাসের সুরক্ষা। iPhone 12 এ রয়েছে 6.1 ইঞ্চি ডিসপ্লে। অন্যদিকে iPhone 12 Mini তে রয়েছে ৫.৪ ইঞ্চি ডিসপ্লে। এই দুই ফোনের সঙ্গেই চার্জার পাওয়া যাবে না। কোম্পানির ওয়্যারলেস চার্জিং প্রযুক্তির মাধ্যমে MagSafe চার্জার ব্যবহার করে এই ফোন চার্জ করা যাবে।

Phone 12 ও iPhone 12 Mini-র পিছনে রয়েছে ডুয়াল ক্যামেরা সেট আপ। দুটি ফোনের প্রাইমারি ক্যামেরায় রয়েছে 12 MP সেন্সর। সঙ্গে থাকছে f/1.6 অ্যাপারচার। সঙ্গে রয়েছে একটি f/2.4 অ্যাপারচারের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা।

Apple iPhone 12 Amazon-এ ৫৪,৯৯৯ টাকায় এবং 64GB ভেরিয়েন্টটি Flipkart-এ ৫৬,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। Amazon-এ, Bank of Baroda ব্যবহারকারীরা BoB ক্রেডিট কার্ড লেনদেনে পাবেন (EMI এবং নন-EMI) অতিরিক্ত ১৫০০ টাকা ছাড়। ফোনটির 128GB ভেরিয়েন্টের দাম পড়বে ৫৯,৯৯৯ টাকা।  পুরনো স্মার্টফোনের বিনিময়ে গ্রাহকরা পাবেন ১১,৬৫০ টাকা পর্যন্ত অতিরিক্ত ডিসকাউন্ট।  

ইতিমধ্যে Flipkart-এ, iPhone 12, যার 64GB ভেরিয়েন্টের দাম ৫৬,৯৯৯ টাকা, ব্যাঙ্ক অফার, ক্যাশ ব্যাক অফারে গ্রাহকরা এই ফোন কিনতে অয়ারবেন মাত্র ৫২,৯৯৯ টাকায়। পুরনো ডিভাইস এক্সচেঞ্জের ওপর গ্রাহকরা পাবেন ১৩ হাজার টাকা পর্যন্ত ছাড়।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Apple iphone 12 iphone 12 mini deal discount offer