বড় খবর

নতুন আইফোনের ক্যামেরা এবং ব্যাটারি কেমন জানেন?

pixel 2 এবং note 9 এর সঙ্গে শীর্ষে থাকা তিনটি স্মার্টফোনের ক্যামেরাগুলির মধ্যে অন্যতম হওয়া এই ফোনের ক্যামেরা।

নতুন আইফোনগুলির ব্যাটারি লাইফ কেমন? অ্যাপল দাবি করে Iphone xs Max এর ব্যাটারি ব্যাক আপ iPhone X এর চেয়ে ৯০ মিনিট বেশি। এই ফোনটি আরও ভাল এবং বৃহত্তর ডিসপ্লে সহ শক্তিশালী প্রসেসরে চালিত এবং এতে বৃহত্তর ব্যাটারি ব্যাকআপ রয়েছে। গত কয়েক দিনের মধ্যেই নজরে এসেছে iPhone X এর তুলনায় বেশ ভাল।

iPhone XS ক্যামেরাটির সামগ্রিক পারফরম্যান্স কতটা ভাল? iPhone XS max কম আলোয়, চট জলদি ছবি তুলতে সক্ষম যা আপনি খুব কমই অন্য ফোনের ক্যামেরাগুলিতে দেখতে পাবেন। এমন দৃশ্যের জন্য একটি চোখের পারফরম্যান্সের মতই সহ এই ক্যামেরায় সেন্সর রয়েছে ।pixel 2 এবং note 9 এর সঙ্গে শীর্ষে থাকা তিনটি স্মার্টফোনের ক্যামেরাগুলির মধ্যে অন্যতম হওয়া এই ফোনের ক্যামেরা।

[bc_video video_id=”5837446031001″ account_id=”5798671093001″ player_id=”JvQ6j3xDb1″ embed=”in-page” padding_top=”56%” autoplay=”” min_width=”0px” max_width=”640px” width=”100%” height=”100%”]

কিভাবে আইফোন এক্সএস ম্যাক্স ক্যামেরা আলাদা? iPhone XS Max এবং iPhone XS একই ক্যামেরা রয়েছে। যাই হোক, এটি iPhone X ক্যামেরা থেকে কিন্তু অনেকটাই আলাদা। সবচেয়ে বড় পরিবর্তনটি পিক্সেল পর্যায়ে রয়েছে, এই ফোনে অ্যাপল পিক্সেল পরিমাণ বাড়িয়েছে। ক্যামেরাটি দিয়ে কম আলোতে অনেক বেশি ভালো ছবি তোলা যাবে।

Sample photo 1
Sample photo 2
Sample photo 3
Sample photo 4
Sample photo 5
sample photo 6

[bc_video video_id=”5836780369001″ account_id=”5798671093001″ player_id=”JvQ6j3xDb1″ embed=”in-page” padding_top=”56%” autoplay=”” min_width=”0px” max_width=”640px” width=”100%” height=”100%”]

অ্যাপল iphone XR ৬৪ জিবি, ১২৮ ও ২৫৬ জিবি মডেলের সাদা, কালো, হলুদ, নীল রঙে ৭৬,৯০০ টাকায় পাওয়া যাবে। ১৯ অক্টোবর থেকে এই ফোনটি ভারতীয়রা অর্ডার দিতে পারবেন। iphone XR সহ বাকি দুটো ফোনেই নেই হোম বটম। প্রথমবার এই ফোনে edge-to-edge LCD ডিসপ্লে পাওয়া যাবে। তবে গুজব খানিক সত্য, এতে নেই জনপ্রিয় থ্রিডি টাচ। ওয়াইড অ্যাঙ্গেলের ১২ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে ফোনটিতে। ক্যামেরার ফিচারের তেমন কোনো ব্যতিক্রম নেই। ব্যাটারি ব্যকআপ iphone 8 plus ফোনটির মতই হবে বলে জানিয়েছে অ্যাপেল।

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Apple iphone xs max review live updates ios

Next Story
Apple iPhone XR চাহিদা এবার অনেক বেশি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com