scorecardresearch

বড় খবর

নতুন আইফোন কিনতে চান? অ্যাপেল স্টোর আপনাকে দিচ্ছে দারুণ অফার

পান ৪৯ হাজার ৭০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বেনিফিট

আপনি পেতে পারেন ৫,২০০ টাকা থেকে ৪৯,৭০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বেনিফিট।

অ্যাপল এই মাসের শেষ পর্যন্ত নতুন আইফোন কেনার জন্য অতিরিক্ত ট্রেড-ইন ক্রেডিট অফার করছে। ট্রেড-ইন ক্রেতাদের দিচ্ছে অতিরিক্ত এক্সচেঞ্জ প্রাইস। এই অফারে ইউজাররা তাদের পুরানো ফোন এক্সচেঞ্জ করার সুযোগ পাবেন এবং ফলস্বরূপ, স্বাভাবিকের চেয়ে অনেক কম দামে একটি আইফোন কিনতে সক্ষম হবে। অফারটি শুধুমাত্র ৩১ মে পর্যন্ত উপলব্ধ।

নতুন আইফোনে অতিরিক্ত বিনিময় মূল্য পেতে ক্রেতারা যেকোনো ফোন অ্যান্ড্রয়েড বা আইফোন এক্সচেঞ্জ করতে পারেন। আপনি পেতে পারেন ৫,২০০ টাকা থেকে ৪৯,৭০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বেনিফিট। যদিও আইফোনগুলিতে আরও ভাল বিনিময় মূল্য দেওয়া হয়, আপনি অফার উপলক্ষে অনায়াসেই আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসগুলিকেও এক্সচেঞ্জ করতে পারেন। ট্রেড-ইন প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পরে আপনি নতুন আইফোনের জন্য অর্ডার দিতে পারবেন।

শুধুমাত্র অ্যাপল ইন্ডিয়া অনলাইন স্টোরে অফারটি পাওয়া যাচ্ছে। ট্রেড-ইন অর্ডার দেওয়ার আগে, আপনাকে প্রথমে পরীক্ষা করা উচিত যে পরিষেবাটি আপনার শহরে উপলব্ধ কিনা। অ্যাপল মেট্রোতে পিকআপ এবং ডেলিভারি সুবিধা প্রদান করে কিন্তু কিছু অন্যান্য স্থানেও।

অ্যাপল অতিরিক্ত ট্রেড-ইন ক্রেডিট অফার

অতিরিক্ত ক্যাশব্যাক মূল্য বা ট্রেড-ইন ক্রেডিট পেতে, ক্রেতাদের কিছু প্রশ্নের উত্তর দিতে হবে। আপনার উত্তর দিতে হবে এমন কয়েকটি প্রশ্নের মধ্যে রয়েছে:

– ফোন ব্র্যান্ডের নাম

-আইএমইআই নম্বর

একবার এই বিবরণ যোগ করা হলে, এক্সচেঞ্জ মূল্য স্বয়ংক্রিয়ভাবে স্ক্রিনে প্রদর্শিত হবে। ঠিক ফ্লিপকার্টে এক্সচেঞ্জের মতই। এক্সচেঞ্জ অর্ডার দেওয়ার পরে, কাস্টমার এক্সিকিউটিভ আসবেন এবং আপনার দেওয়া লোকাশান থেকে ডিভাইস্টি পিকআপ করবেন। পুরানো ফোনের পিকআপ এবং নতুনের ডেলিভারি আপনি পাবেন একই সময়

অ্যাপল গ্রাহক এক্সকিউটিভ আপনার স্মার্টফোনের কন্ডিশনএবং আপনি ওয়েবসাইটে যে বিবরণ পেশ করেছেন তা ঠিক আছে কিনা তা যাচাই করবেন। যদি না হয়, এক্সিকিউটিভ বিনিময় মূল্য কমাতে পারে।

অ্যাপল ট্রেড-ইন পুরনো বা নতুন প্রায় সমস্ত আইফোন গ্রহণ করে। উল্লেখযোগ্যভাবে, আপনি যখন iPhone 12 Pro Max এক্সচেঞ্জ করবেন তখনই মোট মূল্য অফার করা হবে, যার মূল্য ৪৯,৭০০ টাকা। অ্যান্ড্রয়েডের জন্য, অ্যাপল ট্রেড-ইন স্কিমের অধীনে Samsung, Xiaomi, OnePlus এবং অন্যান্য ব্র্যান্ডের ফোনগুলি গ্রহণ করে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Apple offering extra discount on purchase of a new iphone