scorecardresearch

বড় খবর

টু-ইন ওয়ান ট্যাবলেট বাজারে নিয়ে এল Asus

Asus ExpertBook B3 Detachable ট্যাবলেটটিতে বিল্ট ইন স্টাইলাস উপলব্ধ।

টু-ইন ওয়ান ট্যাবলেট বাজারে নিয়ে এল Asus

Asus বাজারে নিয়ে এল নতুন টু-ইন ওয়ান ট্যাবলেট। নতুন এই ডিভাইসের নাম Asus ExpertBook B3 Detachable ট্যাবলেট। এটি স্ন্যাপড্রাগন প্রসেসর দ্বারা চালিত এবং অপারেটিং সিস্টেম হিসেবে এতে মাইক্রোসফট উইন্ডোজ ১১ প্রো বর্তমান। যদিও এখনও সংস্থার তরফে ট্যাবলেটটির দাম ও লভ্যতা সংক্রান্ত কোনো তথ্য জানানো হয়নি। আসুন Asus ExpertBook B3 Detachable ট্যাবলেটের ফিচার, স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Asus ExpertBook B3 Detachable ট্যাবলেট টি মআইএল- এসটিডি ৮১০এইচ সার্টিফিকেট প্রাপ্ত এবং এর ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৬:১০। এতে রয়েছে একটি পাওয়ার বাটন ও ভলিউম রকার। ট্যাবলেটটির কানেক্টিভিটি অপশনে রয়েছে একটি ইউএসবি টাইপ সি পোর্ট এবং একটি ৩.৫ এমএম হেডফোন জ্যাক।

নতুন এই ট্যাবে রয়েছে কোয়ালকম স্নাপড্রাগন ৭সি জেন ২ প্রসেসর। যা পেয়ার করা থাকছে ৮জিবি ডিডিআর৪ র‌্যাম এবং ১২৮ জিবি ইএমএমসি স্টোরেজের সঙ্গে। বাজার চলতি অন্যান্য সাধারণ মানের প্রসেসরের তুলনায় এই প্রসেসরটি কম শক্তিশালী হলেও, হালকা ধরনের কাজ করার জন্য এটি যথেষ্ট। Asus ExpertBook B3 Detachable ট্যাবলেটটিতে বিল্ট ইন স্টাইলাস উপলব্ধ। সংস্থার দাবি, এর সাথে দেওয়া পেনটি মাত্র ১৫ মিনিটের চার্জে ৪৫ মিনিট পর্যন্ত ব্যবহার করা যাবে। এটিতে রয়েছে একটি ম্যাগনেটিক কিবোর্ড এবং ম্যাগনেটিক কি স্ট্যান্ড।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Asus expertbook b3 detachable 2 in 1 labtop unveiled