সাশ্রয়ী দামে সাধের ফোন লঞ্চ করতে চলেছে Asus

৪ , ৬ ও ৮ জিবি র‌্যামের মডেলে পাওয়া যাবে ফোনটি। স্ন্যাপড্রাগন ৬৩৬ প্রসেসরে চলা ফোনটিতে থাকবে ৪০০০ mAh ও ৫০০০ mAh এর ব্যটারি ব্যাকআপ।

By: New Delhi  December 2, 2018, 4:20:34 PM

জানা গেছে Zenfone Max Pro M2 লঞ্চ হওয়ার তারিখ ঘোষণা করেছে আসুস। এ মাসের ১১ তারিখই ভারতে লঞ্চ হবে ফোনটি। দিন কয়েক আগে সোশাল মিডিয়ায় কোম্পানি একটি ভিডিও শেয়ার করেছিল। যার ভিউ এবং সার্চ সংখ্যা দেখে আন্দাজ করা হচ্ছে Zenfone Max Pro M1 জনপ্রিয়তার পর মন কাড়তে পারে পরবর্তী মডেলও। নচ স্ক্রিনের সঙ্গে থাকবে ক্রনিং গোরিলা গ্লাস।

Asus ইন্ডিয়া ফেসবুক পেজে একটি পোস্ট শেয়ার করেছে। সেখানেই নিশ্চিত করেছে যে ফোনটিতে ডিসপ্লে রক্ষার জন্য দেওয়া হয়েছে “Corning Gorilla Glass6″। তাইওয়ানিজ কোম্পানি দাবি করে যে ফোনটি ১ মিটার ওপর থেকে ১৫ বার পড়লেও ভাঙবে না বা আঁচরের দাগ পরবে না ফোনটির স্ক্রিনে। আশা করা হচ্ছে দাম হতে পারে বছরের শুরুতে লঞ্চ হওয়া Zenfone Max Pro M1 কাছাকাছি।

Zenfone Max Pro M2 ফোনটির স্ক্রিন হতে পারে ৬ ইঞ্চি। ৪ , ৬ ও ৮ জিবি র‌্যামের মডেলে পাওয়া যাবে ফোনটি। স্ন্যাপড্রাগন ৬৩৬ প্রসেসরে চলা ফোনটিতে থাকবে ৪০০০ mAh ও ৫০০০ mAh এর ব্যটারি ব্যাকআপ। ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপে ১২ ও ৫ মেগাপিক্সেলের কম্বিনেশন থাকবে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Asus zenfone max pro m2 india launch set for december 11 company confirms

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় খবর
X