অ্যাপের মাধ্যমে শুনুন পছন্দসই লেখকের গল্প

আপনার একলা সময় কাটানোয় গানের পাশাপাশি সঙ্গ হতে পারে গল্প। রেডিও মিরচির সানডে সাসপেন্স, বিগ এফএমের নীলেশ মিস্রা কা ইয়াদ সাহের, রেড এফএমের এক কাহানী এইসি ভি, শো গুলোতে ঠিক যেমন গল্প শোনার সুযোগ ঘটে।

By: New Delhi  Published: November 14, 2018, 6:40:27 PM

মাঝে মাঝে গল্প পড়তে নয় শুনতে ইচ্ছা করে? অথবা ব্যস্ততার জন্য বই নিয়ে বসার সময় হয় না? ছোটবেলায় মা ঠাকুমার মুখে গল্প শুনতে শুনতে ঘুমানোর অভ্যাস ছিল আপনার? যেটা আজ মিস করেন। এই খামতি পুরোপুরি মেটাতে না পারলেও, ক্ষানিক সম্ভব। Audible তাদের Audible.in এ ঘোষণা করেছে, তারা প্রায় লাখ দুয়েক বই নিয়ে হাজির। যেখানে আপনি শুনতে পারবেন গল্প। আপনার একলা সময় কাটানোয় গানের পাশাপাশি সঙ্গ হতে পারে গল্প। রেডিও মিরচির সানডে সাসপেন্স, বিগ এফএমের নীলেশ মিশ্র কা ইয়াদ শহর, রেড এফএমের এক কাহানী এইসি ভি, শোগুলোতে ঠিক যেমন গল্প শোনার সুযোগ ঘটে।

গল্প পছন্দ না হলেই বদলে অন্য গল্পে চলে যেতে পারবে।

কিন্তু নিজের ইচ্ছামত তা হয় না বা সব সময় তার সুযোগ হয় না। ৪০০ লেখকের গল্প পাবেন এক জায়গায়। রবি ঠাকুরের সাহিত্য থেকে দুর্জয় দত্তের ‘The Last Boy to Fall in Love’, সবটাই পাওয়া যাবে Audible। রেশমি বনসল, এবং শশী থারুরের হালের নন-ফিকশনও পাওয়া যাবে এখানে।

এখনই সুবর্ণ সুযোগ। ৩০ দিন পাওয়া যাবে ফ্রি ট্রায়াল। নিজের ইচ্ছামত লেখক খুঁজে তাঁর লেখা পড়তে পারবেন আপনি। অ্যামাজন প্রাইম সদস্যদের তিনটি ফ্রি অডিওবুক দেওয়া হচ্ছে, যার বৈধতা ৯০ দিন। Audible গ্রাহক হতে প্রতিমাসে খরচ হবে ১৯৯ টাকা। সদস্যরা ৩০ শতাংশ ছাড়ের সঙ্গে পাওয়া যাবে অতিরিক্ত আরও কিছু বই। ছয় মাসের জন্য খরচ হবে ১,৩৪৫ টাকা, ১২ মাসে ২,৩৩২ টাকা।

কাজের ফাঁকেই গল্প শুনে মন ভালো করুন

Audible-এর প্রতিষ্ঠাতা এবং সিইও ডন কার্টজ, ভারতীয় ভোক্তাদের উল্লেখ করে বলেছেন, ভারতীয়রা বেশি সাহিত্যচর্চা করেন। তাঁদের জন্য এই ফিচার পছন্দের হবে বলে আশা করা যায়।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Audible india launched with over 2 lakh audiobooks monthly subscription starts at rs

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X