scorecardresearch

বড় খবর

নামমাত্র দাম, বড় ব্যাটারি, সেরা ডিজাইন এই স্মার্টগুলি সম্পর্কে জানেন তো?

Redmi, Realme এবং Samsung এর মতো ব্র্যান্ডের এই স্মার্টফোনগুলি একটি 6000mAh ব্যাটারি সহ পাবেন৷

নামমাত্র দাম, বড় ব্যাটারি, সেরা ডিজাইন এই স্মার্টগুলি সম্পর্কে জানেন তো?

স্মার্টফোন কেনার সময় গ্রাহকরা যে বিষয়গুলোর দিকে সবচেয়ে বেশি খেয়াল রাখেন তা হল ব্যাটারি, ক্যামেরা, ডিসপ্লে, র‍্যাম এবং স্টোরেজ। আপনি যদি নতুন ফোন নেওয়ার সময় একটি শক্তিশালী ব্যাটারি চান যাতে হ্যান্ডসেটটিকে বারবার চার্জ করতে না হয়, তাহলে আমরা আপনাকে সেরা তিনটি ফোনের বিষয়ে জানাচ্ছি। Redmi, Realme এবং Samsung এর মতো ব্র্যান্ডের এই স্মার্টফোনগুলি একটি 6000mAh ব্যাটারি সহ পাবেন৷ Redmi 9 Power, Realme Narzo 50A এবং Samsung Galaxy M13-এ উপলব্ধ অফার এবং বৈশিষ্ট্যগুলি সম্পর্কে সবকিছু জানুন।

Redmi 9 পাওয়ার: ১২,৯৯০ টাকা

Redmi 9 Power Amazon-এ ১২,৯৯০ টাকায় আপনি কিনতে পারেন। ফোনটি্তে পাবেন ১২,১৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। রয়েছে ২,১৬৫ টাকার নো-কস্ট ইএমআই-এর সুবিধা। Redmi 9 Power স্মার্টফোনটিতে 4 GB RAM এবং 128 GB ইনবিল্ট স্টোরেজ রয়েছে। হ্যান্ডসেটটি পাওয়ার ব্যাকআপের একটি 6000mAh ব্যাটারি রয়েছে। Redmi-এর এই ফোনে একটি 6.53 ইঞ্চি FullHD+ ডিসপ্লে রয়েছে। ফোনটির সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস 3 দেওয়া হয়েছে। হ্যান্ডসেটটিতে একটি 48-মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার সেন্সর সহ একটি ক্যামেরা সেটআপ রয়েছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ফোনটিতে একটি 8 মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। Redmi 9 পাওয়ারে Qualcomm Snapdragon 662 প্রসেসর দেওয়া হয়েছে।

Samsung Galaxy M13: ১০,৪৯৯টাকা

Samsung Galaxy M13 স্মার্টফোনটি Amazon- থেকে মাত্র ১০,৪৯৯ টাকায় আপনি কিনতে পারবেন। এই স্মার্টফোনটি SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে ১হাজার টাকার তাত্ক্ষণিক ছাড়ের অফার ও রয়েছে। এছাড়াও এই ফোনে রয়েছে সাড়ে ৯হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। Samsung ফোনটিতে রয়েছে ১৭৫০ টাকার নো-কস্ট ইএমআই-এর সুবিধা। Samsung Galaxy M13 মডেলে পাওয়ার ব্যাকআপের জন্য, একটি 6000mAh ব্যাটারি দেওয়া হয়েছে। স্মার্টফোনটিতে রয়েছে 4 জিবি র‍্যাম এবং 64 জিবি ইনবিল্ট স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ 1 টিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটিতে একটি 6.6-ইঞ্চি FullHD+ LCD Infinity O ডিসপ্লে রয়েছে। স্মার্টফোনটিতে 50 মেগাপিক্সেলের প্রাইমারি, 5 মেগাপিক্সেল এবং 2 মেগাপিক্সেলের তিনটি সেন্সর রয়েছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ফোনটিতে একটি 8 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

Realme narzo 50A: ১২,৪৯৯ টাকা

Realme Narzo 50A স্মার্টফোনটি Amazon India-এ পাওয়া যাচ্ছে ১২,৪৯৯ টাকায় তালিকাভুক্ত হয়েছে। Amazon থেকে ফোনটি কিনলে পাবেন ১০০০ টাকার ডিসকাউন্ট কুপন। SBI ক্রেডিট কার্ডের মাধ্যমে ফোন কেনার জন্য আপনি ১০০০ টাকা ছাড় পাবেন। এছাড়াও রয়েছে ১১,৮০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। রয়েছে ২০৮৩  টাকার নো-কস্ট ইএমআই-য়ের সুবিধা। Realme Narzo 50A স্মার্টফোনটিতে একটি 6.5-ইঞ্চি HD+ ডিসপ্লে রয়েছে। MediaTek Helio G85 প্রসেসর হ্যান্ডসেটে পাওয়া যাচ্ছে। ফোনটিতে 4 জিবি র‍্যাম এবং 128 জিবি ইনবিল্ট স্টোরেজ দেওয়া হয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 256 জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো যাবে। স্মার্টফোনটিতে 50-মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা, 2-মেগাপিক্সেল এবং 2-মেগাপিক্সেল সেন্সর সহ একটি ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য স্মার্টফোনটিতে একটি 8-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Best 6000mah battery smartphone under 13000 rupees