scorecardresearch

বড় খবর

দিওয়ালির সেরা অফার, বাম্পার ডিসকাউন্টে পান 5G স্মার্টফোন

আসন্ন দিওয়ালিতে 5G স্মার্টফোনের ওপর রয়েছে বড় ছাড়ের সুযোগ।

দিওয়ালির সেরা অফার, বাম্পার ডিসকাউন্টে পান 5G স্মার্টফোন
আপনি যদি 5G অভিজ্ঞতা পেতে চান তাহলে আপনাকে একটি 5G সাপোর্টেড মোবাইল ফোন কিনতে হবে।

দিওয়ালি যতই এগিয়ে আসছে, ততই বেশি কেনাকাটা করছেন মানুষ জন।  করোনার কারণে গত দু বছরে মানুষ জন সেভাবে দিওয়ালির আনন্দ উপভোগ করতে পারেন নি। এবার করোনার দাপট কিছুটা কমতেই দিওয়ালির আনন্দকে চেটে পুটে উপভোগ করতে কোন খামতি রাখতে চাইছেন না উৎসব প্রেমী মানুষ জন।  

উৎসবের মরসুম শুরুর সঙ্গে সঙ্গে বড় বড় ই-কমার্স কোম্পানিগুলোও নিয়ে আসছে বড় অফার এবং সেরা ডিল। এর মধ্যে রয়েছে অ্যামাজন, ফ্লিপকার্ট, মেশোর মতো অনেক ধরনের কোম্পানি। ভারতে ইতিমধ্যেই নটি শহরে 5G পরিষেবা শুরু হয়েছে। এমন পরিস্থিতিতে ধীরে ধীরে বাজারে বাড়ছে 5G স্মার্টফোনের চাহিদা। আর আসন্ন দিওয়ালিতে 5G স্মার্টফোনের ওপর রয়েছে বড় ছাড়ের সুযোগ।

একনজরে দেখে নিন দিওয়ালি 5G স্মার্টফোনের ওপর সেরা অফার-  

Samsung Galaxy S21 FE 5G স্মার্টফোন

Samsung Galaxy S21 FE 5G স্মার্টফোন Flipkart দিওয়ালি সেল-এ ৫২% পর্যন্ত ছাড় পাচ্ছে। এই স্মার্টফোনের MRP ৭৫ হাজার টাকা, কিন্তু এই সেলে আপনি এই স্মার্ট ফোন পাচ্ছেন মাত্র ৩৬ হাজার টাকায়। অন্যদিকে, আপনি যদি SBI বা Kotak Mahindra ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে আপনি পেতে পারেন ১,২৫০ টাকার অতিরিক্ত ডিসকাউন্ট।   

OPPO Reno8 5G স্মার্টফোন

দিওয়ালি সেলে গ্রাহকরা OPPO Reno8 5G স্মার্টফোনে ২৩% বাম্পার ডিসকাউন্ট পাচ্ছেন, অর্থাৎ আপনি ৩৮হাজার টাকার এই ফোনটি পেয়ে যাবেন মাত্র ৩০হাজার টাকাতে।  একই সময়ে, SBI বা Kotak Mahindra ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে আপনি পাবেন  ১২৫০ টাকার অতিরিক্ত ডিসকাউন্টও।  

Infinix Note 12 5G স্মার্টফোন

Infinix Note 12 5G স্মার্টফোনের ওপর রয়েছে  ৩৫% ছাড়।  ১৯,৯৯৯ টাকার এই 5G স্মার্টফোনটি দিওয়ালি অফারে আপনি পাবেন মাত্র ১২,৯৯৯ টাকায়।  এছাড়াও, আপনি Kotak এবং SBI কার্ডের মাধ্যমে কেনাকাটায় রয়েছে ১২৫০ টাকার ছাড়।  সঙ্গে রয়েছে ১২,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বেনিফিটও।

POCO F4 5G স্মার্টফোন

POCO F4 5G স্মার্টফোনের ওপর রয়েছে দারুণ ডিল।  আপনি দিওয়ালি অফারে এই ফোনে ৩হাজার  টাকার সম্পূর্ণ ছাড় পাচ্ছেন। এমন পরিস্থিতিতে আপনি এই ফোনটি ২৮হাজার টাকার পরিবর্তে পাবেন মাত্র ২৫হাজারেই।  একই সঙ্গে আপনি বিভিন্ন ব্যাঙ্ক কার্ডে আলাদাভাবে ৫% পর্যন্ত ক্যাশব্যাকের সুবিধাও পাবেন।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Best deal on 5g smartphone on this diwali