scorecardresearch

বড় খবর

১৫ হাজারের মধ্যে পান নজর কাড়া লুক এবং সেরা পারফরমেন্সের এই সব স্মার্টফোন

দেখে নিন সেরা তিনটি স্মার্টফন তাও আবার ১৫ হাজারের মধ্যেই।

১৫ হাজারের মধ্যে পান নজর কাড়া লুক এবং সেরা পারফরমেন্সের এই সব স্মার্টফোন
১৫ হাজারের মধ্যে পান সেরা স্মার্টফোন

Vivo T1 44W

Vivo T1 44W হল ব্র্যান্ডের সর্বশেষ স্মার্টফোন যা আপনি কেনার কথা বিবেচনা করতে পারেন। যদি একটি ফাস্ট চার্জিং ফোন আপনি কিনতে চান তাহ্লে এই মডেল আপনার জন্য সেরা অপশন। Vivo T1 মডেলে রয়েছে 44W ফাস্ট চার্জিং সাপোর্ট।  কোম্পানির দাবি, প্রায় ২৮ মিনিটের মধ্যে তার 5000mAh ব্যাটারি চার্জ করতে সক্ষম এই ফোন।

Vivo T1 44W এর অন্যান্য স্পেসিফিকেশনের মধ্যে রয়েছে একটি 6.44-ইঞ্চি ফুলএইচডি অ্যামোলেড ডিসপ্লে, একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 680 প্রসেসর, 4GB RAM, 128GB অভ্যন্তরীণ স্টোরেজ, 1TB পর্যন্ত বর্ধিত স্টোরেজ, 50-মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা এবং একটি 16-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। Vivo T1 44W এর দাম ১৪,৯৯৯ টাকা থেকে শুরু হয় এবং Flipkart-এ উপলব্ধ।

Realme C35

Realme-এর সি-সিরিজের কিছু সেরা স্মার্টফোন রয়েছে যেগুলি আপনি বাজারে ১৫ হাজারের মধ্যেই পাবেন। আপনি যদি আপনার ফোনে একটি বড় ব্যাটারি, একটি বড় ডিসপ্লে এবং একটি আকর্ষণীয় ডিজাইন খুঁজছেন তবে সম্প্রতি লঞ্চ হওয়া Realme C35 একটি ভাল বিকল্প আপনার জন্য।

Realme C35 মডেলে রয়েছে একটি 6.6-ইঞ্চি ফুলএইচডি ডিসপ্লে। রয়েছে একটি 8-মেগাপিক্সেল ক্যামেরা ফ্রন্ট ক্যামেরা। পিছনে, আপনি 50-মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা পাবেন। ফোনটি 6GB পর্যন্ত RAM এবং 128GB স্টোরেজ সহ একটি অক্টা-কোর Unisoc T616 প্রসেসর দ্বারা চালিত। ফোনটিতে একটি বড় 5000mAh ব্যাটারি রয়েছে যা 18W দ্রুত চার্জিং সমর্থন করে।

Realme C35-এর বেস মডেলের দাম মাত্র ১১,৯৯৯ টাকা এবং এটি Realme-এর অনলাইন স্টোর এবং Flipkart থেকে কিনতে পাওয়া যায়। আপনি এটি আপনার কাছাকাছি দোকান থেকেই এই ফোন কিনতে পারেন।

Oppo K10

Oppo ভারতে তাদের প্রথম কে-সিরিজ ফোন লঞ্চ করেছে, যার নাম K10, মার্চ মাসে এই ফোন লঞ্চ করেছে Oppo। যদিও কোম্পানি এই সপ্তাহের শেষের দিকে এই ফোনের 5G সংস্করণ লঞ্চ করতে চলেছে, K10 সেই সন মানুষদের জন্য একটি ভাল বিকল্প যাদের জন্য ফোনের ডিজাইন এবং ক্যামেরা বেশি গুরুত্বপূর্ণ৷ Oppo K10 একই রেনো গ্লো ডিজাইন ব্যবহার করে যা আপনি প্রিমিয়াম রেনো-সিরিজ ফোনে দেখেন এবং এটি আকর্ষণীয়। তা ছাড়াও, Oppo K10 একটি 50-মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরার সঙ্গে পিছনে আরও দুটি ক্যামেরা এবং একটি 16-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে।  এই ফোনে রয়েছে 33W দ্রুত চার্জিং সহ একটি 5000mAh ব্যাটারি।  Oppo K10 এর দাম ১৪,৯৯০ টাকা থেকে শুরু।  আপনি এটি Flipkart থেকে কিনতে পারেন

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Best mobile phones under rs 15000 in june 2022