scorecardresearch

বড় খবর

বাজেট ১০ হাজার? চিন্তা কিসের, পেয়ে যান সেরা ফিচার্সের এই স্মার্ট ফোন

বিশ্ববাজারে চিপসেটের ঘাটতি এবং দাম বাড়ার কারণে বেশিরভাগ সংস্থা তাদের মোবাইল ফোনের দাম বাড়িয়েই চলছে।

বাজেট ১০ হাজার? চিন্তা কিসের, পেয়ে যান সেরা ফিচার্সের এই স্মার্ট ফোন
আজকাল ১০ হাজার টাকার বাজেটের ভাল স্মার্ট ফোনের সন্ধান পাওয়া আপনার জন্য একটি রীতিমত বড় চ্যালেঞ্জ।

আজকাল ১০ হাজার টাকার বাজেটের ভাল স্মার্ট ফোনের সন্ধান পাওয়া আপনার জন্য একটি রীতিমত বড় চ্যালেঞ্জ। বিশ্ববাজারে চিপসেটের ঘাটতি এবং দাম বাড়ার কারণে বেশিরভাগ সংস্থা তাদের মোবাইল ফোনের দাম বাড়িয়েই চলছে। আর অনেকেই রয়েছেন যারা ১০ হাজার টাকা বাজেটের মধ্যে সেরা স্মার্ট ফোনের সন্ধান করছেন আজকের এই প্রতিবেদন তাদের জন্য যারা বাজেট ফ্রেন্ডলি সেরা স্মার্ট ফোনের সন্ধান করছেন। জেনে নিন ১০ হাজার টাকার মধ্যে সেরা স্মার্ট ফোন কোন গুলি।

Redmi 9

আপনার বাজেট যদি ১০ হাজার টাকা হয় তাহলে প্রথমেই আপনি যে মডেল কেনার কথা বিবেচনা করতে পারেন সেটি হল Redmi 9। এই মডেল আপনি পাবেন মাত্র ৯হাজার ৪৯৯ টাকায়। এই মডেলে থাকছে দুটি ভ্যারিয়েন্ট। একটি 4GB RAM + 64GB স্টোরেজ এবং 4GB RAM + 128GB ইন্টারনাল স্টোরেজ। এই স্মার্ট ফোনে রয়েছে মিডিয়াটেক Helio G35 SoC এছাড়াও এই ফোনে রয়েছে ১৩-মেগাপিক্সেল AI ডুয়াল রিয়ার ক্যামেরা সিস্টেম, একটি ৫-মেগাপিক্সেল সেলফি শুটার, একটি ৬.৫৩-ইঞ্চি HD+ ডট ড্রপ ডিসপ্লে, একটি 5000mAh ব্যাটারি সহ বেশ কিছু চিত্তাকর্ষক বৈশিষ্ট্য।

Realme C31

Realme C31 মডেলটি এই মুহূর্তে পারফরমেন্সের দিক থেকে ১০ হাজার টাকা রেঞ্জের সেরা স্মার্ট ফোন। ফোনটিতে রয়েছে Unisoc T612 প্রসেসর, 4GB পর্যন্ত LPDDR4X RAM এবং 64GB UFS 2.2 ইন্টারনাল স্টোরেজ, একটি ৬.৫-ইঞ্চি ফুল স্ক্রিন ডিসপ্লে, একটি ১৩-মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম, একটি.৫-মেগাপিক্সেল সেলফি শুটার এবং আরও অনেক কিছু সহ চিত্তাকর্ষক বৈশিষ্ট্যগুলি অফার করে৷  বেস মডেল 3GB RAM + 32GB ইন্টারনাল স্টোরেজের জন্য আপনাকে দিতে হবে ৮ হাজার ৯৯৯ টাকা এবং 4GB RAM এবং 64GB স্টোরেজ সহ টপ-এন্ড মডেলটির দাম ৯হাজার ৯৯৯ টাকা।

Poco C31

এই মডেলের 3GB RAM + 32GB ইন্টারনাল স্টোরেজের দাম ৮হাজার ৪৯৯ টাকা এবং 4GB RAM এবং 64GB স্টোরেজ সহ টপ-এন্ড মডেলটির দাম ৯ হাজার ৪৯৯ টাকা। এই মডেলে আপনি পাবেন ৬.৫৩-ইঞ্চি HD+ ডিসপ্লে, ১৩-মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম, MediaTek Helio G35 প্রসেসর, একটি 5000mAh ব্যাটারি এবং আরও অনেক কিছু। 

Realme Narzo 30A

Realme Narzo 30A হল ১০ হাজার টাকার মধ্যে সেরা স্মার্ট ফোনগুলির মধ্যে একটি৷ 3GB RAM + 32GB স্টোরেজ সহ বেস মডেলের দাম ৮,৯৯৯ টাকা এবং 4GB RAM এবং 64GB স্টোরেজ সহ টপ-এন্ড মডেলের জন্য ৯,৯৯৯ টাকা থেকে শুরু । স্মার্ট ফোনটিতে রয়েছে MediaTek Helio G85 SoC চিপসেট একটি ১৩-মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা সিস্টেম, একটি বড় 6000mAh ব্যাটারি, ফুল স্ক্রিন মিনি ড্রপ ডিসপ্লে এবং আরও অনেক কিছু দিয়ে পরিপূর্ণ।

Micromax In 2b

স্মার্ট ফোনটিতে রয়েছে একটি Unisoc T610 SoC, একটি বড় ৬.৫২-ইঞ্চি HD+ ডট ড্রপ ডিসপ্লে, একটি 5000mAh ব্যাটারি, ডুয়াল রিয়ার ক্যামেরা সিস্টেম। এই মডেল দুটি ভেরিয়েন্টে আপনি পাবেন, 4GB RAM এবং 64GB স্টোরেজ সহ বেস মডেলটি পাবেন ৮,৯৯৯ টাকায়। 6GB RAM এবং 64GB স্টোরেজ সহ টপ-এন্ড মডেলটির দাম ৯,৯৯৯ টাকা।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Best phones under rs 10 000 you can buy in india