scorecardresearch

বড় খবর

জানুন ৫০০ টাকার নীচে সেরা Disney+ Hotstar মোবাইল সাবস্ক্রিপশন প্ল্যান সম্পর্কে

জেনে নিন কোন প্ল্যান আপনার জন্য সেরা

Airtel, Jio এবং Vodafone Idea (Vi) তাদের ব্যবহারকারীদের জন্য বেশ কিছু নতুন রিচার্জ প্ল্যান অফার করছে।

আপনি মার্ভেলের সাম্প্রতিক টিভি শো দেখতে চান অথবা আপনার নিজের মোবাইল ফোনে আরামে আইপিএল দেখতে চান, ডিজনি+ হটস্টার অ্যাপ এটির সহজ সমাধান। Airtel, Reliance Jio এবং Vodafone Idea (Vi) নিয়ে এসেছে নামমাত্র ডিজনি+ হটস্টার দেখার সুবর্ন সুযোগ। এই প্ল্যান মিস করবেন না। এখানে Reliance Jio, Airtel এবং Vodafone Idea-এর সেরা Disney+ Hotstar মোবাইল মেম্বারশিপ প্ল্যান নিয়ে আলোচনা করব, এই প্ল্যান আপনি পাবেন মাত্র ৫০০ টাকার মধ্যেই। তাহলে আর দেরি না করে চলুন জেনে নিই প্ল্যানগুলির সম্পর্কে।

রিলায়েন্স জিও

Reliance Jio-এর ৫০০ টাকার নিচে তিনটি প্ল্যান রয়েছে যা Disney+ Hotstar সুবিধা সহ আসে। এর মধ্যে সবচেয়ে সাশ্রয়ী মূল্যের প্ল্যান হল ১৫১ টাকার অ্যাড-অন প্যাক। এই সস্তা অ্যাড-অন প্ল্যানটি আপনার জন্য একটি সেরা অপশন।এই প্ল্যান ব্যবহারকারীদের 8GB ডেটা এবং তিন মাসের Disney+ Hotstar Mobile অফার করে, যা আপনার বিদ্যমান প্রিপেইড প্ল্যানের শেষ তারিখ পর্যন্ত বৈধ। দ্বিতীয় প্ল্যানটি হল ৩৩৩ টাকার প্ল্যান। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। ২৮ দিনের জন্য আপনি পাবেন Disney+ Hotstar সাস্ক্রিপশন একেবারে বিনামূল্যে। এছাড়াও এই প্ল্যানে আপনি পাবেন ফ্রি আনলিমিটেড কলিং, ১০০ SMS এবং তিন মাসের জন্য প্রতিদিন 1.5GB ডেটা। এরপর আপনি যে প্ল্যানটি বাছে নিতে পারেন সেটি হল ৪৯৯ টাকার প্ল্যান। এই প্ল্যানে আপনি পাচ্ছে এক বছরের জন্য Disney+ Hotstar মোবাইল সাবস্ক্রিপশন। এছাড়াও আপনি পাবেন প্রতিদিন 2GB ডেটা, সীমাহীন কলিং এবং প্রতিদিন ১০০ SMS পান।

এয়ারটেল

Airtel 500 টাকার নিচে দুটি প্ল্যান অফার করে যা একটি বান্ডিল Disney+ Hotstar সাবস্ক্রিপশন সহ আসে। এর মধ্যে প্রথমটি হল ৩৯৯ টাকার প্ল্যান যা Disney+ Hotstar মোবাইলের তিন মাসের সাবস্ক্রিপশন সহ প্রতিদিন 2.5GB ডেটা অফার করে। প্ল্যানটি ২৮ দিনের জন্য বৈধ, এবং প্রতিদিন ১০০টি SMS সহ সীমাহীন কলিং অফার করে৷

পরবর্তী প্ল্যান হল 499 টাকার প্ল্যান যা একই রকম অফার ইউজারদের দেয়, এই প্ল্যানে আপনি Disney+ Hotstar মোবাইলে এক বছরের অ্যাক্সেস পাবেন। এই প্ল্যানটিতে দিনের জন্য প্রতিদিন 2GB ডেটার সঙ্গে আনলিমিটেড কলিং এবং ১০০ SMS প্রতি দিন অফার করে।

ভোডাফোন আইডিয়া

Vodafone Idea Disney+ Hotstar সুবিধা সহ 500 টাকার মধ্যে শুধুমাত্র একটি প্ল্যান অফার করে। এটি হল ৪৯৯ টাকার প্ল্যান যা ২৮ দিনের জন্য বৈধ এবং প্রতিদিন 2GB ডেটা এবং সীমাহীন কলিং এবং প্রতিদিন 100 SMS সহ আসে৷ প্ল্যানটি ব্যবহারকারীদের জন্য ডিজনি+ হটস্টার মোবাইলের পুরো বছরের অফারও করে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Best plans under rs 500 with disney hotstar subscription