বড় খবর

জেনে নিন কত টাকার রিচার্জ প্রয়োজন মেটাবে আপনার

চাহিদায় নিত্যদিনের ২ জিবি ডেটা, এবং আনুষঙ্গিক আরও সুবিধে নিতে চান? এদিকে তার জন্য বাজেট রেখেছেন ৩০০ টাকা? দেখে নিন কোন টেলিকম অপারেটর আপনার চাহিদা মেটাবে।

এয়ারটেল, ভোডাফোন এবং রিলায়েন্স জিও এই তিন প্রধান টেলিকম অপারেটর ভারতীয়দের পছন্দের সংস্থা। কম দামে অধিক সুবিধা পেলে সাধারণত মানুষের ঝোঁক বেশি থাকে সেদিকে। এই সমস্ত কোম্পানি গ্রাহকদের একাধিক সুবিধে, যেমন ডেটা সহ কলিং ইত্যাদি অফার করে থাকে। সম্প্রতি কম দামে কত বেশি সুবিধে দেওয়া যায়, সেই প্রতিযোগিতার ইঁদুর দৌড়ে নেমেছে সমস্ত টেলিকম সংস্থা। বলা বাহুল্য, রিলায়েন্স জিওর হাত ধরেই এই বিপ্লব এসেছে।

চাহিদায় নিত্যদিনের ২ জিবি ডেটা এবং পার্শ্ববর্তী আরও সুবিধা নিতে চান? এদিকে তার জন্য বাজেট রেখেছেন ৩০০ টাকা? দেখে নিন কোন টেলিকম অপারেটর আপনার চাহিদা মেটাবে।

Airtel vs Reliance Jio vs Vodafone: Airtel Rs 249 prepaid plan

এয়ারটেলের ২৪৯ টাকার প্রিপেইড প্ল্যানের অধীনে গ্রাহকরা দৈনিক ৪ জি / ৩ জি স্পিডে ২ জিবি ডেটা পাবেন এবং যারা বৈধতা ২৮ দিন। এতে ১০০ টি দৈনিক এসএমএস এবং আনলিমিটেড লোকাল, এসটিডি এবং রোমিং কল অন্তর্ভুক্ত রয়েছে। এছাড়াও এয়ারটেল গ্রাহকরা এয়ারটেল টিভি এবং উইঙ্ক নামক অনলাইন গানের একটি স্ট্রিমিং অ্যাপ্লিকেশান সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহার করা যাবে।

Airtel vs Reliance Jio vs Vodafone: Reliance Jio Rs 198 prepaid plan

রিলায়েন্স জিও গ্রাহকরা ১৯৮ টাকায় পেয়ে যাবেন মোট ৫৬ জিবি ডেটা। যা ব্যবহার করতে পারবেন ফোর জি গতিতে। প্রত্যেকদিনের ডেটা ব্যবহার করার লিমিট ২ জিবি। এয়ারটেলের মতই এই প্ল্যানের বৈধতা ২৮ দিন। অন্যান্য সুবিধাগুলির মধ্যে রয়েছে সীমাহীন লোকাল ও এসটিডি ভয়েস কল, ১০০ টি দৈনিক এসএমএস এবং জিওভিটিভি, জিও সিনেমা, জিও এক্সপ্রেসনিউজ, জিওক্লাউড এবং আরও অনেক কিছু।

Airtel vs Reliance Jio vs Vodafone: Vodafone Rs 255 prepaid plan

অবশেষে, ভোডাফোন তার গ্রাহকদের ২ জি / ৩ জি তে দৈনিক ২ জিবি ডেটা ব্যবহার করার সুবিধা রয়েছে। এই প্ল্যানে এয়ারটেল এবং রিলায়েন্স জিওর সঙ্গে মিল রয়েছে মেয়াদের। সুবিধি পাওয়া যাবে ২৮ দিন। গ্রাহকগণ প্রতিদিন ১০০ টি এসএমএস সহ আনলিমিটেড লোকাল, এসটিডি এবং রোমিং ভয়েস কল পাওয়া যাবে। ভোডাফোন প্লে অ্যাপের মাধ্যমে লাইভ টিভি , সিনেমা, ভোডাফোন টিভি শো এবং আরও অনেক কিছু ব্যবহার করা যাবে। যার জন্য খরচ হবে ২৫৫ টাকা।

Read the full story in English

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Best prepaid plans offering 2gb of data under rs 300

Next Story
ইন্টারনেটের পরিকাঠামো উন্নত হওয়া প্রয়োজন: জুকারবার্গ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com