বড় খবর

লকডাউনে কমদামে রোজ ব্যবহার করুন ৩ জিবি ডেটা

এয়ারটেল, ভোডাফোন এবং রিলায়েন্স জিওর দেওয়া সাশ্রয়ী দামে সেরা প্রিপেইড প্ল্যানের একটি তালিকা রয়েছে যা প্রতিদিন অন্তত ৩ জিবি ডেটা সুবিধা দেয়।

দেশব্যাপী লকডাউনের কারণে, বেশিরভাগ মানুষ বাড়ি থেকে ওয়াইফাই মারফত কাজ করছেন। কিন্তু কখনও কখনও ভারতে ব্রডব্যান্ড পরিকাঠামোর উপর অতিরিক্ত চাপ বেড়ে যাওয়ার কারণে, গতি মারাত্মকভাবে হ্রাস পাচ্ছে। ঠিক সে সময় কি আপনি নিজের মোবাইলের হটস্পটটি চালু করতে চান এবং আপনার ব্রডব্যান্ড সংযোগের পরিবর্তে মোবাইলের ডেটা ব্যবহার করা শুরু করেন। কিন্তু, সেই সুখ ও বেশিক্ষণ থাকে না। শীঘ্রই শেষ হয়ে যায়। সুতরাং আপনার এমন একটি মোবাইল প্ল্যান নেওয়া দরকার যেখানে আপনি প্রতিদিন ৩ জিবি করে ডেটা ব্যবহার করতে পারবেন।

এখানে এয়ারটেল, ভোডাফোন এবং রিলায়েন্স জিওর দেওয়া সাশ্রয়ী দামে সেরা প্রিপেইড প্ল্যানের একটি তালিকা রয়েছে যা প্রতিদিন অন্তত ৩ জিবি ডেটা সুবিধা দেয়।

Airtel Rs 558 plan

এয়ারটেলের ৫৫৮ টাকার প্ল্যানের মেয়াদ ৫৬ দিন। মেয়াদ রয়েছে।এতে সীমাহীন কলিং সুবিধা সহ দৈনিক ৪ জি গতিতে ৩ জিবি ডেটা এবং ১০০ এসএমএস পাওয়া যাবে। এগুলি ছাড়াও, প্ল্যানটির প্রিমিয়াম এয়ারটেল এক্সস্ট্রিম পরিষেবাটি বিনামূল্যে ব্যবহার করা যাবে। এছাড়া থাকছে ১৫০ টাকা ক্যাশব্যাক সহ ফাস্টট্যাগের সুবিধা।

Vodafone Rs 399 plan

লকডাউনে ভোডাফোন গ্রাহকদের জন্য ৩৯৯ টাকার প্রিপেইড প্ল্যানে ১.৫ জিবি থেকে বাড়িয়ে ৩ জিবি করা হয়েছে। এছাড়া, আনলিমিটেড কলিং এর সঙ্গে প্রতিদিন ১০০ টি করে মেসেজ পাঠানোর সুবিধা রয়েছে। বৈধতা ৫৬ দিন। এরসঙ্গে জি ফাইভ দেখার সুবিধা।

Reliance Jio Rs 349 plan

জিও র ৩৪৯ টাকার প্ল্যানে দৈনিক ৩ জিবি ডেটা পাওয়া যাবে। যার বৈধতা ২৮ দিন। ফোর জি গতিতে ৩ জিবি ডেটা পাওয়া যাবে। গ্রাহকরা অন্যান্য নেটওয়ার্কে কল করতে ১০০০ মিনিট ফ্রি এবং জিও নম্বরে আনলিমিটেড কল করার সুবিধা পাবেন। প্রতিদিন ১০০ টি এসএমএস এবং জিয়োস্যাভন, জিওটিভি এবং জিওর অন্যান্য অনলাইন অ্যাপ্লিকেশন ব্যবহার করা যাবে।

Web Title: Best prepaid plans offering 3gb of daily data to get during covid 19 lockdown

Next Story
সাবধান! নিরাপদ নয় ভিডিও কলিং প্ল্যাটফর্ম ‘জুম’, জানাল কেন্দ্রীয় সরকার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com