বড় খবর

৩০০ টাকার কমে দুর্দান্ত রিচার্জ অফার নিয়ে জিও এয়ারটেল

প্রতিযোগিতার মূল লক্ষ্য কম খরচে কে কত বেশি ডেটা গ্রাহকদের দিতে পারে। রিলায়েন্স জিও, এয়ারটেল এবং ভোডাফোন থেকে ৩০০ টাকার সেরা কয়েকটি রিচার্জের তালিকা রইল আপনাদের জন্য।

jio-vs-airtel_759 amp file
১৯৯ টাকায় জিও যে ব্যয়সাধ্য প্ল্যান দিচ্ছে তাতে আনুমানিক এয়ারটেল ভোডাফোনের চেয়ে সাশ্রয়ী
৩০০ টাকার নিচে ফোর জি অনলাইন রিচার্জ: রিলায়েন্স জিও, ভোডাফোন, এয়ারটেল তাদের প্রিপেইড প্ল্যানগুলি বর্তমানে আপডেট করেছে, টেলিকম পরিষেবায় একে অপরকে টেক্কা দেওয়ার জন্য রীতিমত উঠে পড়ে লেগেছে। প্রতিযোগিতার মূল লক্ষ্য, কম খরচে কে কত বেশি ডেটা গ্রাহকদের দিতে পারে। রিলায়েন্স জিও, এয়ারটেল এবং ভোডাফোন থেকে ৩০০ টাকার সেরা কয়েকটি রিচার্জের তালিকা রইল আপনাদের জন্য।

Reliance Jio Rs 299 plan
যাঁরা প্রতিদিন বেশি ডেটা ব্যবহার করেন, তাঁরা জিওর ২৯৯ প্রিপেইড প্ল্যানে ৩ জিবি করে ডেটা পাওয়া যাবে। যার বৈধতা ২৮ দিন, যার মানে ব্যবহারকারীদের মোট ৮৪ জিবি ডেটা পাবেন। ফেয়ার ইউসেজ পলিসিতে (FUP) প্রতিদিন ৩ জিবি করে ডেটা পাওয়া যাবে। কিন্তু ৩ জিবি পর ইন্টারনেট ব্যবহারের গতি কমে দাড়াবে ৬৪ kbps। জিওয়ের সমস্ত প্ল্যানেই বিনামূল্যে সীমাহীন ভয়েস কল, এসএমএস এবং জিও অ্যাপ্লিকেশনের ব্যবহারের সুবিধা রয়েছে।

Reliance Jio Rs 198 prepaid plan

রিলায়েন্স জিওর ১৯৮ টাকার রিচার্জে ব্যবহারকারীরা প্রতিদিন ২ জিবি ডেটা ২৮ দিনের জন্য পাওয়া যাবে। বৈধ সময়ের মধ্যে প্রায় ৫৬ জিবি ডেটা পাওয়া যাবে। জিও ব্যবহারকারীরা তার অ্যাপস, আনলিমিটেড কলিংএর সুবিধা এবং প্রতিদিন ১০০ টি এসএমএস ব্যবহার করবে।

Airtel Rs 199 plan

এয়ারটেল ১৯৯ টাকার রিচার্জটি জিওর ১৯৮ টাকার রিচার্জের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে। এয়ারটেলের এই প্ল্যান গ্রাহকদের দৈনিক ১.৪ জিবি করে ডেটা সরবরাহ করবে যে জিও 198 টাকার প্রিপেইড প্ল্যানে ২ জিবি দৈনিক ডেটা পাওয়া যায়। এটি সীমাহীন ভয়েস কল এবং প্রতিদিন ১০০ টি করে এসএমএস ব্যবহারের সুবিধা রয়েছে।

Airtel Rs 195 plan

টেলিকম টক রিপোর্ট অনুযায়ী, সম্প্রতি এয়ারটেল তার ১৯৫ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে। দৈনিক ১.২৫ জিবি ডেটা ৪ জি / ৩জি করে ডেটা অফার করেছে, আনলিমিটেড ভয়েস কলের সুবিধা রয়েছে। যার বৈধতা ২৮ দিন অর্থাৎ এই কটা দিনে ৩৫ জিবি ইন্টারনাল স্টোরেজ ব্যবহার করা যাবে।

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Best prepaid plans under rs 300 reliance jio airtel vodafone for september

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com