বড় খবর

প্রয়োজন দিনে ২ জিবি ডেটা, এদিকে বাজেট ৫০০ টাকা? রইল উপায়

এয়ারটেল, জিও, ভোডাফোন এবং বিএসএনএল ৫০০ টাকায় কী কী সুবিধা দিচ্ছে।

কোভিড-১৯ এর কারণে বর্তমানে বেশিরভাগ মানুষ বাড়ি থেকে কাজ করছে। অন্যদিকে ভিডিও স্ট্রিমিংয়ে খরচ হচ্ছে অতিরিক্ত ডেটা। তারওপর যদি আবার অনলাইনে পড়াশোনা থাকে। তাহলে তো আরও ডেটার প্রয়োজন। এই সময়ে, বেশিরভাগ মানুষ তাদের স্মার্টফোনগুলির জন্য একটি বেশি ডেটা সম্পন্ন প্ল্যান গুলি খুঁজছে। এই প্রতিবেদনে সেরা-প্রিপেইড প্ল্যানগুলির একটি তালিকা রয়েছে। এয়ারটেল, জিও, ভোডাফোন এবং বিএসএনএল ৫০০ টাকায় কী কী সুবিধা দিচ্ছে।

Airtel vs Jio vs Vodafone vs BSNL: Airtel Rs 449 prepaid plan

এয়ারটেল ৪৪৯ টাকার প্ল্যানের আওতায় গ্রাহকদের প্রতিদিন ২ জিবি হাই স্পিড ডেটা এবং সীমাহীন কলিং সুবিধা এবং প্রতিদিন ১০০ টি ফ্রি এসএমএস দিয়ে থাকে। প্ল্যানে সংস্থাটি গ্রাহকদের বিনামূল্যে ZEE5, Airtel Xstream এবং Wynk Music, শ একাডেমিতে ২৮ দিনের একটি বিনামূল্যে কোর্সের সুবিধা দিয়েছে।

Airtel vs Jio vs Vodafone vs BSNL: Jio Rs 444 prepaid plan

৪৪৪ টাকার প্ল্যানের আওতায় জিও গ্রাহকদের ২ জিবি দৈনিক উচ্চ গতির ডেটার সঙ্গে ৫৬ দিনের অফার করে, মোট ডেটা ১১২ জিবি। এটি গ্রাহকদের অন্যান্য নেটওয়ার্কগুলিতে কল করার জন্য ২০০০ FUP মিনিট এবং Jio থেকে Jio সীমাহীন কলের সুবিধা দেয়। এর বাইরেও গ্রাহকদের প্রতিদিন ১০০ টি এসএমএস ও সঙ্গে গ্রাহকদের JioTV, JioSaavn, এবং আরও অনেক অ্যাপ্লিকেশন ব্যবহারের সুবিধা দেয়।

Airtel vs Jio vs Vodafone vs BSNL: BSNL Rs 365 prepaid plan

এটি এক মাসেরও বেশি সময়কালের জন্য দৈনিক ২ জিবি ডেটা সহ টেলিকম পরিষেবা দিয়ে থাকে। ৩৬৫ টাকার প্ল্যানে গ্রাহকদের ৬০ দিনের মেয়াদ সহ প্রতিদিন ২ জিবি ডেটা ব্যবহারে সুবিধা দেয়। গ্রাহকদের সীমাহীন কলিং সুবিধা, ১০০ টি দৈনিক এসএমএস এবং বিনামূল্যে কলার টিউন ব্যবহার করতে দেয়।

Airtel vs Jio vs Vodafone vs BSNL: Vodafone Rs 449 prepaid plan

ভোডাফোনের ৪৪৯ টাকার প্ল্যানের সুবিধা সরবক্ষেত্রে এয়ারটেলের ৪৪৯ টাকার প্ল্যানের মতো। এর অধীনে, গ্রাহকরা সীমাহীন কল এবং ১০০ টি দৈনিক এসএমএসের সঙ্গে ২ জিবি হাই-স্পিড ডেটা পাবেন। ভোডাফোন প্লে অ্যাপ এবং ZEE5 এর ফ্রি সাবস্ক্রিপশন পাবেন। এটির মেয়াদ ৫৬ দিন।
Read the full story in English 

Web Title: Best prepaid plans under rs 500 with 2gb data per day

Next Story
সময় নষ্ট নয়, রাজ্যের সরকারি কর্মীদের উপর নজরদারি করতে চালু সফটওয়্যার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com