scorecardresearch

বড় খবর

১০০র সেরা রিচার্জ প্ল্যানে কোন টেলিকম সংস্থা এগিয়ে?

এয়ারটেল, ভোডাফোন এবং রিলায়েন্স জিও থেকে আপনি ১০০ টাকার মধ্যে যে সেরা প্রিপেইড রিচার্জ প্ল্যানে লাভবান হবেন, রইল তার তালিকা।

১০০র সেরা রিচার্জ প্ল্যানে কোন টেলিকম সংস্থা এগিয়ে?

Reliance Jio vs Airtel vs Vodafone prepaid recharge plans under Rs 100: এয়ারটেল, রিলায়েন্স জিও এবং ভোডাফোন এই মুহূর্তে ভারতের তিন শীর্ষ টেলিকম পরিষেবা প্রদানকারী সংস্থা। সম্প্রতি এই তিন টেলিকম কোম্পানি যে সাশ্রয়ী রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে তা বিগত কয়েক বছর আগে অবধি ভাবনা চিন্তার বাইরে ছিল।

এয়ারটেল, ভোডাফোন এবং রিলায়েন্স জিও-র মধ্যে আপনি ১০০ টাকার কোন সেরা প্রিপেইড রিচার্জ প্ল্যানে লাভবান হবেন, রইল তার তালিকা।

Reliance Jio Rs 98 prepaid plan

রিলায়েন্স জিও তার গ্রাহকদের ২ জিবির উচ্চ-গতির ফোর-জি ডেটা সরবরাহ করে, যার বৈধতা ২৮ দিন। দিন ফুরালে, ডেটা বাকি থাকলে পরবর্তী কালে ৬৪ কেবিপিএস এ ওয়েব ব্রাউজ করতে পারবেন। সীমাহীন কল সহ মোট ৩০০ টি এসএমএস ব্যবহার করতে পারবেন। যার খরচ মাত্র ৯৮ টাকা। তবে এটি পেতে আপনাকে জিও প্রাইম সদস্য হতে হবে, যার জন্য প্রতি বছর অতিরিক্ত ৯৯ টাকা খরচ করতে হবে। তাই প্রথমবার এই প্ল্যানটি পেতে গ্রাহককে ১৯৭ টাকা দিয়ে রিচার্জ করাতে হবে।

উপরন্তু, প্ল্যান অনুযায়ী গ্রাহকরা জিও টিভি, জিও মানি, এবং বিনামূল্যে বাদবাকি অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারবেন।

Vodafone Rs 95 prepaid plan

ভোডাফোনের একটি অলরাউন্ডার প্যাক রয়েছে যার মূল্য ৯৫ টাকা, যাতে রিলায়েন্স জিওর মতই রয়েছে ২৮ দিনের বৈধতা। তবে, বেনিফিট একটু বেশি সীমিত।

প্ল্যান অনুযায়ী, ভোডাফোন ব্যবহারকারীরা ৯৫ টাকায় টক টাইম সহ ফোর জি / থ্রি জি গতিতে ৫০০ এমবি ডেটা পাবেন। কল রেট থাকবে প্রতি মিনিটে ৩০ পয়সা।

এই পরিকল্পনাটিতে বিনামূল্যে এসএমএস বা অন্য কোনও সুবিধা নেই। কোম্পানির ভোডাফোন প্লে অ্যাপ লাইভ টিভি, সিনেমা, গান এবং আরও অন্যান্য ভোডাফোনের সুবিধা ব্যবহার করা যাবে না।

Airtel Rs 95 prepaid plan

এয়ারটেলের স্মার্ট রিচার্জ প্ল্যানের আওতায় ভোক্তাদের ৯৫ টাকার বিনিময়ে দেওয়া হবে প্রায় একই সুবিধা, যার বৈধতা থাকবে ২৮ দিন।

প্ল্যান অনুযায়ী, এয়ারটেল ব্যবহারকারীরা ৯৫ টাকায় টক টাইম সহ ফোর জি / থ্রি জি গতিতে ৫০০ এমবি ডেটা পাবেন। কল রেট থাকবে প্রতি মিনিটে ৩০ পয়সা।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Best prepaid recharge plans under rs 100 from reliance jio airtel and vodafone