scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

ভাইফোঁটায় উপহার নিয়ে চিন্তিত? এক ক্লিকেই হোক মুশকিল আসান

উপহারগুলি ভাইফোঁটার একেবারে পারফেক্ট এবং দামেও সস্তা।

ভাইফোঁটায় উপহার নিয়ে চিন্তিত? এক ক্লিকেই হোক মুশকিল আসান
দেখে নিন সেরা উপহারের তালিকা

দিওয়ালির পরে, সবাই যে উৎসবের জন্য অপেক্ষা করছে তা হল ভাই ফোঁটা। আপনিও নিশ্চয়ই ভাবছেন যে ভাই ফোঁটার দিন আপনার ভাই বা বোনকে কী উপহার দেওয়া যায়। তাই আজ আমরা আপনাকে সেই সমস্ত গ্যাজেটগুলির সম্পর্কে বলতে যাচ্ছি যেগুলি উপহার দেওয়ার জন্য একেবারে পারফেক্টএবং দামেও সস্তা।

ট্রিমার: এই ভাই ফোঁটায় আপনি আপনার ভাইকে দিতে পারেন একটি দারুণ উপহার। যা তার প্রতিদিনের কাজে আসতে পারে। আপনি আপনার  ভাইকে একটি ট্রিমার উপহার দিতে পারেন। এর জন্য Mi Beard Trimmer 1C একটি ভালো বিকল্প হতে পারে। Mi Beard Trimmer 1C সম্পর্কে বলতে গেলে, এই ট্রিমারটি সেভিংকে অনেক সহজ করে তুলবে। Mi ট্রিমারটি মাত্র ২ ঘন্টা চার্জ করার পরে ৬০ মিনিটের জন্য আরামে চালানো যাবে।

ইয়ারবাড: বর্তমান দিনে ইয়ারবাডের প্রবণতা খুব দ্রুত বাড়ছে। এবারের ভাই ফোঁটায় ভাইকে আপনি নতুন একটি ইয়ারবাড উপহার দিতে পারেন। TWS earbuds সম্পর্কে বলতে গেলে Redmi Earbuds 3 Pro একটি ভাল বিকল্প। এতে ডুয়াল ডাইনামিক ড্রাইভার রয়েছে এবং এই ইয়ারবাডসটি  ব্যবহার করে একটানা ৩০ ঘন্টা পর্যন্ত গান শুনতে পারবেন।  

স্মার্টওয়াচ: ভাই ফোঁটার দিনে  ভাইয়ের ফিটনেসের দিকে যত্ন নিন, এবং আপনি তাকে একটি ভাল স্মার্টওয়াচ উপহার দিতে পারেন। BoAt Watch Mercury বাজেট ফ্রেন্ডলি সেরা স্মার্টওয়াচের মধ্যে একটি। এতে রয়েছে একাধিক স্পোর্টস মোড, হেলথ ফিচার ট্র্যাকার সহ একাধিক বৈশিষ্ট্য।

পাওয়ার ব্যাঙ্ক: অফিসের কাজেই হোক বা সময় কাটানোর জন্য গেম খেলার কারণে ফোনের ব্যাটারি দ্রুত ফুরিয়ে যায়। এমন পরিস্থিতিতে ভাই ফোঁটায় আপনার ভাইকে পাওয়ার ব্যাঙ্ক উপহার দেওয়া একটি ভাল বিকল্প হতে পারে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Bhai dooj 2022 gift ideas for brothers sisters