scorecardresearch

বড় খবর

একবার রিচার্জে ব্যবহার করুন ৩৬৫ দিন

১৬৯৯ এবং ২০৯৯ টাকায় রিচার্জ করলে সারা বছর নিশ্চিন্ত। বারংবার রিচার্জের হ্যাপা থেকে মুক্তি। দিল্লী, মুম্বই সহ ভারতের একাধিক শহরে থাকবে এই সুবিধা।

একবার রিচার্জে ব্যবহার করুন ৩৬৫ দিন
২০১৮ সালের ২৬ ডিসেম্বর থেকে শুরু হবে অনলাইন রেজিস্ট্রেশন।

“দিওয়ালি মহাধামাকা” পালনে বিএসএনএল। নতুন দুটি প্রিপেইড পরিষেবা নিয়ে এল এই রাষ্ট্রীয় টেলিকম সংস্থা। যার বৈধতা এক বছর। ১৬৯৯ এবং ২০৯৯ টাকায় রিচার্জ করলে সারা বছর নিশ্চিন্ত। বারংবার রিচার্জের হ্যাপা থেকে মুক্তি। দিল্লী, মুম্বই সহ ভারতের একাধিক শহরে থাকবে এই সুবিধা।

কি কি পাওয়া যাবে বিএসএনএলের “দিওয়ালি মহাধামাকায়”?

বিএসএনএল গ্রাহকরা দিওয়ালি মহাধামকা অফারে লোকাল/ এসটিডি এবং রোমিং সহ বিনামূল্যে ব্যক্তিগত পছন্দের রিং ব্যাক টোন (পিআরবিটি) এবং প্রতিদিন ১০০ টি ফ্রি এসএমএস সহ সীমাহীন ভয়েস কল আশা করতে পারেন। ১,৬৯৯ টাকা প্ল্যানের অংশ হিসাবে, প্রিপেইড গ্রাহকরা ১০৯৫ জিবি ডেটা পাবেন ৪ জি / ৩ জি / ২ জি গতিতে। প্ল্যানের সুবিধার জন্য প্রতিদিন ৩ জিবি ডেটা পাবেন।

অন্যদিকে, ২,০৯৯ টাকা দিওয়ালি মহাধামকা অফারে ১৪৬০ জিবি ডেটা ব্যবহার করা যাবে। যার দৈনিক সীমা নেই। কোনও ক্ষেত্রে, বিএসএনএল উভয় অফারের জন্য ১২৮ কেবিপিএসের পোস্ট করা যাবে। অর্থাৎ নির্ধারিত সময়ে ডেটার পরিমাণ শেষ হয়ে গেলেও ইন্টারনেট পরিষেবা ব্যবহার করতে পারবেন।

বিএসএনএলের ১,৬৯৯ দীপাবলী মহাধামাকা পরিকল্পনাটি রিলায়েন্স জিওর দিওয়ালি পরিকল্পনার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে, যার মূল্যও ১,৬৯৯ টাকা। প্ল্যানটির অংশ হিসাবে, জিও গ্রাহকরা ৩৬৫ দিনের বৈধতায় ১.৫ জিবি করে ডেটা বেনিফিট পাবেন। এটির সীমাহীন ভয়েস কলের পাশাপাশি ১০০ টি দৈনিক এসএমএস পাওয়া যাবে।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Bsnl diwali mahadhamaka offer launched rs 1699 rs 2099 prepaid plans