বড় খবর

বিএসএনএলের দৌলতে যত ইচ্ছে ভিডিও কল করুন দশমী থেকে দীপাবলি

৭৮ টাকার প্ল্যানে বিএসএনএল প্রিপেইড ব্যবহারকারীদের দেবে সীমাহীন কলিং, ডেটার সুবিধা। এই প্যাকের মাধ্যমে আপনি অতি সহজেই কোনো চিন্তা ছাড়াই ভিডিও কলিং করে দশমীর আনন্দ ভাগ করে নিতে পারবেন পছন্দের মানুষটির সঙ্গে।

BSNL Chhota Pack, BSNL Freedom Offer:
২০১৮ সালের ২৬ ডিসেম্বর থেকে শুরু হবে অনলাইন রেজিস্ট্রেশন।

উৎসবের মরশুমে আরেকটু আনন্দ দিতে প্রিপেইড গ্রাহকদের জন্য বিএসএনএল নিয়ে এল ৭৮ টাকার রিচার্জ। যার বৈধতা ১০ দিন। রাষ্ট্র পরিচালিত এই টেলিকম পরিষেবা নিশ্চিত করেছে যে শুধুমাত্র ভারতবাসীদের জন্যই পাওয়া যাবে এই রিচার্জ প্যাক। ৭৮ টাকার প্ল্যানে বিএসএনএল প্রিপেইড ব্যবহারকারীদের দেবে সীমাহীন কলিং, ডেটার সুবিধা। এই প্যাকের মাধ্যমে আপনি অতি সহজেই কোনো চিন্তা ছাড়াই ভিডিও কলিং মাধ্যমে দশমীর আনন্দ ভাগ করে নিতে পারবেন পছন্দের মানুষটির সঙ্গে।

তবে প্ল্যানটিতে কলিং এবং ডেটা সুবিধা দিলেও নেই এসএমএসের সুবিধা। যার মানে এসএমএস করতে গেলে নিজের গাঁটের কড়ি খরচ করতে হবে। তবে আগে পিছু দশ দিনের বৈধতা আছে ভেবে রিচার্জ করলে পয়সা কিন্তু জলে। কারণ কোম্পানি বেঁধে দিয়েছে তারিখ। বিএসএনএলের ৭৮ টাকার প্ল্যানটি উৎসবের মধ্য দিয়ে শেষ হয়ে যাবে। ১৯ অক্টোবর থেকে ৫ নভেম্বর অবধি থাকবে এর সময়সীমা।

স্বাধীনতা দিবসের আগে বিএসএনএল নিয়ে এসেছিল ছোটা রিচার্জ। এবার উৎসব মরশুমে আবারও নিয়ে আসছে সেই ছোট প্যাক। রিলায়েন্স জিও-কে পিছনে ফেলে, তার চেয়েও কম রিচার্জের প্ল্যান নিয়ে এল ভারত সঞ্চার নিগম লিমিটেড। রিচার্জটির নাম ‘ছোটা প্যাক’। যাকে বলে অল্প খরচে পুষ্টিকর উপায়।

দিনের দিন কম খরচে রিচার্জের সুযোগ পাওয়া যাবে এই প্যাকে। ২৯ টাকার রিচার্জে প্রত্যেকদিন ২ জিবি স্পিডে পাওয়া যাবে আনলিমিটেড ডেটা ব্যবহারের সুবিধা। সঙ্গে ১০০ টি করে এসএমএস ও ব্যাক্তিগত রিং ব্যাক টোন, যার বৈধতা থাকবে সাত দিন। ২৯ টাকার এই রিচার্জ প্যাকটিতে পাওয়া যাবে সপ্তাহে ৩০০ টি এসএমএস ও ১ জিবি ডেটা, এবং ডাউনলোড স্পিড গিয়ে দাড়াবে ৮০ kbps। এছাড়া প্রত্যেক দিনের জন্য রয়েছে ৯ টাকার রিচার্জ। আনলিমিটেড ভয়েস কল, ২ জিবি স্পিডে আনলিমিটেড ডেটা, ও ১০০টি এসএমএসের সুবিধা। তবে এর বৈধতা ১ দিন। ইন্টারনেটের স্পিড কত থাকবে তা জানা যায় নি।

বাজার চলতি যে রিচার্জগুলোকে টেক্কা দিয়েছে তা হল রিলায়েন্স জিও’র ৫২ টাকার প্ল্যান, যেখানে প্রত্যেকদিন পাওয়া যাবে ১৫০ এমবি ডেটা, যার বৈধতা সাতদিন, এ ছাড়া আনলিমিটেড ভয়েস কলের সঙ্গে পাওয়া যাবে ৭০ টি এসএমএস।

এয়ারটেলের ৫৯ টাকার প্রিপেইড রিচার্জে ব্যবহারকারীদের সীমাহীন ভয়েস কল, প্রতিদিন ১০০টি এসএমএস যার বৈধতা সাত দিন। ভোডাফোন প্রিপেইড ব্যবহারকারীরা ৪৭ টাকা রিচার্জে বিনামূল্যে ভয়েস কল পেতে পারেন, যদিও ১২৫ মিনিট ফ্রি এবং ২৮ দিনের মেয়াদে ৫০০ এমবি ডেটা পাওয়া যায়।

Web Title: Bsnl dussehra prepaid recharge offer unlimited video calls at rs 78

Next Story
ভুল করে গুগল প্লেস্টোরের বদলে কি GPlayed ডাউনলোড করেছেন? তাহলেই বিপদ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com