জিওকে টেক্কা দিতে বিএসএনএলের নয়া পদক্ষেপ

বিএসএনএলের বর্ষাকালীন অফারের বৈধতা ছিল ৬০ দিন। তবে এবার বর্ধিত করা হল সেই সময়সীমা। ১৫ সেপ্টেম্বর অবধি থাকবে মনসুন অফার পাওয়ার সুযোগ।

By: Kolkata  Published: August 28, 2018, 12:07:43 PM

রিলায়েন্স জিওর বিরুদ্ধে লড়াই করার জন্য, বিএসএনএল তার ব্যবহারকারীদের অতিরিক্ত ডেটা সুবিধা দেওয়ার পদক্ষেপ নিল। জিওর বর্ষাকালীন ‘Double Dhamaka’ অফারের সঙ্গে পাল্লা দিতে বিএসএনএলও নিয়ে এসেছিল মনসুন অফার। যেখানে প্রতিদিনে ২জিবি করে অতিরিক্ত ডেটা পাওয়ার সুবিধা রয়েছে। এই অফার শুধুমাত্র ১৮৬, ৪২৯, ৪৮৫, ৬৬৬ এবং ৯৯৯ টাকার প্রিপেইড রিচার্জের মধ্যেই সীমাবদ্ধ। এর পাশাপাশি বিশেষ কিছু ভাউচার রয়েছে। যা ১৮৭, ৩৩৩, ৩৪৯, ৪৪৪ এবং ৪৪৮ টাকার রিচার্জ প্ল্যানে অন্তর্ভুক্ত করা হয়েছে।

বিএসএনএলের বর্ষাকালীন অফারের বৈধতা ছিল ৬০ দিন। তবে এবার বর্ধিত করা হল সেই সময়সীমা। ১৫ সেপ্টেম্বর অবধি থাকবে মনসুন অফার পাওয়ার সুযোগ। শুধু দিনই নয়, প্রাপ্য ডেটার পরিমাণও বাড়ানো হয়েছে। এই অফারটিতে, ১৮৬ এবং ৪২৯ টাকার অফারে এখন ৩ জিবি করে দৈনিক ডেটা দেওয়া হবে, যার পরিমাণ এতদিন ছিল ১ জিবি। ৪৪৪ টাকায় এখন ৬০ দিনের সময়সীমার জন্য ব্যবহারকারীদের ৬ জিবি করে ডেটা ব্যবহারের সুবিধা দেওয়া হবে। পূর্বে দেওয়া হত ৪ জিবি ডেটা।

এ ছাড়া যে ২ জিবি ডেটা অতিরিক্ত দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল কোম্পানি, তার সঙ্গে এবার থেকে পাওয়া যাবে আনলিমিটেড লোকাল, এসটিডি ও রোমিং কলের সুবিধা। এ ছাড়া রোজকার ১০০ টি এসএমএস ব্যবহার করা যাবে। জিও ডবল ধামাকা অফার ৩০ জুন শেষ হওয়ার পরই বিএসএনএল নিয়ে এসেছে তার সুবর্ণ অফার। তবে টেলিকম জগতে ফোর জি জামানায় শীর্ষ স্থানে রয়েছে রিলায়েন্স জিও, এয়ারটেল ও ভোডাফোন।

রিলায়েন্স জিও-কে পিছনে ফেলে, তার চেয়েও কম রিচার্জের প্ল্যান নিয়ে এসেছে ভারত সঞ্চার নিগম লিমিটেড। রিচার্জটির নাম ‘ছোটা প্যাক’। যাকে বলে অল্প খরচে পুষ্টিকর উপায়। দিনের দিন কম খরচে রিচার্জের সুযোগ পাওয়া যাবে এই প্যাকে। ২৯ টাকার এই রিচার্জ প্যাকটিতে পাওয়া যাবে সপ্তাহে ৩০০ টি এসএমএস ও ১ জিবি ডেটা , এবং ডাউনলোড স্পিড ৮০ kbps। এছাড়া প্রত্যেক দিনের জন্য রয়েছে ৯ টাকার রিচার্জ।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bsnl extends monsoon offer until september 15 to compete with jio

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং