scorecardresearch

বড় খবর

গ্রাহকদের সুবিধা দিতে রিচার্জ প্ল্যান আপডেট করল বিএসএনএল

৩৬৫ টাকার প্ল্যানের পাশাপাশি সংস্থা ৯৭ টাকার প্ল্যানও চালু করেছে, এতে ১০০টি দৈনিক এসএমএসের সঙ্গে ২ জিবি ডেটা পাওয়া যাবে। প্ল্যানের মেয়াদ থাকবে ১৮ দিন।

ভারত সঞ্চার নিগম লিমিটেড (বিএসএনএল) দুটি নতুন প্রিপেইড রিচার্জ প্ল্যান বাজারে নিয়ে এসেছে যার দাম ৯৭ টাকা এবং ৩৬৫টাকা। গ্রাহকদের বেশি সুবিধা দেওয়ার জন্য ৩৯৯ এবং ১,৯৯৯ টাকার প্রিপেইড প্ল্যানেরও আপডেট করা হয়েছে।

রাজ্য টেলিকম সরবরাহকারীর তামিলনাড়ু ওয়েবসাইটের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নতুন ৩৬৫ টাকার প্রিপেইড প্ল্যানে গ্রাহকদের দিল্লি ও মুম্বাইয়ে ১০০ টি দৈনিক এসএমএস, আনলিমিটেড লোকাল/ এসটিডি / রোমিং কল সহ ২ জিবি প্রতিদিনের ডেটা ব্যবহার করা যাবে। এতে রিং ব্যাক টোন (পিআরবিটি) অ্যাক্সেস অন্তর্ভুক্ত করা হয়েছে, যা আপনি নিজেই সঞ্চালন করতে পারবেন।
এই প্ল্যানটির বৈধতা থাকবে ৬০ দিন।

৩৬৫ টাকার প্ল্যানের পাশাপাশি সংস্থা ৯৭ টাকার প্ল্যানও চালু করেছে, এতে ১০০টি দৈনিক এসএমএসের সঙ্গে ২ জিবি ডেটা পাওয়া যাবে। প্ল্যানের মেয়াদ থাকবে ১৮ দিন। এই প্ল্যান তামিলনাড়ু ছাড়া আর কোথায় কোথায় উপলব্ধ তা এখনও অজানা।

নতুন ৯৭ এবং ৩৬৫ টাকার প্ল্যানের পাশাপাশি ৩৯৯ টাকা ও ১,৯৯৯ টাকার রিচার্জ প্ল্যানের আপডেট করা হয়েছে। সংশোধিত প্রিপেইড প্ল্যানের মেয়াদ এখন ৭৪ দিনের পরিবর্তে ৮০ দিন। যার আওতায় রয়েছে ১ জিবি ডেটার সঙ্গে ১০০ টি করে নিত্যদিনের এসএমএস করার সুবিধা।

১,৯৯৯ টাকার সংশোধিত প্রিপেইড প্ল্যানে এখন থেকে প্রতিবিন ব্যবহার করতে পারবেন ৩ জিবি ডেটা। ১০০ টি দৈনিক এসএমএস এবং SonyLiv সাবস্ক্রিপশন। এর আগে প্ল্যানে ২ জিবি দৈনিক ডেটা দেওয়া হতো। এই প্ল্যানের মেয়াদ ৩৬৫ দিন।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Bsnl introduces rs 97 rs 365 prepaid plans with 2gb of data