বড় খবর

আইপিএল টুর্নামেন্ট চলাকালীন বিভিন্ন টেলিকম পরিষেবায় মিলবে দুর্দান্ত অফার

আইপিএল টুর্নামেন্ট চলাকালীন ক্রিকেট সিজন প্ল্যানগুলির বৈধতা থাকবে ৫১ দিন। যেসকল ক্রিকেট প্রেমীরা আইপিএল টুর্নামেন্টের লাইভ স্ট্রীম দেখতে চান তাদের কথা মাথায় রেখেই এই অফারটি এনেছে টেলিকম পরিষেবার কোম্পানি গুলি। দেখে নিন কোন পরিষেবায় কত টাকায় মিলবে এই অফার।

jio airtel bsnl
ক্রিকেট সিজন প্ল্যানগুলির বৈধতা থাকবে ৫১ দিন

এবার বি এস এন এল নিয়ে এল আইপিএল ক্রিকেট সিজনের দুর্দান্ত অফার। ২৪৮ টাকার রিচার্জে পাওয়া যাবে ১৫৩ জিবি ডেটা। আইপিএল টুর্নামেন্ট চলাকালীন ৫১ দিনের জন্য এই প্ল্যানটির বৈধতা থাকবে।  যেসকল ক্রিকেট প্রেমীরা আইপিএল টুর্নামেন্টের লাইভ স্ট্রিমিং দেখতে চান তাদের কথা মাথায় রেখেই এই অফারটি এনেছে বিএসএনএল কোম্পানি। উল্লেখযোগ্যভাবে, নতুন বিএসএনএল এই অফারটি প্রতিদিন ৩ জিবি করে পাওযা যাবে তবে  এটি একটি সীমিত সময়ের জন্য়।  আইপিএল টুর্নামেন্টের সময় ৭ ই এপ্রিল থেকে ৩০ এপ্রিল পর্যন্ত সারা ভারতে পাওয়া যাবে এই অত্যাধুনিক অফারটি।

এই অফার চলা কালীন যখন শেষ সপ্তাহে এসে পৌছাবেন তখন আপনার জন্য থাকবে বি এস এন এল কোম্পানির তরফ থেকে কয়েকটি নতুন প্রিপেইড এবং পোস্টপেইড প্ল্যান। ১১৮ টাকায় পাওয়া যাবে২৮ দিনের জন্য ৪জিবি ডেটা ও আনলিমিটেড এসটিডি ও লোকাল কল করার সুবিধা । এছাড়া ৩৭৯ টাকায় মিলবে ৩০ দিনের জন্য প্রতিদিন ৩ জিবি ও ৪ জিবি করে  আনলিমিটেড এসটিডি ও লোকাল কল করার সুযোগ। ৫৫১, ৪৪৪, ৪৪৫ টাকোর রিচার্জেও রয়েছে অত্যাধুনিক অফার। 

আরও পড়ুন : রিলায়েন্স জিও ক্রিকেট প্যাক, মুম্বাইতে বাড়ি, নগদ কোটি টাকা, শুধু মোবাইল গেমেই

কিছুদিন আগে এরকমই ক্রিকেট সিজনের প্যাক নিয়ে বাজারে এসেছে রিলায়েন্স জিও।‘জিও ক্রিকেট প্লে অ্যালং’ নামে সিজন এই প্যাকেরও সময়সীমা ৫১ দিন।তবে শুধু অতিরিক্ত ডেটা দিয়েই থেমে নেই জিও। এই নামে  একটি লাইভ মোবাইল গেম খেলা যাবে এই ডেটা ব্যবহার করে। যেখানে অংশ নিলে মিলতেই পারে কোটি টাকার পুরষ্কার জিতে নেওয়ার সুযোগ। গেমটি খেলতে গেলে অবশ্যই ডাউনলোড করতে হবে মাই জিও অ্যাপ। গেমটিতে ৬০টি ক্রিকেট ম্যাচ লাইভ খেলা যাবে, যার সময়সীমা থাকবে সাত সপ্তাহ। জিততে পারলে পুরষ্কার হিসেবে পাবেন নগদ টাকা এবং মুম্বাইতে একটি বাড়িও। সারা বিশ্বের ক্রিকেটপ্রমীরা তাঁদের মোবাইলে লাইভ ম্যাচ খেলতে পারবেন। এই খেলায় উৎসাহ দিতে রিলায়েন্স জিও ৫১ দিনের  এই ‘ক্রিকেট সিজন প্যাক’ চালু করতে চলেছে। যেখানে ২৫১ টাকায় মিলবে ১০২ জিবি ডেটা।

jio ipl cricket season
ক্রিকেট সিজনের প্যাক নিয়ে বাজারে এসেছে রিলায়েন্স জিও

তবে এই প্রতিযোগিতায় পিছিয়ে নেই এয়ারটেলও। ২৫১ টাকায় মিলবে আইপিএল ক্রিকেট সিজনের প্যাক।  আইপিএল চলাকালীন ১১ তারিখের মধ্যে হটস্টারের মাধ্যমে বিনামূল্যে ভিভো আইপিএল 2018 দেখতে পাবেন এয়ারটেল গ্রাহকরা।এই অফারটির আওতায়, এয়ারটেলের টিভি অ্যাপ্লিকেশন ব্যবহারকারীরা আইপিএল ২০১৮ ক্রিকেট ম্যাচটি বিনামুল্যে দেখতে পারবে। এয়ারটেল টিভি অ্যাপ্লিকেশনে একটি নতুন ফিচার চালু করতে চলেছে যেখানে  সবরকম লাইভ অনুষ্ঠানসহ একটি ক্রিকেটের জন্য আলাদা বিভাগ থাকবে যেখানে দেখা যাবে ক্রিকেটের লাইভ স্ট্রিমিং। 

airtel recharge
এয়ারটেলের অন্যান্য রিচার্জ

 

 

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bsnl ipl cricket season airtel reliance jio offer prepaid postpaid1197

Next Story
নোকিয়া সিক্স সেল, কেনার আগে জেনে নিন ফোনের গুণাবলীnokia six
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com