বড় খবর

বিএসএনএলে মাত্র ৭৫ টাকায় পাওয়া যাবে একাধিক সুবিধা

প্ল্যানটির বৈধতা ফুরোলেই সময়সীমার মেয়াদ বাড়ানো যাবে বলে জানিয়েছে সংস্থা। কোম্পানির অন্যান্য রিচার্জের সঙ্গে ৭৫ এর প্ল্যান নিলে সেই রিচার্জ প্যাকের বৈধতা বৃদ্ধি পাবে।

BSNL Chhota Pack, BSNL Freedom Offer:
BSNL Rakhi Rs 399 Prepaid recharge offer 2018: দেখুন বিএসএনএলের রাখী অফার।

ব্যাক টু ব্যাক রিচার্জে, পাল্লা ভারী BSNL এর। তাতেও থেমে নেই এই টেলিকম পরিষেবা। টিকে থাকার লড়াইয়ে ফের আরেকটি ৭৫ টাকার রিচার্জ নিয়ে হাজির হল BSNL। সঙ্গে আবার এই প্ল্যানের একটি গাল ভরা নামও আছে-‘BSNL Jeevitha Prepaid Plan’। এই প্ল্যানটির বৈধতা ফুরোলেই সময়সীমার মেয়াদ বাড়ানো যাবে বলে জানিয়েছে সংস্থা। কোম্পানির অন্যান্য রিচার্জের সঙ্গে ৭৫ টাকার প্ল্যান নিলে সেই রিচার্জ প্যাকের বৈধতা বৃদ্ধি পাবে।

১০ জিবি ডেটা সহ, আনলিমিটেড ভয়েস কল, ও ৫০০ টি এসএমএস ব্যবহারের সুবিধা পাওয়া যাবে। এখনও অবধি স্পষ্ট নয় যে বিএসএনএল অফারটি সারা ভারতে চালু করতে চলেছে কিনা! আপাতত, দিল্লি ,মুম্বই, অন্ধ্রপ্রদেশ, তেলেঙ্গানার ইউজাররা ব্যবহার করতে পারবে এই অফার। Telecom Talk এ প্রকাশিত তথ্য অনুযায়ী, ১৮০ দিন বৈধতা সহ এই রিচার্জের অফার থাকবে আগামী ১৫ দিন।

৭৫ টাকার প্রিপেইড প্ল্যানটিকে ৯০ দিন ধরে ব্যবহার করার জন্য সম্প্রসারিত করা যাবে। যদি ব্যবহারকারীরা রিচার্জ মূল্যের STV- র সাথে ৯৮ এবং ১৯৯ তে রিচার্জ করে থাকে এছাড়া রিচার্জের মান ২০০ টাকার বেশি হয়, তাহলে ৭৫ টাকার রিচার্জে মেয়াদ বেড়ে হবে ১৮০ দিন। রিপোর্ট অনুযায়ী, বৈধতা সম্প্রসারণের জন্য এর আওতায় যে যে রিচার্জ প্যাকগুলি আছে তা হল ৯৯, ১১৮, ১৩৯, ১৮৭, ১৯৮, ৩১৯, ৩৩৩, ৩৩৯, ৩৪৯, ৩৯৫, ৪৪৪, ৪৪৭ এবং ৫৫১ টাকা।

অন্যদিকে সিম ছাড়াই এবার ফোন করুন, মোবাইল থেকে। ইন্টারনেট টেলিফোনি পরিষেবা আনল রাষ্ট্রায়ত্ত টেলি সংস্থা বিএসএনএল ৷ ইতিমধ্যেই চালপ হয়ে গেছে এই পরিষেবা। কেমন করে ব্যবহার করবেন এই নয়া প্রযুক্তি?
পরিষেবাটি পেতে ডাউনলোড করুন বিএসএনএলের ‘Wings’ নামে অ্যাপটি ৷ খরচা হবে বছরে ১ হাজার ৯৯ টাকা। একবার সাবস্ক্রাইবে আনলিমিটেড কলের সুবিধা পাবেন করা ওই অ্যাপ থেকে ৷ যে কোনও টেলিকম অপারেটরের ইন্টারনেট সার্ভিস বা wi-fi এর মাধ্যমে যে কোনও নম্বরে ফোন করা যাবে ৷

Web Title: Bsnl launches rs 75 prepaid recharge plan with 10gb data unlimited calling report

Next Story
আধার নম্বর প্রকাশ্যে এনে চ্যালেঞ্জ ট্রাই চেয়ারম্যানের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com