scorecardresearch

বড় খবর

কম দামে অধিক সুবিধা আনল BSNL, Jio-কে টেক্কা দিতে আসরে নামল সংস্থা

জিও এয়ারটেল ভোডাফোনকে পিছনে ফেলে দিয়েছে বিএসএনএলের এই প্ল্যান।

Jio কে টেক্কা BSNL-এর, কম দামে মিলবে অধিক সুবিধা!

জনপ্রিয়তার নিরিখে জিও এয়ারটেল, ভোডাফোন-আইডিয়া থেকে কিছুটা পিছিয়ে থাকলেও  BSNL (বিএসএনএল)তার গ্রাহকদের জন্য সবসময় নিয়ে আসে নানান আকর্ষণীয় রিচার্জ প্ল্যান। গতবছর ডিসেম্ব্র থেকেই শুল্ক বাড়িয়েছে বেসরকারি সংস্থাগুলি। BSNL (বিএসএনএল) অবশ্য সেই পথে হাটে নি। যদি আপনি BSNL প্রিপেইড গ্রাহক হন এবং ২৮ দিনের একটি সাশ্রয়ী প্ল্যান খুঁজে থাকেন, তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য। কারণ এখানে আমরা সংস্থার একটি দুর্দান্ত প্ল্যানের হদিশ দেব।

BSNL-এর ২৮ দিনের প্রিপেইড প্ল্যানে কী সুবিধা আপবেন গ্রাহকরা-

বিএসএনএল বর্তমানে ১৮৭ টাকার একটি প্ল্যান অফার করে, যা ২৮ দিনের ভ্যালিডিটি অফার করে। সুবিধার কথা বললে প্ল্যানটি রিচার্জকারীদের দৈনিক ২ জিবি ডেটা ব্যবহারের সুবিধা দেবে, এর সঙ্গে থাকে ১০০টি এসএমএস/দিন এবং আনলিমিটেড ভয়েস কলিংয়ের বিকল্প। নিঃসন্দেহে এই প্ল্যানটি খুবই সাশ্রয়ী এবং সুবিধাজনক।

তুলনা করলে রিলায়েন্স জিও (Reliance Jio) ২০৯ টাকার বিনিময়ে ২৮ দিনের প্ল্যান অফার করে। আর এতে ১ জিবি দৈনিক ডেটার সাথে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি এসএমএসের সুবিধা পাওয়া যায়। অতিরিক্তভাবে মেলে নির্বাচিত জিও অ্যাপ্লিকেশনের ফ্রি সাবস্ক্রিপশন।

একইভাবে এয়ারটেল (Airtel) এবং ভোডাফোন আইডিয়া (Vodafone Idea/Vi) যথাক্রমে ২৬৫ টাকা এবং ২৬৯ টাকায় ২৮ দিনের বৈধতা অফার করে৷ এই দুটি প্ল্যানই ব্যবহারকারীদের দৈনিক ১ জিবি ডেটা অফার করে৷ সাথে থাকে আনলিমিটেড ভয়েস কলিং এবং রোজ ১০০টি এসএমএসের সুবিধা৷

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Bsnl new recharge paln here are the detais