BSNL Rs 399 recharge offer: বিএসএনএলের রাখী অফারটি দেখেছেন?

BSNL Rakhi Rs 399 Prepaid recharge offer: স্বাধীনতা দিবসের মতো প্রায় প্রতিটি বিশেষ দিনেই গ্রাহক টানতে একগুচ্ছ অফার আনছে ভারত সঞ্চার নিগম লিমিটেড। এবার রাখী অফার আনল BSNL।

By: New Delhi  Published: August 25, 2018, 1:28:43 PM

 BSNL Rakhi Offer 2018: টিকে থাকার লড়াই জোরদার হচ্ছে ক্রমশ। স্বাধীনতা দিবসের মতো প্রায় প্রতিটি বিশেষ দিনেই গ্রাহক টানতে একগুচ্ছ অফার আনছে ভারত সঞ্চার নিগম লিমিটেড। এবার রাখী অফার আনল BSNL। মাত্র ৩৯৯ টাকার রিচার্জেই মিলবে আনলিমিটেড ভয়েস কল, ইন্টারনেট এবং এসএমএসের।  বৈধতা ৭৪ দিন। আগামী ২৬ জানুয়ারি পর্যন্ত রিচার্জ করতে পারবেন বিএসএনএলের গ্রাহকরা। কোম্পানীর সমস্ত গ্রাহকই এই সুবিধা পাবেন। সঙ্গে বাড়তি পাওনা হিসাবে থাকছে পার্সোনালাইজড রিং ব্যাক টোন। এতে পছন্দ মত গানও রাখতে পারবেন আপনি।

বিএসএনএলের সিএমডি অনুপম শ্রীবাস্তবের কথায়, “রাখী বন্ধন দাদা বোনের ভালবাসার উৎসব। কাজেই এই খুশীর উৎসবে অন্য় মাত্রা যোগ করবে এই অফার। শুধু তাই নয়, রাখীর জন্য় এটা একটা অভিনব উপহার।“

BSNL Raksha Bandhan Rs 399 prepaid recharge offer of Rs 399 with unlimited voice, data, SMS

বলার অপেক্ষা রাখে না, অন্যান্য টেলিকম পরিসেবাগুলির সঙ্গে টক্করে নেমেছে রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা বিএসএনএল। কিছুদিন আগেই এন্ট্রি লেভেল প্রিপেড রিচার্জের কথা ঘোষণা করেছে কোম্পানি। ২৭ টাকার রিচার্জে প্রতিদিন ১জিবি ডেটা ব্যবহারের সুযোগ রয়েছে সমস্ত গ্রাহকদের জন্য। রয়েছে আনলিমিটেড ভয়েসকল এবং ৩০০টি এসএমএস-এর সুবিধা। বৈধতা ৭দিন। সম্প্রতি সিম ছাড়া ইন্টারনেট টেলিফোনি পরিষেবাও চালু করেছে বিএসএনএল ৷ ‘Wings’ নামে অ্যাপটি ডাউনলোড করে বছরে মাত্র ১ হাজার ৯৯ টাকা খরচেই পরিষেবাটি পেতে পারেন গ্রাহকরা। পাশাপাশি রয়েছে ৭৫ টাকার রিচার্জও। প্ল্যানের নাম ‘BSNL Jeevitha Prepaid Plan’। ১০ জিবি ডেটা সহ, আনলিমিটেড ভয়েস কল, ও ৫০০ টি এসএমএস ব্যবহারের সুবিধার সঙ্গে রয়েছে আরও অনেক সুবিধাও।

এখানেই শেষ নয়, অভিনব এক কনসেপ্টের দৌলতে আন্তর্জাতিক স্তরে পৌঁছাতে চলেছে ভারত সঞ্চার নিগম লিমিটেড। কোম্পানির প্রতি গ্রাহকদের আগ্রহ বাড়াতে প্রতি শুক্রবার এলাকাভিত্তিক সিম নিয়ে প্রচারও করা হবে বলেও জানিয়েছে সংস্থা। ইতিহাসের পাতা থেকে ল্যান্ডলাইনকে ফিরিয়ে আনতে নয়া উদ্যোগ নিয়ে বর্তমানে প্রিপেইড পরিষেবা নিয়ে এসেছে ল্যান্ডলাইনের জন্য। পছন্দমত রিসিভার কিনে নিয়ে পরিষেবা নেওয়ার জন্য যোগাযোগ করুন সংস্থার সঙ্গে। তবে তার জন্য প্রথমে ২০০ টাকা খরচ করে ইন্সটলেশন করতে হবে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bsnl raksha bandhan rs 399 prepaid recharge offer with unlimited voice data sms28766

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement