মন্দার সময় একাধিক রিচার্জ প্যাক বন্ধ করে দিল বিএসএনএল

কোম্পানি কিন্তু এত গুলো রিচার্জ তুলে নেওয়ার, মূল কারণ এখনও জানায়নি। তবে বিশেষজ্ঞরা মনে করছেন কোম্পানির মন্দা অবস্থা চলছে, সেকারণে এই চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছে এই রাষ্ট্রীয় টেলিকম সংস্থা।

By: Kolkata  Published: May 5, 2019, 5:22:15 PM

‘আর বোধ হয় টানা যাচ্ছে না ‘এমনটাই মনে করছেন টেলিকম বিশেষজ্ঞরা। টেলিকম টকে প্রকাশিত তথ্য অনুযায়ী, বিএসএনএল তার পাঁচ জনপ্রিয় রিচার্জ তুলে নিতে বাধ্য হয়েছে। পাঁচটি রিচার্জই ছিল স্পেশাল ট্যারিফ ভাউচার (STVs)। যার মধ্যে রয়েছে ৩৩৩ ও ৪৪৪ টাকার রিচার্জ প্যাকও। কোম্পানির পরিস্থিতি এখন হতাশজনক। যত দিন যাচ্ছে একটু একটু করে বেড়ে চলেছে ক্ষতির পরিমাণ। যে কারণে একাধিক রিচার্জ তুলে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিএসএনএল।

আরও পড়ুন: ওয়ানপ্লাস সেভেনের দাম কত হতে পারে জানেন ?

বিএসএনএলের কলকাতা ওয়েবসাইটে প্রকাশিত তথ্য অনুযায়ী ১ মে থেকে বন্ধ করা হয়েছে একাধিক রিচার্জ প্ল্যান (৩৩৯, ৩৭৯, ৩৯২ )।এই প্রতিটি রিচার্জই ছিল মাসিক প্ল্যান। ৩৩৯ টাকায় পাওয়া যেত বিনামূল্যে এসটিডি কল সহ প্রিতিদিন ৩ জিবি করে ডেটা যার বৈধতা ২৬ দিন। ৩৭৯ টাকায় পাওয়া যাবে আনলিমিটেড কলিং সহ প্রতি দিন ৪ জিবি ডেটা, যার বৈধতা ৩০ দিন।৩৯২ টকায় ৫৬ দিনে ব্যবহার করা যেত আনলিমিটেড কল সহ প্রতিদিন ৩ জিবি ডেটা। সব কলই ‘বিএসএনএল টু বিএসএনএল’।

কোম্পানি কিন্তু এত গুলো রিচার্জ তুলে নেওয়ার, মূল কারণ এখনও জানায়নি। তবে বিশেষজ্ঞরা মনে করছেন কোম্পানির মন্দা অবস্থা চলছে, সেকারণে এই চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছে এই রাষ্ট্রীয় টেলিকম সংস্থা।

তবে এদিকে, ৩০ জুন অবধি বাম্পার অফার দিয়েছে বিএসএনএল। ১৮৬, ৪২৯,৪৮৫,৬৬৬,৯৯৯ এবং ১৬৯৯ টাকার রিচার্জের ক্ষেত্রে ২.২১ জিবি অতিরিক্ত ডেটা ব্যবহার করতে পারবে প্রতি গ্রাহক।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bsnl removes five prepaid plans extends bumper offer till june 30

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং