scorecardresearch

বড় খবর

বিএসএনএল নিয়ে এল অল্প খরচে পুষ্টিকর রিচার্জ

রিলায়েন্স জিও-কে পিছনে ফেলে, তার চেয়েও কম রিচার্জের প্ল্যান নিয়ে এল ভারত সঞ্চার নিগম লিমিটেড। রিচার্জটির নাম ‘ছোটা প্যাক’। যাকে বলে অল্প খরচে পুষ্টিকর উপায়।

BSNL Chhota Pack, BSNL Freedom Offer:
২০১৮ সালের ২৬ ডিসেম্বর থেকে শুরু হবে অনলাইন রেজিস্ট্রেশন।

স্বাধীনতা দিবসের আগে বিএসএনএল নিয়ে এসেছিল ছোটা রিচার্জ। এবার উৎসব মরশুমে আবারও নিয়ে আসছে সেই ছোট প্যাক। রিলায়েন্স জিও-কে পিছনে ফেলে, তার চেয়েও কম রিচার্জের প্ল্যান নিয়ে এল ভারত সঞ্চার নিগম লিমিটেড। রিচার্জটির নাম ‘ছোটা প্যাক’। যাকে বলে অল্প খরচে পুষ্টিকর উপায়।

দিনের দিন কম খরচে রিচার্জের সুযোগ পাওয়া যাবে এই প্যাকে। ২৯ টাকার রিচার্জে প্রত্যেকদিন ২জিবি স্পিডে পাওয়া যাবে আনলিমিটেড ডেটা ব্যবহারের সুবিধা। সঙ্গে ১০০ টি করে এসএমএস ও ব্যাক্তিগত রিং ব্যাক টোন, যার বৈধতা থাকবে ৭ দিন। ২৯ টাকার এই রিচার্জ প্যাকটিতে পাওয়া যাবে সপ্তাহে ৩০০ টি এসএমএস ও ১ জিবি ডেটা , এবং ডাউনলোড স্পিড গিয়ে দাড়াবে ৮০ kbps। এছাড়া প্রত্যেক দিনের জন্য রয়েছে ৯ টাকার রিচার্জ। আনলিমিটেড ভয়েস কল, ২ জিবি স্পিডে আনলিমিটেড ডেটা, ও ১০০টি এসএমএসের সুবিধা। তবে এর বৈধতা ১ দিন। ইন্টারনেটের স্পিড কত থাকবে তা জানা যায় নি।

বাজার চলতি যে রিচার্জ গুলোকে টেক্কা দিয়েছে তা হল রিলায়েন্স জিও’র ৫২ টাকার প্ল্যান যেখানে প্রত্যেকদিন পাওয়া যাবে ১৫০ এমবি ডেটা, যার বৈধতা সাতদিন, এ ছাড়া আনলিমিটেড ভয়েস কলের সঙ্গে পাওয়া যাবে ৭০ টি এসএমএস।

এয়ারটেলের ৫৯ টাকার প্রিপেইড রিচার্জে ব্যবহারকারীদের সীমাহীন ভয়েস কল, প্রতিদিন ১০০টি এসএমএস যার বৈধতা সাত দিন। ভোডাফোন প্রিপেইড ব্যবহারকারীরা ৪৭ টাকা রিচার্জে বিনামূল্যে ভয়েস কল পেতে পারেন, যদিও ১২৫ মিনিট ফ্রি এবং ২৮ দিনের মেয়াদে ৫০০ এমবি ডেটা পাওয়া যায়।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Bsnl revises rs 9 rs 29 prepaid recharge plans to offer up to 1gb data unlimited voice calls