scorecardresearch

বড় খবর

BSNL নিয়ে এল চারটি সেরা রিচার্জ প্ল্যান

তিনটি প্ল্যানেই প্রতিদিন ১ জিবি ডেটা, ১০০ এসএমএস পাঠানোর সুবিধা এবং আনলিমিটেড কলিং সুবিধা পাওয়া যাচ্ছে।

BSNL নিয়ে এল চারটি সেরা রিচার্জ প্ল্যান
এবার নতুন গ্রাহক টানতে আকর্ষণীয় রিচার্জ প্ল্যান লঞ্চ করল সংস্থা।

রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা ভারত সঞ্চার নিগম লিমিটেড, বিএসএনএল (BSNL) গ্রাহকদের জন্য নিয়ে এসেছে চারটি নতুন প্ল্যান। এদের মধ্যে তিনটি প্ল্যানের জন্য গ্রাহকদের দিতে হবে ২০০ টাকারও কম। ১৮৪, ১৮৫, ১৮৬ টাকার তিনটি নতুন প্ল্যান নিয়ে হাজির বিএসএনএল। অন্য একটি আকর্ষণীয় প্ল্যান এনেছে সংস্থা। তার জন্য গ্রাহকদের দিতে হবে ৩৪৭ টাকা।

BSNL-এর ১৮৪ টাকা, ১৮৫ টাকা এবং ১৮৬ টাকার রিচার্জ প্ল্যানে ২৮ দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। তিনটি প্ল্যানেই প্রতিদিন ১ জিবি ডেটা, ১০০ এসএমএস পাঠানোর সুবিধা এবং আনলিমিটেড কলিং সুবিধা পাওয়া যাচ্ছে। ডেটা লিমিট শেষ হওয়ার পরে, ইন্টারনেটের স্পিড 80Kbps-এ কমে যাবে। যদি আমরা এই তিনটি প্ল্যানের মধ্যে পার্থক্য সম্পর্কে কথা বলি, তাহলে 184 টাকার প্ল্যানে Lystn পডকাস্টের সুবিধা পাওয়া যায়। এছাড়া, ১৮৫ টাকার প্ল্যানে চ্যালেঞ্জস অ্যারেনা মোবাইল গেমিং সার্ভিস এবং BSNL টিউনসের সুবিধা পাবেন। পাশাপাশি, BSNL টাকার প্ল্যানে Hardy Games এবং BSNL Tunes এর সুবিধা পাবেন।

৩৪৭ টাকার বিএসএনএল প্ল্যান রিচার্জ করলে গ্রাহকেরা দিনে ২ জিবি ডেটা ও ১০০ এসএমএস খরচের সুবিধা পাবেন। সঙ্গে থাকবে অফুরন্ত ভয়েস কল করার সুযোগ। এটি মোট ৫৬ দিনের পরিষেবা ভ্যালিডিটি প্রদান করবে। বাড়তি হিসেবে এখানেও গ্রাহকেরা Challenges Arena Mobile Gaming Service উপভোগের স্বাধীনতা পাবেন। এই প্ল্যানে গ্রাহকরা পাবেন মোট ১১২ জিবি ডেটা।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Bsnl rs 184 rs 185 rs 186 rs 347 prepaid recharge plans with unlimited calls data launched