scorecardresearch

বড় খবর

BSNL লঞ্চ করল ৭৯৭ টাকার বিশেষ প্ল্যান, পেয়ে যান ৩০ দিনের অতিরিক্ত বৈধতা

BSNL-এর নতুন এই প্ল্যানের মাধ্যমে ব্যবহারকারীরা প্রতিদিন 2GB করে ডেটা ব্যবহারের সুবিধা পাবেন। এর সঙ্গে প্রতিদিন ১০০টি করে SMS এবং আনলিমিটেড কলিং-এর সুবিধা রয়েছে।

এবার নতুন গ্রাহক টানতে আকর্ষণীয় রিচার্জ প্ল্যান লঞ্চ করল সংস্থা।

BSNL ইতিমধ্যেই ঘোষণা করেছে ৪ জি পরিষেবার পাশাপাশি ৫জি পরিষেবার সুবিধাও মিলবে চলতি বছরেই। এবার নতুন গ্রাহক টানতে আকর্ষণীয় রিচার্জ প্ল্যান লঞ্চ করল সংস্থা। এই প্ল্যানের জন্য গ্রাহকদের দিতে হবে ৭৯৭ টাকা। তার বিনিময়ে গ্রাহকরা পাবেন, ফ্রি ডেটা, কলিং, এসএমএস সহ আরও একগুচ্ছ সুবিধা। জেনে নিন এই প্ল্যানের ব্যাপারে বিস্তারিত।

BSNL ৭৯৭ টাকার প্ল্যানে কী কী সুবিধা পাওয়া যাবে?

সরকারি এই টেলিকম সংস্থার তরফে জানানো হয়েছে, BSNL-এর নতুন এই প্ল্যানের মাধ্যমে ব্যবহারকারীরা প্রতিদিন 2GB করে ডেটা ব্যবহারের সুবিধা পাবেন। এরসঙ্গে প্রতিদিন ১০০টি করে SMS এবং আনলিমিটেড কলিং-এর সুবিধা রয়েছে।

প্ল্যানটির বৈধতা ১ বছর অর্থাৎ ৩৬৫-দিন হলেও এই প্ল্যানটির সঙ্গে অতিরিক্ত ৩০ দিনের বৈধতা দেওয়া হবে। অর্থাৎ গ্রাহকরা মোট ৩৯৫ দিনের বৈধতা পাবেন। তবে চলতি বছরের ১২ জুনের মধ্যে এই প্ল্যান দিয়ে রিচার্জ করলে তবেই অতিরিক্ত দিনের বৈধতা পাওয়া যাবে। ফ্রি কলিং, ডেটা ও SMS এর সুবিধা কিন্তু সারা বছরের জন্য গ্রাহকরা পাবেন না। প্রথম দুমাসের জন্য মিলবে এই সুবিধা। তারপর আর কোনও সুবিধা পাওয়া যাবে না। অতিরিক্ত সুবিধা পাওয়ার জন্য নির্দিষ্ট কলিং এবং ডেটা অ্যাড অন প্যাক দিয়ে রিচার্জ করতে হবে।

ইতিমধ্যে BSNL-এর ওয়েবসাইট, অ্যাপ, বিভিন্ন পেমেন্ট প্ল্যাটফর্ম এবং বিভিন্ন স্টোরের মাধ্যমে এই প্যাকটি দিয়ে রিচার্জ করতে পারবেন। একটি সর্বভারতীয় ইংরেজি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময় BSNL এর আধিকারিক জানিয়েছেন, গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখেই এই প্ল্যানটি নিয়ে আসা হয়েছে। যারা মূলত দৈর্ঘ দিনের বৈধতার প্ল্যানের খোঁজ করেন তাঁদের জন্য এই প্ল্যানটি সবথেকে ভালো অপশন। কারণ একবছরেরও বেশি সময় বৈধতা পাওয়া যাবে।

শুধু ৭৯৭ টাকার প্ল্যানটিই নয়, এর আগেও একাধিক দুর্দান্ত কিছু প্ল্যান নিয়ে হাজির হয়েছিল BSNL। যেগুলিতে গ্রাহকদের এক বছরের বৈধতা দেওয়া হয়েছে। এর সঙ্গে সারাবছর একাধিক সুবিধা পাওয়ারও সুযোগ মিলেছে। গত বছরের শেষের দিকে যখন প্রতিটি সংস্থা একাধিক প্ল্যানে খরচ বাড়িয়েছে, তখন থেকেই নিজেদের প্রায় সব প্ল্যানে অতিরিক্ত সুবিধা দিয়েছে BSNL। আরও একবার সেই দিকেই পা বাড়াল এই সরকারি টেলি সার্ভিস সংস্থা। জিও’র সঙ্গে পাল্লা দিয়ে একাধিক নয়া রিচার্জ প্ল্যান এনেছে সংস্থা

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Bsnl rs 797 annual plan announced check calling data benefits and more