আপনার বাজেটে কুলপ্যাড আনল দুটি নতুন ফোন

পকেট ফ্র্যান্ডলি দামে ফোন নিয়ে এল কুলপ্যাড। তবে অফলাইনে মিলবে এবার কুলপ্যাডের ফোন। ফোনদুটির ইউ এস পি শক্তিশালী ব্যাটারি। এছাড়াও রয়েছে সাধের ফিচার।

By: Kolkata  Updated: April 14, 2018, 05:37:32 PM

গতকাল মোবাইল দুনিয়ায় লঞ্চ করল  দুটি ফোন কুলপ্যাড এ ওয়ান, কুলপ্যাড মেগা ফোর এ । একেবারে পকেট ফ্রেন্ডলি এই ফোনদুটি। ১২ এপ্রিল থেকে দিল্লি, হরিয়ানা, তেলঙ্গানা, কর্নাটক, তামিলনাড়ু, অন্ধ্রপ্রদেশ, উত্তরপ্রদেশ এবং মহারাষ্ট্রের বিভিন্ন খুচরো বিক্রেতার দোকানে ৫৪৯৯, ৪২৯৯ টাকায় পাওয়া যাবে কুলপ্যাডের ফোনগুলি।
কুলপ্যাডের এ ওয়ান ফোনে রয়েছে ৮ এবং ৫ মেগাপিক্সেলের ক্যামেরা কম্বিনেশন। অ্যান্ড্রয়েড ৭.১.নুগাট অপারেটিং সিস্টেমে চলা এই ফোনটি ২ জিবি র‍্যামে এবং ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজের ভার্সনে পাওয়া যাবে। ৫ ইঞ্চি ডিসপ্লের এই ফোনটিতে থাকবে  এইচডি (৭২০x১২৮০ পিক্সেল) রেজলিউশন। স্ন্যাপড্রাগন ২১০ কোয়াড কোর প্রসেসরে  চলা কুলপ্যাডের এ ওয়ানে ৬৪ জিবি অবধি মেমোরি কার্ড  ব্যবহার করা যাবে। এই ফোনটিতে আছে শক্তিশালী ব্যাটারি ব্যাকআপ। কোম্পানির দাবি ২৫০০ এমএইচের এই ব্যাটারি দ্বারা ফোনটিতে চার্জ থাকবে ২৪০ ঘণ্টা। কুলপ্যাডের এ ওয়ান ফোনটির বাজারমূল্য হবে ৫৪৯৯ টাকা।

কুলপ্যাড মেগা ফোর এ ফোনটিতে ৫ ইঞ্চির ডিসপ্লে সমেত থাকবে ১০৮০ x ১৯২০ পিক্সেলের এইচডি  রেজলিউশন. ১.৩ গিগাহার্টজ স্ন্যাপড্রাগন এস সি ৯৮৩২ কোয়াড কোর প্রসেসরে চলা ফোনটিতে থাকবে ১ জিবি র‍্যাম ও ১৬ জিবি স্টোরেজ. এক্সটার্নাল স্টোরেজ স্লটের জন্য থাকবে ৬৪ জিবি অবধি মেমরি কার্ড লাগানোর সুবিধা. অ্যান্ড্রয়েড ৭.১ নুগাট অপারেটিং সিস্টেমের এই ফোনটিতে ৩২৬০ এম এইচের ব্যাটারি পাওয়া যাবে। কুলপ্যাড মেগা ফোর এ ফোনের মূল ক্যামেরাটি হল ৫ মেগাপিক্সেল, পাশাপাশি ২ মেগাপিক্সেল রয়েছে সেল্ফি ক্যামেরার জন্য। এই ফোনটিতে আছে ২০০০ এমএইচের ব্যাটারি। ফোনটি ১৫০ ঘণ্টা চলবে এই ব্যাটারির সাহায্যে এমনটাই জানানো হয়েছে কোম্পানির পক্ষ থেকে।  এই ফোনটির দাম ৪২৯৯ টাকা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Coolpad a1 coolpad mega 4a smartphone in india price specification

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
শাহী সফরের আগেই 
X