scorecardresearch

বড় খবর

কোন অ্যাপ করোনা সম্পর্কিত সঠিক তথ্য দেবে আপনাকে?

কেবলমাত্র যার কাছে খাঁটি এবং স্বীকৃত ডেটা উত্স রয়েছে তাদের উপর নির্ভর করা ভাল। এমন কিছু ওয়েবসাইট ও অ্যাপের সন্ধান রইল এখানে-

দেশব্যাপী লকডাউনের মধ্যে ভারতে করোনাভাইরাস (কোভিড -১৯) আক্রান্তের সংখ্যা বাড়ছে। সংক্রমণ এড়াতে সরকার যথাসাধ্য চেষ্টা চালাচ্ছে। লকডাউনের সময় বাড়িতে থাকা অবস্থায় প্রত্যেকে করোনা ভাইরাস সম্পর্কিত আপডেটের জন্য খবরের চ্যানেল, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এবং করোনাভাইরাস (COVID-19) ট্র্যাকার অ্যাপস এবং ওয়েবসাইট গুলির উপর নির্ভর করে। তবে আপনার কি মনে হয় ইন্টারনেটে উপলব্ধ এই সমস্ত ট্র্যাকারগুলির উপর নির্ভর করা উচিত? কেবলমাত্র যার কাছে খাঁটি এবং স্বীকৃত ডেটা উত্স রয়েছে তাদের উপর নির্ভর করা ভাল। এমন কিছু ওয়েবসাইট ও অ্যাপের সন্ধান রইল এখানে-

Covid19India

করোনভাইরাসের রাষ্ট্র-ভিত্তিক আপডেট রয়েছে এমন সেরা অ্যাপগুলির মধ্যে একটি হ’ল কোভিড ১৯ ইন্ডিয়া। সর্বশেষ আপডেটগুলি পেতে আপনি এই লিঙ্কটিতে ক্লিক করতে পারেন: https://www.covid19india.org/। ট্র্যাকার রাজ্যের তালিকা করে যেখানে সর্বাধিক সংখ্যক করোনা আক্রান্ত , সুস্থ হয়ে ওঠার সংখ্যা, মৃতের সংখ্যা জানিয়ে দেবে। মহারাষ্ট্রে বর্তমানে কোভিড ১৯ আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি।

Mygov.in/covid-19

ভারত সরকার সর্বশেষ COVID-19 আপডেট সম্পর্কে জনগণকে অবগত রাখতে আরোগ্য সেতু নামে একটি অফিসিয়াল করোনাভাইরাস অ্যাপ চালু করেছে। সরকার একটি ওয়েবসাইটও তৈরি করেছে যা দেশে COVID-19 ক্ষেত্রে রিয়েল-টাইম আপডেট দেয়। সাইটটি COVID-19 এর রাজ্য অনুসারে আপডেট সরবরাহ করে।

Coronatracker.in

করোনা ট্র্যাকার ইন্ডিয়া করোনাভাইরাস সম্পর্কিত রাজ্যব্যাপী তথ্য সরবরাহ করে। ট্র্যাকারটি ব্যবহার করা সহজ এবং দেশে সঠিক মোট আক্রান্তের সংখ্যা দেখায়। করোনট্র্যাকার.ইন.টি পরিষ্কার-পরিচ্ছন্ন, সহজে বোঝার জন্য টেবিল করে উল্লেখ রয়েছে।

সাইটটি মৃতের সংখ্যার পাশাপাশি করোনা মুক্ত হওয়ার সংখ্যাও জানিয়ে দেয়। এটিতে একটি মানচিত্র রয়েছে যা দেশের পরিস্থিতি সম্পর্কে আরও ভাল চিত্র তুলে ধরে।

আপনি যে রাজ্যে বাস করছেন সে সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেতে আপনি মানচিত্রে ক্লিক করতে পারেন ওয়েবসাইটটি ভারতে নিশ্চিত হওয়া মামলার গ্রাফিকাল উপস্থাপনা এবং বয়সের জনসংখ্যাতাত্ত্বিকও দেখায়।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Covid 19 trackers for india these online coronavirus trackers provide state wise updates