scorecardresearch

বড় খবর

হটস্টারে এখন ডিজনির মজা

এখন থেকে ডিজনির জনপ্রিয় সিনেমা কার্টুন সিরিজ দেখতে পাবেন হটস্টার অ্যাপে। 

হটস্টারে এখন ডিজনির মজা
শুক্রবার থেকে Disney+hotstar স্ট্রিমিং শুরু হল ভারতে। অর্থাৎ, আপনার কাছে যে হটস্টার অ্যাপটি ছিল তাতে এখন থেকে আপনি ডিজনি ব্র্যান্ডিং দেখতে পাবেন। উল্লেখ্য, গাঁটছড়া বেঁধেছে ডিজনি হটস্টার। কাজেই, এখন থেকে ডিজনির জনপ্রিয় সিনেমা কার্টুন সিরিজ দেখতে পাবেন হটস্টার অ্যাপে।
শুক্রবার থেকে হটস্টার অ্যাপের নাম পরিবর্তিত হয়েছে। নতুন নাম Disney+hotstar। বিজনেস সিনেমা কার্টুন টিভি শো ইত্যাদি দেখতে পাবেন হটস্টার প্রিমিয়াম এবং হটস্টার ভিআইপি। অর্থাৎ আপনার যদিও আর হটস্টার ভিআইপি সাবস্ক্রাইব করা থাকে, তাহলে আপনি সমস্ত সিনেমা সহ অন্যান্য কনটেন্টের ভিডিও স্ট্রিমিং দেখতে পারবেন।
তাহলে কি এখন থেকে হটস্টার ভিআইপি নিতে গেলে অতিরিক্ত টাকা খরচ করতে হবে? যাদের কাছে ইতিমধ্যে হটস্টার প্রিমিয়াম এবং ভিআইপি সাবস্ক্রিপশন রয়েছে তাদের অতিরিক্ত কোন টাকা দিতে হবে না।
নতুন সাবস্ক্রিপশন নিতে গেলে প্রিমিয়াম সার্ভিসের জন্য আপনাকে ১৪৯৯ টাকা খরচ করতে হবে। ভিআইপি সার্ভিসের জন্য ৩৯৯ টাকা। যা আগে ছিল ৯৯৯ ও ৩৬৫ টাকা। ডিজনি সিনেমা কার্টুন ও টিভি শো ভিআইপি প্রিমিয়ামের আওতায় পড়ে না সেগুলি আপনি বিনামূল্যে দেখতে পারবেন।
ডিজনির অরজিনাল শো ডিজনি হটস্টার ভিআইপিতে দেখা যাবে? না। ডিজনি অরজিনাল শো শুধুমাত্র যারা প্রিমিয়াম সার্ভিস ব্যবহার করবেন তারাই দেখতে পারবেন। ভিআইপি ইউজাররা একাধিক ভারতীয় ভাষায় সিনেমা, কার্টুন ও টিভি দেখতে পারবেন।
Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Disney hotstar now live in india everything you need to know