scorecardresearch

বড় খবর

১০ হাজারের নীচেই স্মার্ট ফোন! দিওয়ালির এই অফার সম্পর্কে জানেন তো?

১০ হাজার টাকার নিচে ৩টি সেরা স্মার্টফোনের সুলুকসন্ধান

১০ হাজারের নীচেই স্মার্ট ফোন! দিওয়ালির এই অফার সম্পর্কে জানেন তো?
১০ হাজার টাকার নিচে ৩টি সেরা স্মার্টফোন

হাতে গোনা আর মাত্র একটা দিন। আর তারপরই আলোর উৎসবে মেতে উঠতে তৈরি সকলে। আসন্ন দিওয়ালিতে আপনি যদি কোনও বন্ধু বা আত্মীয়কে একটি স্মার্টফোন উপহার দিতে চান, তাহলে আসুন আমরা আপনাকে ১০ হাজার টাকার নিচে ৩টি সেরা স্মার্টফোনের কথা বলি, যেগুলির ওপর দিওয়ালি সেলে রয়েছে সেরা অফার।

Infinix HOT 12 Play

Infinix এখন ভারতে একটি জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড হয়ে উঠেছে। এই ফোনটিতে রয়েছে 4GB RAM এবং 64GB স্টোরেজ।  Flipkart দিওয়ালি সেলে এই ফোনের দাম মাত্র ৮,১৯৯ টাকা। এই ফোনটিতে 6.82 ইঞ্চি HD Plus স্ক্রিন রয়েছে। ফোনের পিছনে একটি 13MP ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এছাড়াও এতে রয়েছে একটি 6000mAh ব্যাটারি, এবং Unisoc T610 চিপসেট।

Realme C30s

রিয়েলমির এই স্মার্টফোনটি Flipkart দিওয়ালি সেল-এ মাত্র ৮,৯৯৯ টাকায় কেনা যাবে। এই ফোনেও ব্যবহারকারীরা 4GB RAM এবং 64GB স্টোরেজ পাবেন। ফোনটিতে একটি ইউনিসক অক্টা-কোর চিপসেট এবং প্রসেসরের জন্য একটি 6.5-ইঞ্চি স্ক্রিন রয়েছে।

SAMSUNG Galaxy F13

Flipkart দিওয়ালি সেলে এই Samsung ফোনের দাম ৯,৪৯৯ টাকা। এই দামে, ব্যবহারকারীরা 4GB RAM এবং 64GB স্টোরেজ সহ একটি ভেরিয়েন্ট পাবেন। এই ফোনটিতে একটি 6.6-ইঞ্চি স্ক্রিন, Exynos 850 চিপসেট এবং 6000mAh ব্যাটারি রয়েছে।

আপনি এই ফোনগুলির যে কোন একটি কিনতে পারেন নিজের জন্য অথবা কাউকে উপহার দেওয়ার জন্য। এই ফোনগুলিতে দুর্দান্ত অফার দেওয়া হচ্ছে এবং এই ফোনগুলির বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশনগুলিও বেশ ভাল। সুতরাং, আপনি এই ফোনগুলি বিনা দ্বিধায় অর্ডার করতে পারেন।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Diwali offer best smartphone under 10k