scorecardresearch

বড় খবর

১১০টি স্পোর্টস মোড সহ Dizo Watch 2 Sports স্মার্টওয়াচ লঞ্চ হল ভারতে

সংস্থার দাবি, একক চার্জে এটি দশ দিন পর্যন্ত সক্রিয় এবং কুড়ি দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করবে।

Dizo Watch 2 Sports মডেলের দাম ধার্য করা হয়েছে ভারতে ২,৯৯৯ টাকা।

ভারতে আত্মপ্রকাশ করলো Dizo Watch 2 Sports স্মার্টওয়াচ। Realme টেকলাইফ সাব ব্র্যান্ড ডিজোর ভ্যানিলা ডিজো ওয়াচ ২ -এর উত্তরসূরী এই নতুন ঘড়িটি। এতে রয়েছে ১১০টিরও বেশী স্পোর্টস মোড। এছাড়া, ১.৬৯ ইঞ্চি টিএফটি টাচ ডিসপ্লের সঙ্গে আসা এই ওয়্যারেবলটিতে উপস্থিত ১৫০টিরও বেশি ওয়াচফেস। সংস্থার দাবি, একবার চার্জে এটি দশ দিন পর্যন্ত ব্যবহার করা যাবে। চলুন দেখে নেওয়া যাক Dizo Watch 2 Sports স্মার্টওয়াচের দাম, ও সমস্ত ফিচার।

Dizo Watch 2 Sports মডেলের দাম ধার্য করা হয়েছে ভারতে ২,৯৯৯ টাকা। তবে সীমিত সময়ের জন্য এটি ই-কমার্স সাইট ফ্লিপকার্টে পাওয়া যাবে ১,৯৯৯ টাকায়। শুধু তাই নয়, স্মার্টওয়াচটির সাথে দেওয়া হচ্ছে ১২ মাসের ওয়্যারেন্টি। আগামী ৮ মার্চ থেকে এর সেল শুরু হবে । ক্লাসিক ব্ল্যাক, ডার্ক গোল্ডেন,গোল্ডেন পিঙ্ক ,ওশান ব্লু, প্যাশন রেড এবং সিলভার গ্রে কালারগুলির মধ্যে থেকে ক্রেতারা বেছে নেবেন তাদের পছন্দের কালারের স্মার্টওয়াচটি।

এই স্মার্টওয়াচে রয়েছে ১.৬৯ ইঞ্চি টিএফটি টাচ ডিসপ্লে যার রেজোলিউশন ২৪০x২৮০ পিক্সেল এবং এটি ৬০০ নিট উজ্জলতা দেবে। শুধু তাই নয়, এতে রয়েছে অ্যান্টি ফিঙ্গারপ্রিন্ট কোটিং। আবার ১৫০টিরও বেশি ওয়াচফেস এসে উপস্থিত। ১১০টিরও বেশী ইনডোর এবং আউটডোর স্পোর্টস মোড উপলব্ধ। ডিজো অ্যাপের মাধ্যমে ব্যবহারকারী তার বিভিন্ন স্পোর্টিং অ্যাক্টিভিটি নিরীক্ষণ করতে পারবেন। এমনকি ব্যবহারকারীর জিপিএস রানিং রুটও বলে দেবে ঘড়িটি। উপরন্তু, ব্যবহারকারীর স্বাস্থ্যের খেয়াল রাখতে হেলথ ফিচার হিসেবে এতে হার্ট রেট মনিটর, ব্লাডে অক্সিজেন স্যাচুরেশন মনিটর, স্লিপ ট্র্যাকার, মেনস্ট্রুয়াল পিরিয়ড ট্র্যাকার, স্টেপ কাউন্টার, ওয়াটার ড্রিংকিং রিমাইন্ডার এবং সিডেন্টারি রিমাইন্ডার বর্তমান।

এতে রয়েছে ২৬০ এমএএইচ ব্যাটারি এবং একটি স্মার্ট পাওয়ার -সেভিং চিপ। সংস্থার দাবি, একক চার্জে এটি দশ দিন পর্যন্ত সক্রিয় এবং কুড়ি দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করবে। উপরন্তু মাত্র ২ ঘন্টায় এটি পুরোপুরি চার্জ হয়ে যাবে। দ্রুত কানেক্টিভিটির জন্য এতে দেওয়া হয়েছে ব্লুটুথ ভি৫, যা ১০ মিটার দূরত্বের মধ্যে থাকা যেকোনো অ্যান্ড্রয়েড ৫.০ কিংবা তার উপরের এবং আইওএস ১০.০ অথবা তার থেকে উচ্চ ভার্সনে চালিত ডিভাইসের সঙ্গে যুক্ত হয়ে যাবে। এছাড়াও রয়েছে মিউজিক প্লেব্যাক কন্ট্রোল, রিমোট ক্যামেরা শাটার, স্মার্ট নোটিফিকেশন, কল রিজেকসন ফিচার, এলার্ম এবং ফাইন্ড মাই ফোন ফিচার। জল থেকে সুরক্ষা দিতে Dizo Watch 2 Sports স্মার্টওয়াচ ৫ এটিএম রেটিংয়ের সঙ্গে লঞ্চ করা হয়েছে। ঘড়িটির পরিমাপ ২৫৮x৩৮.৮x১২.২ এবং ওজন ৪১.৫গ্রাম।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Dizo watch 2 sports smartwatch launches with up to 10 days battery life at rs