scorecardresearch

জিও প্রেমীদের জন্য সুখবর, মাসে ১৪১ টাকায় কিনে ফেলুন ফোন

তবে শুধুমাত্র ক্রেডিট কার্ডের মাধ্যমেই মিলবে এই সুবিধা। 

jio prepaid plans, jio offers
JioPhone, JioPhone lite: এই হ্যান্ডসেটের জন্য ৫০ টাকার রিচার্জ প্যাকও আসবে।

কোম্পানির নিজস্ব ওয়েবসাইট http://www.jio.com/ থেকে কিনতে পারা যাবে ফিচার ফোনটি। ভারতীয় বাজারে যার দাম ২,৯৯৯টাকা। গত বছর সেরা ফিচার ফোনের তালিকায় ছিল Jio Phone। স্মার্টফোনের সময়কালে জিওর ফিচার ফোন নিস্তেজ ডিভাইসতো বটেই। তবে দামের কথা উঠলে জিও ফোনে যে ফিচার রয়েছে তা যথেষ্ট। কিন্তু ছোট কিপ্যাড যা টাইপ করার ক্ষেত্রে একটু সমস্যাদায়ক। জিও ফোনের সেকেন্ড জেনারেশনের মধ্যে বহুল পরিবর্তন এনেছে রিলায়েন্স। QWERTY কিবোর্ডের সঙ্গে বড় ডিসপ্লে এনে বদলে দিয়েছে জিও ফোনের আউটলুক।

এই ফোন কিনতে মাত্র ১৪১ টাকা ইএমআই এর সঙ্গে কিনতে পারবেন। তবে শুধুমাত্র ক্রেডিট কার্ডের মাধ্যমেই মিলবে এই সুবিধা।

বর্তমানে যেসব জনপ্রিয় ফিচার রয়েছে তার অধিকাংশই পাওয়া যাবে এই ফোনে। পুরোনো ব্ল্যাকবেরি ফোনের মত দেখতে জিও ফোন টু। QWERTY কিবোর্ডের মধ্যে রয়েছে চার দিকের নেভিগেশন কি। ২.৪-ইঞ্চির QWVGA ডিসপ্লে রয়েছে জিও ফোন টুয়ের মধ্যে। মাল্টিমিডিয়া ফিচার রয়েছে ফোনটির মধ্যে। KAI অপারেটিং সিস্টেমের মাধ্যমে চলা এই ফোনে থাকবে ৫১২ এমবি র‌্যাম এবং ৪ জিবি অনবোর্ড স্টোরেজ। ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়িয়ে নেওয়া যাবে মাইক্রো এস ডি কার্ড ব্যবহার করে।

জিওফোন ২-এ থাকবে ২ এমপি রিয়ার ক্যামেরা এবং একটি ভিজিএ ফ্রন্ট ক্যামেরা সেন্সর। জিওফোন ২-তে 2,000mAh ব্যাটারি থাকছে। থাকছে VoLTE, VoWiFi, NFC, জিপিএস, ব্লুটুথ, এবং এফএম রেডিও। এই ফোন LTE Cat4 DL: 150Mbps/UL: 50Mbps, and LTE Band 2,5,40, 2G Band 900/1800-কে সাপোর্ট করবে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Emi 141 rs jio phone price specifications feature