বড় খবর

পুজোর আগে প্রচুর কর্মী নিয়োগের বার্তা দিল ফ্লিপকার্ট

“ফ্লিপকার্টে আমাদের লক্ষ্য উপকার করা। চাকরির সুযোগ হলে অনেকের উপকার হবে” বলেন ফ্লিপকার্ট গ্রুপের সিইও কল্যান কৃষ্ণমূর্তি।

পুজোর আগে পঞ্চাশ হাজার খালি পদে নিয়োগ করতে চলেছে ফ্লিপকার্ট। ফেসটিভ সিজন অর্থাৎ ‘বিগ বিলিয়ন ডে’ শুরু হওয়ার আগে কর্মী চাই ফ্লিপকার্টের। সাপ্লাই চেইন, লজিস্টিকস আর্ম এবং কাস্টোমার সাপোর্টের জন্য কর্মী চাই বলে মঙ্গলবার ঘোষণা করল ফ্লিপকার্ট।

ফ্লিপকার্ট সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে সামনেই কোম্পানির বার্ষিক উৎসব মরশুম। এবছর প্রায় ৩০ শতাংশ বিক্রি বাড়াতে চায় সংস্থা। সেপ্টেম্বর মাসের ২৯ তারিখ থেকে শুরু হবে বিগ বিলিয়ন ডে।

ফ্লিপকার্ট গ্রুপের সিইও কল্যান কৃষ্ণমূর্তি বলেন, “গ্রাহকদের জীবনযাপনের মাঝে ও তাদের আরও কাছে পৌঁছে যাওয়ার জন্য ফ্লিপকার্ট ‘বিগ বিলিয়ন ডে’র আয়োজন করা হয়েছে। তিনি আরও বলেন, ফ্লিপকার্টে আমাদের লক্ষ্য উপকার করা। চাকরির সুযোগ হলে অনেকের উপকার হবে”।

বিগ বিলিয়ন ডে চলবে ২৯ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবর। যারা ফ্লিপকার্ট প্লাস গ্রাহক, তাদের জন্য প্রত্যেকদিন অতিরিক্ত ৪ ঘন্টার সুযোগ দেওয়া হবে। এই ই-কমার্স সংস্থা বিশেষ অফার দেওয়ার জন্য অ্যাক্সিস ব্যাঙ্ক এবং আইসিআইসিআই ব্যাঙ্কের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে।

আরও পড়ুন: হাজার দশেক টাকার ফোন, থাকছে তিনটি ক্যামেরা, উন্নত প্রসেসর, দীর্ঘমেয়াদি ব্যাটারি

অ্যাক্সিস ব্যাঙ্কের ডেবিট এবং ক্রেডিট কার্ড এবং আইসিআইসিসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করা গ্রাহকরা কেনার সময় তৎক্ষনাৎ ১০ শতাংশ ছাড় পাবেন। একইসঙ্গে ফ্লিপকার্ট ‌অ্যাক্সিস ব্যাঙ্কের কো-ব্র্যান্ড কার্ড গ্রাহকরা আরও ৫ শতাংশ ক্যাশব্যাক পাবেন। এগুলি ছাড়াও গ্রাহকরা শীর্ষস্থানীয় ব্যাঙ্ক ডেবিট এবং ক্রেডিট কার্ডগুলিতে কার্ডলেস ক্রেডিট, ফ্লিপকার্ট পে-লেটার এবং নো-কস্ট ইএমআই এর সুবিধা নিতে পারেন।

এই জয়েন্ট ই-কমার্স সাইট এখনও অবধি বিক্রয় সময়ের তারিখ ঘোষণা করেছে। তবে ছাড় এবং অফারগুলি সম্পর্কে কিছুই জানানো হয়নি। ফ্লিপকার্ট জানিয়েছে, ২৯ শে সেপ্টেম্বর থেকে ফ্যাশন, টিভি , ফার্নিচার, সাজগোজের জিনিস, খেলাধুলা, খেলনা, বই, স্মার্ট ডিভাইসস, পার্সোনাল কেয়ার অ্যাপ্লায়েন্সস, ট্র্যাভেল এবং আরও অনেকগুলি বিভাগের অধীনে পাওয়া যাবে অফুরন্ত অফার। ই-কমার্স সংস্থা বিগ বিলিয়ন দিন গ্রাহকদের গ্যাজেটের জন্য বীমা করার সুযোগ দেবে।

চাকরির যাবতীয় খবরের জন্য ক্লিক করুন

৩০ সেপ্টেম্বর থেকে ফ্লিপকার্ট মোবাইল এবং ইলেক্ট্রনিক ডিভাইস এবং আনুষাঙ্গিক জিনিসপত্রের বিক্রি শুরু করবে। সেই সময় মোবাইল এবং স্মার্টফোনে প্রচুর ছাড়ের আশা করা যায়। তাই, যারা উৎসব মরসুমের আগে একটি নতুন স্মার্টফোন কিনতে ইচ্ছুক তাদের জন্য এটাই সুবর্ণ সুযোগ।

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Flipkart 50000 job vacancy recruitment before festive season

Next Story
DRDO recruitment 2019: ডিআরডিওতে চাকরির সুযোগ! মাসিক বেতন ৮১১০০ টাকা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X