পুজো শুরু ফ্লিপকার্টে, অফুরন্ত অফারে Asus Zenfone 5Z থেকে Samsung Galaxy S8

এবছরে যে ফোনগুলি লঞ্চ হয়েছে, তাদের ওপর থাকবে একাধিক অফার। এই ই-কমার্স প্ল্যাটফর্ম নতুন অফারে যে ফোনগুলিকে তালিকাভুক্ত করেছে সেগুলি হল Asus Zenfone 5Z, Honor 10, Xiaomi Mi Mix 2, Samsung Galaxy S8

Flipkart Big Billion Days sale:   সেল সেল সেল। শরতের সেল। পুজোর আনন্দে মাতোয়ারা সমস্ত ই-কমার্স সাইট। এদের মধ্যে একচেটিয়া বাজার করে নিতে ব্যস্ত ফ্লিপকার্ট। উপচে পরা উপহারের সঙ্গে পুজোর হাওয়া অ্যামাজন ফ্লিপকার্টে। জলের দামে মিলবে সাধের জিনিস। অক্টোবর মাসের ১০ থেকে ১৪ তারিখ অবধি চলবে দেদার সেল। যেখানে ফ্ল্যাগশিপ ফোনে থাকবে অফুরন্ত ছাড়। এবছরে যে ফোনগুলি লঞ্চ হয়েছে তাদের ওপরও থাকবে একাধিক অফার। এই ই-কমার্স প্ল্যাটফর্ম নতুন অফারে যে ফোনগুলিকে তালিকাভুক্ত করেছে তা হল Asus Zenfone 5Z, Honor 10, Xiaomi Mi Mix 2, Samsung Galaxy S8।

Flipkart Big Billion Days sale: Samsung Galaxy S8, ৪ জিবি র‌্যাম দাম ২৯,৯৯০ টাকা।

স্যামসাংয়ের ২০১৭ সালের ফ্ল্যাগশিপ ফোন, Galaxy S8 ফ্লিপকার্টের আসন্ন সেলে অংশ নেবে। বিগ বিলিয়ান দিবসে অফার লিস্টের অধীনে ৪ জিবি ভ্যারিয়েন্টের মডেলটি পাওয়া যাবে ২৯,৯৯০ টাকায়। প্রথম বিক্রির সময় Galaxy S8 এর দাম ছিল ৪৫,৯৯০ টাকা।

এ ছাড়া, Galaxy S8 এর ওপর রয়েছে EMI অফার। যদিও ফোন অফারের মূল্য অপরিবর্তিত থাকে, বিক্রির সময় আরও ডিল ঘোষণা করা যেতে পারে। ৫.৮ ইঞ্চির এইচডি + ডিসপ্লে সহ, ফোনটিতে রয়েছে ৩০০০ এমএএইচের ব্যাটারি। সঙ্গে স্যামসাংএর Exynos 8895 প্রসেসর। এছাড়া ১২ মেগাপিক্সেলের ৪ মেগাপিক্সেলর ক্যামেরা কম্বিনেশন রয়েছে। স্যামসাং ফোনটি ৪ জিবি র‌্যাম, ৬৪ ইন্টারনাল স্টোরেজ ও এবং ২৫৬ জিবি পর্যন্ত প্রসারিত করা যাবে এক্সটারনাল মেমরি।

[bc_video video_id=”5804313570001″ account_id=”5798671093001″ player_id=”JvQ6j3xDb1″ embed=”in-page” padding_top=”56%” autoplay=”” min_width=”0px” max_width=”640px” width=”100%” height=”100%”]

Big Billion Days sale:

২ ও ৬ জিবি র‌্যাম ভেরিয়েন্ট, দাম ২২,৯৯৯ টাকা। 

৫.৯৯ ইঞ্চি ফুল এইচডি (২১৬০ x ১০৮০পি) ১৮:৯ অ্যাসপেক্ট রেশিওর ডিসপ্লে সুরক্ষা করার জন্য রয়েছে গরিলা গ্লাস ৪। ২.৮ গিগাহার্টজ স্ন্যাপড্রাগন ৮৪৫ অক্টাকোর সিপিইউ প্রসেসরে চলা ফোনটিতে থাকবে ৬ জিবি ও ৮ জিবি র‌্যাম। ইন্টারনাল স্টোরেজে রয়েছে ৬৪ জিবি বা ১২৮ জিবি ভার্সন, তবে সঙ্গে মাইক্রোএসডি স্লট নেই। ১২ মেগাপিক্সেল দুটি ক্যামেরার সঙ্গে এলইডি ফ্ল্যাশ, সামনে ৫ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে Xiaomi Mi Mix ফোনটিতে। ব্যাটারি ব্যাকআপ ৩৪০০ এমএএইচ, ফোনটি আনলক করার জন্য পিছনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, সঙ্গে ফেইস আনলক।

১৬,০০০ টাকা অবধি এক্সচেঞ্জ অফার রয়েছে ফোনটির ওপর, পাশাপাশি অ্যাক্সিস ব্যাঙ্কের বুজ ক্রেডিট কার্ড দিয়ে কিনলে ৫ শতাংশ অবধি রয়েছে ছাড় এবং প্রথমবারের মতো অনলাইন পেমেন্টের জন্য মাস্টারকার্ড থেকে ১০ শতাংশ তাৎক্ষণিক ছাড় পেতে পারেন।

[bc_video video_id=”5805538040001″ account_id=”5798671093001″ player_id=”JvQ6j3xDb1″ embed=”in-page” padding_top=”56%” autoplay=”” min_width=”0px” max_width=”640px” width=”100%” height=”100%”]

Flipkart Big Billion Days sale: Honor 10 দাম ২৪,৯৯৯ টাকা

উপরের ফোনগুলি ছাড়াও, Honor 10 ফোনটির ওপর ফ্লিপকার্ট বিগ বিলিয়নে সেলে থাকবে অফুরন্ত ছাড়। যদিও এখনও এর ওপর কত টাকার ছাড় মিলবে বা EMI এতে কতদিনের জন্য ‘no cost’ হবে তা নিয়ে কিছু জানা যায়নি।

যাই হোক, ৫,৫০০ থেকে ১৬,০০০ অবধি এক্সচেঞ্জ অফার পাবেন এই ফোনটির ওপর। পাশাপাশি স্ট্যান্ডার্ড ইএমআই এবং ‘no cost’ ইএমআই দিয়েও কিনতে পারবেন। অ্যাক্সিস ব্যাংক বুজ ক্রেডিট কার্ড দিয়ে কিনলে অতিরিক্ত ৫ শতাংশ ছাড় পাবেন।

এই বছরের মে মাসে লঞ্চ হয়েছিল honor 10 ফোনটি। ৫.৮৪-ইঞ্চির ফুলহেড + ডিসপ্লে সহ, কিরিন ৯৭০ প্রসেসর চলা ফোনটিতে থাকবে ৩৪০০ এমএএইচের ব্যাটারি। ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের মডেলে থাকবে ২৪ মেগাপিক্সেল ও ১৬ মেগাপিক্সেলর ডুয়াল রিয়ার ক্যামেরা, পাশাপাশি একটি ১৬ এমপি ফ্রন্ট ক্যামেরা।

[bc_video video_id=”5805323817001″ account_id=”5798671093001″ player_id=”JvQ6j3xDb1″ embed=”in-page” padding_top=”56%” autoplay=”” min_width=”0px” max_width=”640px” width=”100%” height=”100%”]

Big Billion Days sale: Asus Zenfone 5Z দাম ২১,৯৯৯ টাকা

এই ফোনের সঙ্গেও থাকবে ৫,৫০০ থেকে ১৬,০০০ অবধি এক্সচেঞ্জ অফার। এছাড়াও থাকবে অফুরন্ত ছাড়।

Android 8.0 Oreo বেসড ZenUI 5.0 অপারেটিং সিস্টেমে চলবে Asus ZenFone 5Z। ১৯:৯ অ্যাসপেক্ট রেশিও সমেত ৬.২ ইঞ্চি স্ক্রিনের বৈশিষ্ট্য Full HD+ সঙ্গে LCD ডিসপ্লে। স্ন্যাপড্রাগন ৮৪৫ চিপসেটে চলা ফোনটিতে থাকবে৬/ ৮ জিবি র‌্যাম ও ৬৪/১২৮ জিবির ইন্টারনাল স্টোরেজ। ২৫৬ জিবি এক্সটারনাল স্টোরেজ। এছাড়া থাকছে Adreno 630 GPU। ফোনটির ডুয়াল রিয়ার ক্যামেরার জনপ্রিয়তার কথা মাথায় রেখে Asus ZenFone 5Z ফোনে রাখা হয়েছে ১২ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ও ৮ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর। সেলফি তোলার জন্য ৮ মেগাপিক্সেল বরাদ্দ। ফোন আনলক করার জন্য থাকবে ফেস আনলক ফিচার। ডুয়াল সিমের Asus ZenFone 5Z ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে ৩৩০০ mAh।

[bc_video video_id=”5805990627001″ account_id=”5798671093001″ player_id=”JvQ6j3xDb1″ embed=”in-page” padding_top=”56%” autoplay=”” min_width=”0px” max_width=”640px” width=”100%” height=”100%”]

Read the full story in English.

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Flipkart big billion days deals samsung galaxy s8 asus zenfone 5z xiaomi mi mix 2 price offers

Next Story
এবার আপনার হয়ে অঙ্ক কষে দেবে স্মার্টফোন, জেনে নিন কীভাবে ?ফোটোম্যাথ অ্যাপে সহজেই অঙ্ক কষতে পারবেন আপনিও।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com