Flipkart Big Billion Days Sale starts on September 23: iPhone 13, Pixel 6a, and other top phone deals:পুজোয় চাই নতুন ফোন? সেরা অফার নিয়ে হাজির Flipkart | Indian Express Bangla

পুজোয় চাই নতুন স্মার্টফোন! সেরা অফার নিয়ে হাজির Flipkart

ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও, Axis Bank কার্ড এবং HDFC ব্যাঙ্কর কার্ডের মাধ্যমে কেনাকাটায় গ্রাহকরা পাবেন অতিরিক্ত ক্যাশব্যাক।

পুজোয় চাই নতুন স্মার্টফোন! সেরা অফার নিয়ে হাজির Flipkart
ফ্লিপকার্ট আপনার জন্য নিয়ে এসেছে ধামাকা সেল।

জনপ্রিয় শপিং প্ল্যাটফর্ম ফ্লিপকার্টে নিয়ে আসছে বিগ বিলিয়ন ডে সেল। ২৩’শে সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে এই সেল। পুজোর গন্ধের মাঝেই এই সেল ঘিরে গ্রাহকদের মধ্যে তুমুল উৎসাহ ধরা পড়েছে। পুজো মানেই নতুন পোশাক, জমিয়ে আড্ডা, খাওয়া-দাওয়া আর তার সঙ্গে চাই দারুণ একটা সেলফি। আর দারুণ সেলফির জন্য পুজোয় চাই নতুন ফোন। জনপ্রিয় শপিং প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট নিয়ে আসতে চলেছে স্মার্টফোনের ওপর আকর্ষণীয় অফার। বিগ বিলিয়ন ডে’স সেল চলাকালীন, প্রিমিয়াম থেকে বাজেট সেগমেন্ট পর্যন্ত ডিভাইসগুলিতে মিলবে বড় । ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও, কোম্পানি Flipkart Axis Bank কার্ড এবং HDFC ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে কেনাকাটায় গ্রাহকরা পাবেন অতিরিক্ত ক্যাশব্যাক । একনজরে দেখে নেওয়া যাক পুজোর সেরা স্মার্টফোনের তালিকা।

iPhone 13
গত বছর লঞ্চ হওয়া Apple iPhone 13 ৬৯,৯০০ টাকার পরিবর্তে গ্রাহকরা পাবেন ৪৯,৯৯০ টাকায়। অর্থাৎ, ব্যাঙ্ক অফার এবং অন্যান্য শর্তাবলী সহ এই ফোনে গ্রাহকরা পাবেন ২০হাজার টাকার ছাড়।

iPhone 12 Mini এবং iPhone 11
অ্যাপলের পুরনো ডিভাইসগুলোও বিক্রিতে বড় ছাড় পেতে চলেছে। iPhone 12 Mini ৪০,০০০ টাকার কম দামে পাবেন গ্রাহকরা এবং iPhone 11 পাবেন ৩০ হাজার টাকার বাজেটে।

iPhone 13 Pro এবং iPhone 13 Pro Max
Big Billion Days সেলে, iPhone 13 Pro এবং iPhone 13 Pro Max ফোন আপনি এই অফারে পাবেন ৯০ হাজারের প্রারম্ভিক মূল্যে। টাকার কম গ্রাহকরা এর সঙ্গে পাবেন একাধিক অফার।

The Nothing Phone(1)
The Nothing Phone (1) এই সেলে ২৮,৯৯৯ টাকা কার্যকর মূল্যে পাওয়া যাচ্ছে এই সেলে এবং বর্তমানে এর দাম ৩৩,৯৯৯ টাকা। অর্থাৎ, বিভিন্ন অফার সহ, এটিতে পাবেন ৫ হাজার টাকা ছাড়।

Realme 9 Pro+
আপনি যদি মিডরেঞ্জ একটি নতুন ফোন কিনতে চান, তাহলে আপনি ২২,৯৯৯ টাকার Realme 9 Pro + অফার উপলক্ষে পাবেন ১৭,৯৯৯ টাকায় এই ফোনের দাম ইতিমধ্যে ওয়েবসাইটে লাইভ হয়েছে।

Google Pixel 6a
Google Pixel 6a তেও মিলছে বড় ছাড় এবং ৪৩,৯৯৯ টাকার পরিবর্তে, এর প্রারম্ভিক মূল্য ২৭,৯৯৯ টাকায় । যাইহোক, এই মূল্যে সমস্ত ব্যাঙ্ক কার্ড, প্রিপেইড অর্ডার এবং বিশেষ ডিসকাউন্ট অফার অর্ন্তভুক্ত রয়েছে।

Moto G62
আপনি যদি দারুণ ক্যামেরা সহ Moto G62 কিনতে চান, তাহলে আপনি এই ফোনটি ১৭,৯৯৯ টাকার পরিবর্তে ১৪,৯৯৯ টাকায় কেনার সুযোগ পাবেন। এই ছাড়টি ব্যাঙ্কের অফারগুলির সঙ্গে উপলব্ধ।

Poco F4
Poco-এর মিড-রেঞ্জের 5G ফোন Poco F4 আপনি অফার উপলক্ষে পেতে পারেন ২১,৯৯৯ টাকায়। যেখানে এই ডিভাইসের দাম ২৭,৯৯৯ টাকা। অর্থাৎ এতে প্রায় ৬,০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Flipkart big billion days sale starts on september 23 iphone 13 pixel 6a and other top phone deals

Next Story
Flipkart Big Billion Days Sale 2022: দামি ফোনে বড় ছাড়, থাকছে একগুচ্ছ সেরা অফার