scorecardresearch

বড় খবর

Flipkart Big Dussehra Sale 2022: সাধের স্মার্টফোনে পান ৩০ শতাংশ পর্যন্ত ছাড়, জলের দামে পান হোম অ্যাপ্লায়েন্সে!

Flipkart Big Dussehra Sale গ্রাহকদের জন্য নিয়ে এসেছে সাশ্রয়ী মূল্যে একাধিক প্রোডাক্ট কেনার বিশাল সুযোগ।

Flipkart Big Dussehra Sale 2022: সাধের স্মার্টফোনে পান ৩০ শতাংশ পর্যন্ত ছাড়, জলের দামে পান হোম অ্যাপ্লায়েন্সে!
Flipkart Big Dussehra Sale গ্রাহকদের জন্য নিয়ে এসেছে সাশ্রয়ী মূল্যে একাধিক প্রোডাক্ট কেনার বিশাল সুযোগ।

Flipkart Big Dussehra Sale 2022: Flipkart- নিয়ে এসেছে  Flipkart Big Dussehra Sale । আজ থেকে Flipkart Plus সদস্যদের জন্য শুরু হয়েছে, এই সেল।  সকলের জন্য, এই সেল শুরু হবে আগামী  ৫ই অক্টোবর বুধবার থেকে।  Flipkart Big Dussehra Sale গ্রাহকদের জন্য নিয়ে এসেছে সাশ্রয়ী মূল্যে একাধিক প্রোডাক্ট কেনার বিশাল সুযোগ।  যারা Big Billion Days সেল মিস করেছেন, তাদের জন্য আরও একবার সস্তায় সেরা অফার জিতে নেওয়ার সুযোগ থাকছে এই সেল উপলক্ষে। এই সেল উপলক্ষে যেমন আপনি পাবেন বড় ছাড় তেমনই HDFC ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কেনাকাটার ক্ষেত্রে অতিরিক্ত ১০% ছাড়ও পাবেন গ্রাহকরা। আজ থেকে প্লাস সদস্যদের জন্য Flipkart Big Dussehra Sale 2022 শুরু হয়েছে। আগামীকাল অর্থাৎ ৫ই অক্টোবর থেকে সকলের জন্য শুরু হবে এই সেল।

Flipkart সেল উপলক্ষে  সবচেয়ে বেশি বিক্রি হওয়া স্মার্টফোনগুলিতে থাকবে বিশাল ছাড়।  ইলেকট্রনিক্স পণ্যে ৮০% পর্যন্ত ডিসকাউন্ট ঘোষণা করা হয়েছে, যেখানে টিভি এবং হোম অ্যাপ্লায়েন্সে গ্রাহকরা পাবেন  ৭৫% পর্যন্ত ছাড়। 

 দেখে নিন সেরা অফারের তালিকা ঝটপট!

iPhone 13

Apple iPhone 13 বর্তমানে ৫৯,৯৯০ টাকা প্রারম্ভিক মূল্যে তালিকাভুক্ত করা হয়েছে। এর 128GB স্টোরেজ ভেরিয়েন্ট এই দামে পাওয়া যাবে। ফ্লিপকার্ট বিগ দশেরার সেল চলাকালীন, যদি এই ফোনটি HDFC কার্ডের মাধ্যমে কেনা হয়, তাহলে আপনি অতিরিক্ত ২৭৫০ টাকা ছাড় পাবেন, আর এর ফলে আপনি এই ফোন পেতে পারেন ৫৭,২৪০ টাকায়। এক্সচেঞ্জের ওপর থাকছে ১৬,৯০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ডিসকাউন্ট। 

iPhone 11

সেল চলাকালীন, iPhone 11-এর 64GB স্টোরেজ মডেলটি আপনি পাবেন মাত্র  ৩৫,৯৯০ আপনি যদি HDFC কার্ড ব্যবহার করেন তবে আপনি অতিরিক্ত ১০% ছাড় পাবেন। এছাড়াও থাকছে ১৬, ৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বেনিফিট। এই ফোনটি যদিও বেশ কিছু দিন আগে লঞ্চ হয়েছে । তবুও এটির  পারফরম্যান্স এবং ক্যামেরা আজও গ্রাহকদের মন ছুঁয়ে যায়। 

Google Pixel 6a

Google Pixel 6a বিগ দশেরার সেলের সময় ৩৪,১৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। আগ্রহী গ্রাহকরা HDFC ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে অতিরিক্ত ১০% ডিসকাউন্ট সহ আরও সস্তায় এটি কিনতে পারবেন। হ্যান্ডসেটটি এই বছরের মে মাসে Google I/O ইভেন্টে লঞ্চ করা হয়েছিল, তারপরে এটি ভারতে ৪৩,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল।

Nothing Phone 1

Nothing Phone 1,-এর বেস মডেল 8GB RAM + 128GB স্টোরেজ ভেরিয়েন্টে সেল উপলক্ষে আপনি পেতে পারেন মাত্র  ২৯,৯৯৯ টাকায়। স্মার্টফোনটি ভারতে ৩৩,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল।

Realme 9 Pro 5G

সেল উপলক্ষে Realme 9 Pro 5G কে আপনি পেয়ে যান একেবারে জলের দরে, মাত্র ১৬,৫৯৯ টাকায়।  ফোনটি ১৭,৯৯৯ টাকা লঞ্চ করা হয়েছিল। HDFC কার্ডের মাধ্যমে এই ফোন কিনলে আপনি পাবেন অতিরিক্ত ছাড়।  এছাড়াও পাবেন ১৫ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বেনিফিট।  Realme 9 Pro 5G মডেলে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন 695 প্রসেসর। একটি 64-মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

realme 9

8GB RAM এবং 128GB স্টোরেজ ভেরিয়েন্ট সহ Realme 9 Flipkart-এ পাবেন মাত্র ১৫,০৯৯ টাকায়। Flipkart Big Dussehra সেলের সময় HDFC কার্ডের মাধ্যমে ফোন কিনলে পাবেন অতিরিক্ত ছাড়।  স্মার্টফোনটি এই বছরের এপ্রিল মাসে ভারতে লঞ্চ হয়েছিল যার প্রারম্ভিক মূল্য ১৭,৯৯৯ টাকা। এটিতে একটি 90Hz রিফ্রেশ রেট ডিসপ্লে রয়েছে এবং এটি Snapdragon 680 SoC দ্বারা চালিত।

Motorola G60

Motorola G60 এর 6GB RAM এবং 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ২১,৯৯৯ টাকা, কিন্তু সেল উপলক্ষে আপনি পাবেন ৩১% ডিস্কাউন্ট।  সেল চলাকালীন এই ফোনটি মাত্র ১৪,৯৯৯ টাকায় কিনতে পাবেন আপনি।  এছাড়াও রয়েছে ১৪,৭৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বেনিফিট। ডিভাইসটিতে একটি 6.78-ইঞ্চি ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট 120Hz ফোনটিতে 108MP প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং 32MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এতে একটি 6000mAh ব্যাটারি রয়েছে। ফোনটিতে রয়েছে Qualcomm Snapdragon 732G প্রসেসর।

Poco X4 Pro 5G

Poco X4 Pro 5G 6GB + 64GB Flipkart সেল চলাকালীন পাবেন মাত্র  ১৫,৪৯৯ টাকার অফার প্রাইজে। আপনি যদি আপনার পুরানো ফোনটি এক্সচেঞ্জ করতে চান তবে ডিল হিসাবে আপনি পান ১৪,৯৫০ অতিরিক্ত ডিসকাউন্ট।  Poco X4 Pro 5G-তে Qualcomm Snapdragon 695 SoC দেওয়া হয়েছে। পিছনে একটি 64MP ক্যামেরা রয়েছে এবং সামনে একটি 16MP সেলফি ক্যামেরা রয়েছে।

Samsung Galaxy F23 5G

আপনি Samsung Galaxy F23 5G-এর 6GB RAM এবং 128GB স্টোরেজ ভেরিয়েন্ট ২৩,৯৯৯ টাকার পরিবর্তে ফ্লিপকার্ট সেলে ৪৩ শতাংশ ছাড় সহ মাত্র ১৩,৯৯৯ টাকায় কিনতে পারবেন। আপনি HDFC ব্যাঙ্ক কার্ড এবং EMI অফারে  পাবেন অতিরিক্ত ১০ শতাংশ ছাড়। 

Redmi Note 10T 5G

Redmi Note 10T 5G-এর 4GB RAM এবং 64GB স্টোরেজ ভেরিয়েন্ট সেল চলাকালীন ১২,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে, যেখানে এর আসল দাম ১৬,৯৯৯ টাকা। এক্সচেঞ্জ অফারে আপনি পেয়ে যান ১২,২০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বেনিফিট।

Motorola G62 5G

Motorola G62 5G এর 6GB RAM এবং 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ২১,৯৯৯ টাকা, কিন্তু এটি বিগ দশেরার সেলের সময় ১৫,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। ব্যাঙ্ক অফারের মাধ্যমে আরও সস্তায় এই ফোন কেনার সুযোগ থাকবে।

Infinix Note 12 Pro 5G

Infinix Note 12 Pro 5G-এর 8GB RAM এবং 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ২৪,৯৯৯ টাকা, কিন্তু সেলের সময় ফোনটি ১৫,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। ব্যাঙ্ক অফারের সুবিধা নিতে HDFC কার্ড ব্যবহার করা যেতে পারে, যাতে পাবেন অতিরিক্ত ১০ শতাংশ ছাড়।

POCO M4 Pro 5G

POCO M4 Pro 5G এর 4GB RAM এবং 64GB স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৬,৯৯ টাকার পরিবর্তে ১২,৯৯৯ টাকায় কিনতে পারবেন ক্রেতারা।  রয়েছে ব্যাঙ্ক অফার সঙ্গে এক্সচেঞ্জ বেনিফিটের সুবিধাও।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Flipkart big dussehra sale know your best smartphone offer