scorecardresearch

বড় খবর

Flipkart Big Saving Days sale: জলের দামে বিকোচ্ছে iPhone, রয়েছে একগুচ্ছ দারুণ অফার

সেল চলবে ৩ থেকে ৮ মে পর্যন্ত।

সেল চলবে ৩ থেকে ৮ মে পর্যন্ত।

Amazon ইতিমধ্যেই নিয়ে এসেছে সামার ডে সেল এবার জনপ্রিয় ই-কমার্স জায়ান্ট Flipkart নিয়ে এল Flipkart Big Saving Days Sale। এর সেল উপলক্ষে একাধিক প্রোডাক্টের ওপর থাকছে আকর্ষণীয় ছাড়। স্মার্টফোন, টিভি, ওয়াশিং মেশিনসহ একাধিক ইলেকট্রনিক্স ডিভাইসে থাকছে বড় ছাড়ের সুবিধা। SBI (এসবিআই)-এর ক্রেডিট কার্ডধারীরা চলতি সেলে যাবতীয় কেনাকাটার ওপর ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন। সেল চলবে ৩ থেকে ৮ মে পর্যন্ত।

সেল উপলক্ষে Samsung Galaxy F22 মডেল আপনি কিনতে পারবেন মাত্র ৯,৯৯৯ টাকায়। এই ফোনে রয়েছে ৬.৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর এবং ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেটআপ।

সেল উপলক্ষে বড় ছাড় থাকছে Poco M4 Pro মডেলে। এই ফোনে আপনি পাবেন ৬ হাজার টাকার বিশেষ ছাড়। সেই সঙ্গে মাত্র ১৩,৯৯৯ টাকাতেই আপনি পেয়ে যাবেন দারুণ এই সাম্ররট ফোন। তে রয়েছে ৬ জিবি র‍্যাম, ৬.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

এর পাশাপাশি Redmi Note 10s মডেলেও থাকছে ২ হাজার টাকার ছাড়। সেল উপলক্ষে এই মডেল আপনি পেয়ে যাবেন মাত্র ১১,৯৯৯ টাকায়। এই ফোনে রয়েছে ৬ জিবি র‌্যাম, ৫০০০ এমএএইচ ব্যাটারি, এবং ৬.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে বিদ্যমান। এছাড়াও এই হ্যান্ডসেটটিতে রয়েছে ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা এবং ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

এছাড়াও স্মার্ট ওয়াচ এবং স্মার্ট টিভির ওপর থাকছে বড় ছাড়ের সুযোগ। Amazfit Bip U থেকে শুরু করে Bip U Pro এবং GTS 3 সিরিজ – সবকটি মডেলই ব্যাপক ছাড়ে কেনার সুযোগ পাবেন ক্রেতারা। চলতি সেলে ১,০০০ টাকা ডিসকাউন্টের সুবাদে ৩,৯৯৯ টাকায় কেনা যাবে Bip U Pro। আবার, GTS 2 Mini কিনতে হলে ৬,৪৯৯ টাকা খরচ পড়বে। অন্যদিকে, ২,০০০ টাকা ছাড়ের দরুন ১০,৯৯৯ টাকায় T-Rex Pro কিনতে সক্ষম হবেন গ্রাহকরা।

সেল উপলক্ষে ওয়াশিং মেশিনের ওপরেও পেয়ে যাবেন দারুণ অফার। White Westinghouse-এর ৬ কেজি সেমি অটোমেটিক ওয়াশিং মেশিন কিনতে আপনাকে দিতে হবে মাত্র ৬,৯৯৯ টাকা। এছাড়াও একাধিক নামীদামী কোম্পানির প্রোডাক্টে সেল উপলক্ষে থাকছে বড় ছাড়।

এছাড়াও Apple iPhone 13 সিরিজের ওপর পাবেন ১১,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বেনিফিট। ফ্লিপকার্ট বিগ সেভিং ডেস সেলে iPhone 13- মডেল আপনি পাবেন মাত্র ৬৯,৪৯৯ টাকায়।  

এই দাম 128GB অভ্যন্তরীণ স্টোরেজের জন্য। SBI ক্রেডিট কার্ডের গ্রাহকরা অতিরিক্ত ২২৫০ টাকা ছাড় পেতে পারেন, ফলে আপনি এই মডেল পেয়ে যাবেন মাত্র ৬৭,২৪৯টাকায় । ফ্লিপকার্ট সেলে iPhone 13 256GB স্টোরেজ ভ্যারিয়েন্ট  ৭৯,৪৯৯টাকার বিশেষ অফারে পেয়ে যান। পাশপাশি  512GB স্টোরেজ বিকল্পটি পাবেন মাত্র  ৯৯,৪৯৯।  

এছাড়াও iPhone 12 এবং iPhone 11-মডেলেও রয়েছে ক্যাশব্যাক অফার এবং ডিসকাউন্ট । সেল উপলক্ষে iPhone 12আপনি পেতে পারেন মাত্র ৫১,৯৯৯ টাকায়। iPhone 12 64GB মডেলে রয়েছে ১,২৫০ টাকার ছাড়। 128GB মডেলটি সেল উপলক্ষে কেনা যাবে মাত্র ৫৭,৯৯৯ টাকায়।

সেল উপলক্ষে Apple iPhone 11 আপনি পাবেন মাত্র ৩৯,৯৯৯ টাকায়।  SBI ক্রেডিট কার্ডের মাধ্যমে এই ফোন কিনলে পাবেন ১২৫০ টাকার অতিরিক্ত ছাড় । এই ফোনের 128GB ভেরিয়েন্টটি আপনি সেল উপলক্ষে পেয়ে যাবেন ৪৪,৯৯৯ টাকায়।  

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Flipkart big saving days sale iphone 13 iphone 12 and iphone 11 get price cuts