scorecardresearch

বড় খবর

Flipkart Saving Days সেল: দেখে নিন আপনার জন্য সেরা অফার কোনটি

হোলি উপলক্ষে ক্রেতার চাহিদা পূরণ করতে জামাকাপড়ের উপরও ছাড় ঘোষণা করেছে ফ্লিপকার্ট

হোলি উপলক্ষে ক্রেতার চাহিদা পূরণ করতে জামাকাপড়ের উপরও ছাড় ঘোষণা করেছে ফ্লিপকার্ট

১২ মার্চ থেকে শুরু হচ্ছে ‘Flipkart Big Saving Days’ (ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ) সেল যা চলবে ১৭ মার্চ পর্যন্ত। যদিও ফ্লিপকার্ট প্লাস মেম্বাররা ১১ মার্চ থেকেই এই সেলের অ্যাক্সেস পেয়ে যাবেন। এদিকে বরাবরের মতোই এই সেলেও ইলেকট্রনিক গ্যাজেট সহ অন্যান্য বিভিন্ন প্রোডাক্টে আকর্ষণীয় ছাড় পাওয়া যাবে। সেইসঙ্গে ব্যাঙ্ক, ইএমআই, এক্সচেঞ্জ অফারের মতো বিভিন্ন সুবিধাও উপলব্ধ থাকবে।

যাবতীয় প্রোডাক্টের মধ্যে বর্তমান ডিজিটাল যুগে ইলেকট্রনিক্স সামগ্রী কেনার দিকেই ক্রেতাদের বেশি ঝোঁক দেখা যায়৷ আর বিভিন্ন ইলেকট্রনিক প্রোডাক্টের মধ্যে স্মার্টফোন, ট্যাব জাতীয় জিনিসগুলিই এখন ইউজারদের কাছে বেশি পছন্দের। সেক্ষেত্রে আমরা এই প্রতিবেদনে Lenovo মালিকানাধীন জনপ্রিয় কোম্পানি Motorola (মোটোরোলা)-র বেশ কয়েকটি দুর্দান্ত স্মার্টফোন এবং ট্যাবের কথা এই প্রতিবেদনে উল্লেখ করতে চলেছি, যেগুলি ফ্লিপকার্টের আসন্ন সেলে আকর্ষণীয় ছাড়ে কিনতে সক্ষম হবেন ক্রেতারা। তাহলে চলুন, মডেলগুলির উপর একনজরে চোখ বুলিয়ে নেওয়া যাক।

Motorola Edge 20 Pro মডলের দাম ৩৬,৯৯৯ টাকা, তবে আসন্ন সেলে ৩২,৯৯৯ টাকায় ফোনটি কিনতে সক্ষম হবেন ক্রেতারা। আবার, ফ্লিপকার্ট কর্তৃক প্রদত্ত বিভিন্ন ব্যাঙ্ক অফারের সুবাদে ফোনটির দাম ৩২,২৪৯ টাকা পর্যন্ত কমিয়ে আনা যেতে পারে। উল্লেখ্য, মোটোরোলা এজ ২০ প্রো-তে রয়েছে ৬.৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১৪৪ হার্টজ। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর দ্বারা চালিত এই ফোনটিতে ৮ জিবি র‌্যাম এবং ১০৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা বিদ্যমান।

অফার উপলক্ষে Motorola Edge 20 মডেল আপনি পেয়ে যাবেন মাত্র ২৫,৯৯৯ টাকার অফার প্রাইজে। এই মডেলে আপনি পাবেন ৪ হাজার টাকার ক্যাশ ডিসকাউন্ট। এই ফোনে রয়েছে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে রয়েছে যার রিফ্রেশ রেট ১৪৪ হার্টজ। স্মার্টফোনটির পিছনে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ বিদ্যমান, যার মধ্যে রয়েছে ১০৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ১৬ মেগাপিক্সেল সেন্সর এবং সামনে একটি ৩২ মেগাপিক্সেল সেন্সর।

আসন্ন সেল উপলক্ষে Moto G60 মডেল আপনি পাবেন মাত্র ১৫,৯৯৯ টাকার অফার প্রাইজে। এই মডেলে থাকছে ২ হাজার টাকা ছাড়। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর দ্বারা চালিত এই স্মার্টফোনটিতে এইচডিআর১০ সাপোর্টসহ ৬.৮০ ইঞ্চি ম্যাক্স ভিশন এফএইচডি+ ডিসপ্লে, ৬ জিবি র‍্যাম, এবং ১২৮ জিবি স্টোরেজ রয়েছে, যেটিকে মাইক্রো এসডি কার্ড ব্যবহার করে ১ টিবি পর্যন্ত বাড়ানো যায়। পাওয়ার ব্যাকআপের জন্য মোটো জি৬০-তে শক্তিশালী ৬০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যার সুবাদে একক চার্জে দুই দিনেরও বেশি সময় ধরে ফোনটি অ্যাক্টিভ থাকতে পারে।

সেল শুরু হলেই Motorola Tab G20 মডেলটি ৮,৯৯৯ টাকায় কেনার সুযোগ পাবেন ক্রেতারা। ডিভাইসটিকে ৯,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজের এই ট্যাবলেটটির ডিসপ্লে সাইজ ৮ ইঞ্চি, যা এইচডি (১২৮০ x ৮০০ পিক্সেল) রেজোলিউশন ও ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এই ট্যাবে ২.৩ গিগাহার্টজ অক্টা-কোর MTK P22T প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফটোগ্রাফির জন্য মোটোরোলা ট্যাব জি২০-তে ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ৫ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা বিদ্যমান। পাওয়ার ব্যাকআপের জন্য এই ডিভাইসটিতে ৫,১০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

এছাড়াও ফ্লিপকার্টের বিগ সেভিং ডে’জ সেলে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় থাকতে পারে বিভিন্ন ধরনের ইলেকট্রনিক্স ডিভাইসে। ৬০ শতাংশ পর্যন্ত ছাড় থাকতে পারে স্মার্টওয়াচ এবং অন্যান্য ওয়ারেবলস ডিভাইসে। আর ল্যাপটপের ক্ষেত্রে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ রয়েছে। শোনা যাচ্ছে, ডিজো ওয়াচ ২, রিয়েলমি ওয়াচ ২, ফায়ার বোল্ট নিনজা প্রো ম্যাক্স এবং অ্যামেজফিট বিপ ইউ— এইসব স্মার্টওয়াচে ছাড় থাকার সম্ভাবনা রয়েছে। স্মার্টি ব্লুটুথ স্পিকার এবং ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসের দামেও ফ্লিপকার্টের এই সেলে ছাড় থাকার সম্ভাবনা রয়েছে। রিয়েলমি এবং ওয়ানপ্লাসের মতো সংস্থার ইয়ারবাডসে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় থাকতে পারে।

ল্যাপটপ, ক্যামেরা, ট্যাব ও অন্যান্য

আসুস, ডেল, এইচপি এবং লেনোভো— এই চারটি ব্র্যান্ডের ল্যাপটপে রয়েছে আকর্ষণীয় ডিল এবং অফার। এছাড়াও ডিএসএলআর এবং মিররলেস ক্যামেরা ও সাউন্ডবারেও রয়েছে ছাড়। বিভিন্ন কম্পিউটার অ্যাকসেসরিজ যেমন- কিবোর্ড, মাউস এইসবের উপর ৫০ শতাংশ পর্যন্ত ছাড় থাকার সম্ভাবনা রয়েছে। আর ট্যাবের উপর ৪৫ শতাংশ পর্যন্ত ছাড় থাকতে পারে। জানা গিয়েছে, আইপ্যাড এয়ার (২০২০), লেনোভো ট্যাব এম৮ সেকেন্ড জেনারেশন, রিয়েলমি প্যাড, লেনোভো যোগা ট্যাবের উপর থাকছে পারে ছাড়। এছাড়াও ডেটা স্টোরেজ ডিভাইস যেমন- মাইক্রো এসডি কার্ড, HDDs এবং SSDs- এর উপর ৬০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট থাকতে পারে। আর গেমিং অ্যাকসেসরিজের উপর অফার থাকতে পারে ৮০ শতাংশ পর্যন্ত।

ফ্যাশন অফার

হোলি উপলক্ষে ক্রেতার চাহিদা পূরণ করতে জামাকাপড়ের উপরও ছাড় ঘোষণা করেছে ফ্লিপকার্ট। এ ক্ষেত্রে ৮০ শতাংশ পর্যন্ত ছাড়ে জামাকাপড়ও কেনার সুযোগও থাকছে ১২ মার্চ থেকে ১৬ মার্চ পর্যন্ত। ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলের সময় ঘর ও রান্নাঘরের প্রয়োজনীয় জিনিসগুলির দাম ৯৯ টাকা থেকে শুরু হচ্ছে বলে জানা গিয়েছে৷ এ ছাড়াও নানা ছাড় থাকবে বলে জানান হয়েছে। একই ভাবে ছাড়ের সুযোগ পাওয়া যাবে আসবাবপত্র, জিম অ্যাকসেসারিজ ও নিউট্রিশন-গ্রসারি-র মতো জিনিসেও।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Flipkart big saving days top deals on motorola edge 20 pro moto tab g20 you shouldn t miss