scorecardresearch

দারুন সুযোগ, সামনেই Flipkart-র ‘Big Savings day’ অফার

অফার শুরু হচ্ছে ২৫, জুলাই থেকে চলবে ২৯, জুলাই পর্যন্ত। তবে ফ্লিপকার্ট প্লাস ব্যবহারকারীরা আজ, ২৪, জুলাই থেকে নতুন ডিল ও অফার গুলি চেক করতে পারবেন।

দারুন সুযোগ, সামনেই Flipkart-র ‘Big Savings day’ অফার
আকর্ষণীয় অফারের হাতছানি।

ফ্লিপকার্ট ‘বিগ সেভিংস ডে’(Big Savings day) অফার শুরু হচ্ছে ২৫, জুলাই থেকে চলবে ২৯, জুলাই পর্যন্ত। তবে ফ্লিপকার্ট প্লাস ব্যবহারকারীরা আজ, ২৪, জুলাই থেকে নতুন ডিল ও অফার গুলি চেক করতে পারবেন।

ভারতের বিহত্তম ই-কমার্স জায়েন্ট ফ্লিপকার্ট তার সকল ক্রেতাদের জন্য নিয়ে এলো চারদিনের বিশেষ ‘Big Savings day’ অফার। যেখানে ক্রেতারা স্মার্টফোন, ট্যাবলেট, সহ একধিক ইলেকট্রনিক্স এবং আনুষাঙ্গিক জিনিস ক্রয়ের ওপর পাবেন বিশেষ ছাড়ের সুযোগ। ২৪, জুলাই থেকেই ফ্লিপকার্ট প্লাস সহ সকল ফ্লিপকার্ট ইউজাররা এই বিশেষ অফারগুলি চেক করতে পারবেন একই সঙ্গে থাকছে প্রিবুকিং-এর সুবিধা। আইসিআইসিআই ব্যাঙ্ক কার্ডহোল্ডাররা যে কোন জিনিস ক্রয়ের ওপর পাবেন ১০ শতাংশ তাৎক্ষনিক ছাড়ের সুযোগ। এর সঙ্গেই ক্রেতারা পাবেন সহজ ইএমআই(EMI) এবং জিনিস ক্রয়ের ওপর থাকছে এক্সচেঞ্জ-এর সুবিধাও। একবার চোখ বুলিয়ে নেওয়া যাক Big Savings Day-অফারগুলির ওপর।

সেরা স্মার্টফোন অফার (Best Smartphone deals)
ফ্লিপকার্ট তার ক্রতাদের জন্য ‘Big Savings days’ অফার উপলক্ষে নিয়ে এসেছে স্মার্টফোন ক্রয়ের ওপর বিশেষ ছাড়ের সুবিধা। এই অফারে ফ্লিপকার্ট ইউজাররা পাবেন সেরা স্মার্টফোন তাও আবার আকর্ষণীয় ছাড়ের সুবিধার সঙ্গে। রিয়েলমি সি 20(Realme C20) পাওয়া যাবে ৬,৪৯৯ টাকার অফার প্রাইজে।

এছাড়াও পোকো এক্স 3 প্রো(Poco X3 Pro) পাওয়া যাবে ১৮,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ১৭,২৪৯ টাকায়। রিয়েলমি এক্স সেভেন ৫জি (Realme X7 5G) ফোনটি পাওয়া যাবে ১৯,৯৯৯ টাকার পরিবর্তে ১৮,৯৯৯ টাকায়। মটোরোলা জি 40 ফিউশন (Motorola G40 Fusion) ফোন ক্রয়েও থাকছে বিশেষ সুবিধা। ১৪,৪৯৯ টাকার পরিবর্তে ফোন টি পাওয়া যাবে মাত্র ১৩,৪৯৯ টাকায়।

অ্যাপলের আইফোনের ওপরেও থাকছে বিশেষ অফার। আইফোন এসই ২০২০,( iPhone SE) ৩৯,৯০০ টাকার পরিবর্তে ক্রেতারা পাবেন মাত্র ২৮,৯৯৯ টাকার প্রারম্ভিক মুল্যে। আইফোন এক্সআর (iPhone XR) ৪৭,৯০০ টাকার পরিবর্তে পেয়ে যাবেন মাত্র ৩৭,৯৯৯ টাকায় এবং আইফোন ১২ (iPhone 12) শুরু হবে ৭৯,৯০০ টাকার পরিবর্তে মাত্র ৬৭,৯৯৯ টাকা থেকে। অন্যান্য বেশ কয়েকটি স্মার্টফোন ক্রয়ের ওপরেও থাকবে বিশেষ ছাড়ের সুযোগ। পোকো এফ ৩ জিটি (Poco F3 GT) এবং ওপো রেনো ৬ (Oppo Reno 6)এই স্মার্ট ডিভাইস গুলিও ক্রেতারা এই অফারে পাবেন।

ইলেক্ট্রনিক্স এবং সরঞ্জামাদি সম্পর্কিত অফার (Deals on Electronics and appliances) সিলেক্ট করা টেলিভিশন ক্রয়ের অপর পাওয়া যাবে ফ্ল্যাট ৬৫ শতাংশ পর্যন্ত ছাড়ের সুযোগ। অপরদিকে, এলজি, স্যামসুং, সহ অন্যান্য ব্র্যান্ডের এসি ২৩,৪৯০ টাকা থেকে শুরু হবে। জল পরিশোধক, ওয়াশিং মেশিন এবং আরও অনেক কিছু গৃহ সরঞ্জামগুলিতে থাকবে বিশেষ ছাড়। তবে এই ছাড় শুধুমাত্র চারদিনের জন্যই। নির্বাচিত ল্যাপটপ ক্রয়ের ওপর থাকছে ৩০ শতাংশ পর্যন্ত ছাড়। আসুস ক্রোমবুক আইসিআইসিআই ব্যঙ্কের কার্ডে ক্রয়ের ওপর ক্রেতারা পাবেন ফ্ল্যাট ছাড়ের সুযোগ।

ফ্লিপকার্ট চার দিনের এই বিশেষ অফারে হেডফোন, সাউন্ডবার, ট্যাবলেট, রাউটার, ল্যাপটপ, এবং অন্যান্য সহ ইলেকট্রনিক্স আইটেমগুলিতে ৮০ শতাংশ অবধি ছাড়ের সুযোগ দেবে। এর সঙ্গে থাকবে এক্সচেঞ্জ এবং সহজ ইএমআইয়ের সুবিধাও।

Read in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Flipkart big savings day on july