scorecardresearch

বড় খবর

Big Diwali Sale 2022:ইলেকট্রনিক ডিভাইসে ৮০ শতাংশ ছাড়! বিরাট অফার নিয়ে হাজির Flipkart

সেল উপলক্ষে Flipkart ‘ফার্স্ট কাম ফার্স্ট সার্ভ’ ডিল অফার করছে।

Big Diwali Sale 2022:ইলেকট্রনিক ডিভাইসে ৮০ শতাংশ ছাড়! বিরাট অফার নিয়ে হাজির Flipkart
ফ্লিপকার্ট আপনার জন্য নিয়ে এসেছে ধামাকা সেল।

ই-কমার্স প্ল্যাটফর্ম (Flipkart) নিয়ে এসেছে বছরের সবচেয়ে বড় সেল। Flipkart Big Diwali Sale 2022। এই সেলটি শুরু হবে আগামী ১১ই অক্টোবর থেকে। চলবে ১৬ই অক্টোবর ২০২২ পর্যন্ত। এই সেল ঘিরে গ্রাহকদের মধ্যে চরম উৎসাহ লক্ষ্য করা গিয়েছে। এই সেল উপলক্ষে একাধিক স্মার্টফোনে রয়েছে বড় ডিসকাউন্ট। এছাড়াও কসমেটিক প্রোডাক্ট, ফুড আইটেম, এবং খেলনা পাবেন মাত্র ৯৯ টাকার অফার প্রাইজে।

জেনে নিন ডিসকাউন্ট এবং ডিল
Flipkart Big Diwali Sale 2022-এর ব্যাঙ্ক অফার এবং ডিল সম্পর্কে জানুন বিস্তারিত তথ্য। বিগ দিওয়ালি সেল ২০২২ আগামী ১১ ই অক্টোবর থেকে শুরু হবে। কিন্তু ফ্লিপকার্ট প্লাস সদস্যরা এই সেলের অফার পাবেন এক দিন আগে অর্থাৎ ১০ ই অক্টোবর থেকে। যেখানে নন-প্রাইম সদস্যদের জন্য, ১১ ই অক্টোবর থেকে শুরু হবে সেলের অফার।

সেল উপলক্ষে Flipkart ‘ফার্স্ট কাম ফার্স্ট সার্ভ’ ডিল অফার করছে। এই সেলে, প্রতিদিন দুপুর ১২টা থেকে সকাল ৮টা পর্যন্ত রয়েছে দারুণ ডিসকাউন্ট । এর বাইরে ফ্লিপকার্ট প্রতিদিন বিকেল ৪টে’য় ‘নতুন ডিল’ অফার করবে। সকাল ৮ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত প্রতি ঘন্টায় ১টি গ্রেট ডিল থাকছে।

Flipkart Big Diwali Sale 2022-এর একটি মাইক্রোসাইট লাইভ করা হয়েছে। সেল উপলক্ষে SBI ব্যবহারকারীদের জন্য নিয়ে এসেছে কেনাকাটায় ১০ শতাংশ ইনস্ট্যান্ট ছাড়ের সুবিধা। PayTm এবং UPI লেনদেনে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাকও অফার করা হবে বলে জানা গিয়েছে৷ সেল উপলক্ষে ইলেকট্রনিক ডিভাইস কেনাকাটায় রয়েছে সর্বাধিক ৮০ শতাংশ ছাড়। টিভি এবং হোম অ্যাপ্লায়েন্সের ক্ষেত্রে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে। ফ্যাশন সেগমেন্টে রয়েছে ৬০ থেকে ৮০ শতাংশ ছাড়।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Flipkart diwali sale starts from 11th october