scorecardresearch

বড় খবর

আর মাত্র ২ দিন, সেল উপলক্ষে জলের দরে স্মার্টফোন বিকোচ্ছে Flipkart 

Redmi Note 10S, পেতে পারেন ১২ হাজার টাকার বিশেষ দামে।

flipkart sale 2022, iphone 13, redmi note 10s, 5g phone, 4g phone, samsung galaxy f22, realme narzo 50
ফ্লিপকার্ট আপনার জন্য নিয়ে এসেছে ধামাকা সেল।

ফ্লিপকার্ট আপনার জন্য নিয়ে এসেছে ধামাকা সেল। সেল উপলক্ষে একাধিক স্মার্টফোনে রয়েছে আকর্ষণীয় ডিসকাউন্ট। এই সেল চলবে ২৬ জুন মধ্যরাত্রি পর্যন্ত। তাই আর দেরি না করে আজই বেছে নিন আপনার পছন্দের হ্যান্ডসেট আর পেয়ে যান বড় ডিসকাউন্ট। Xiaomi 11i 5G, Realme Narzo 50, Apple iPhone 13, Samsung Galaxy F22 মডেলের ওপর থাকছে বড় ছাড়ের সুযোগ সেই সঙ্গে থাকছে এক্সচেঞ্জের সুযোগও। SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড থাকলে আপনি পেয়ে যাবেন ১০ শতাংশ পর্যন্ত ছাড়। সঙ্গে পাবেন নো-কস্ট ইএমআই। একনজরে দেখে নিন আপনার জন্য সেরা অফারটি। 

Xiaomi 11i 5G Flipkart-এ অফার উপলক্ষে আপনি পাবেন মাত্র ২৪ হাজার ৯৯৯ টাকায়। প্রিপেড কেনাকাটায় থাকছে ৪ হাজার টাকার ক্যাশ ডিসকাউন্ট। অর্থাৎ আপনি অফার উপলক্ষে এই ফোন পেতে পারবেন মাত্র ২০ হাজার ৯৯৯ টাকায়। এছাড়াও SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে রয়েছে ১০ শতাংশ ছাড়ের সুযোগ সঙ্গে রয়েছে এক্সচেঞ্জ বেনিফিট। আজই চেক করুন আপনার জন্য এই ফোনের বেস্ট প্রাইস। অন্যদিকে সেল উপলক্ষে Realme Narzo 50 মডেল আপনি পাবেন মাত্র ১২,৯৯৯ টাকায়। 4GB RAM + 64GB স্টোরেজ ভ্যারিয়েন্টে রয়েছে ৩ হাজার টাকার ক্যাশ ডিসকাউন্ট।

আরও পড়ুন: [প্রকৃতির বুকেই বিশাল গর্ত, গিলে খাচ্ছে সবকিছুই! চিন্তায় বিজ্ঞানীরা]

Samsung Galaxy F22 Flipkart-এর ইলেকট্রনিক্স সেল উপলক্ষে আপনি পাবেন মাত্র ১১ হাজার ৪৯৯ টাকায় এই ফোনে রয়েছে ১০০০ টাকার ডিসকাউন্ট। 90Hz AMOLED স্ক্রিন, 15W চার্জিং সাপোর্ট সহ একটি 6,000mAh ব্যাটারি, একটি MediaTek Helio G80 চিপসেট সহ এই ফোনে রয়েছে গুচ্ছ ফিচার। পাশাপাশি সেল উপলক্ষে আপনি Redmi Note 10S, পেতে পারেন ১২ হাজার টাকার বিশেষ দামে। সঙ্গে Apple এর iPhone 13 মডেলে রয়েছে ৫ হাজার ৯০১ টাকার বড় ছাড়। অফার উপলক্ষে আপনি এই ফোন কিনতে পারবেন মাত্র ৬৯,৯৯৯ টাকায় সঙ্গে রয়েছে ১৫ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জের সুযোগ।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Flipkart electronics sale 2022 realme narzo 50 iphone 13 and more discounted