scorecardresearch

বড় খবর

Flipkart ধামাকা সেল, ইলেকট্রনিক্স প্রোডাক্টে পান ৮০% পর্যন্ত ছাড়

iPhone SE পেয়ে যান ২৭,৯৯৯ টাকায়, অফারে iPhone 12 পাবেন ৫২,৯৯৯ টাকায়, এছাড়াও Samsung Galaxy F42 5G স্মার্ট ফোন পান মাত্র ১৫,৯৯৯ টাকায়

এ-যেন সেলের সুনামি। ফ্লিপকার্টে চলছে ধামাকা অফার।

এ-যেন সেলের সুনামি। ফ্লিপকার্টে চলছে ধামাকা অফার। গত ২২ জানুয়ারি Big Saving Days Sale শেষ হওয়ার পরেরদিনই অর্থাৎ ২৩ জানুয়ারি থেকে শুরু হয়েছিল Grand Gadget Days Sale। আবার ২৬ জানুয়ারি এই সেলটি শেষ হবার পর রাত কাটতে না কাটতেই ২৭ জানুয়ারি থেকে গ্রাহকদের জন্য Flipkart Electronics Sale নিয়ে হাজির হয়েছে সংস্থাটি। এই সেলটি চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত, এবং এখানে গ্রাহকরা বিভিন্ন ইলেকট্রনিক্স এবং অ্যাক্সেসরিজের ওপর ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। আপনি যদি সস্তায় একটি দারুণ ফিচারের ল্যাপটপ কেনার প্ল্যানিং করে তাহেকন তবে এটাই আপনার জন্য একেবারে আইডিয়াল সময়। অফার উপলক্ষে আপনি কিনতে পারেন ২১ হাজার টাকায় ডেল ল্যাপটপ।

DELL Vostro 3401-এর ফিচারসমূহ

এই ল্যাপটপে রয়েছে ১৪ ইঞ্চি ফুল-এইচডি ব্যাকলিট অ্যান্টি-গ্লেয়ার ডিসপ্লে এবং দশম প্রজন্মের ইন্টেল কোর আই৩ প্রসেসর। এই ডেল ল্যাপটপ মডেলে ৮ জিবি ডিডিআর৪ র‍্যাম সহ পাওয়া যাবে ১টিবি এইচডিডি স্টোরেজ। কানেক্টিভিটির জন্য এই ল্যাপটপে ১ ইউএসবি ২.০ পোর্ট, ২ ইউএসবি ৩.১ পোর্ট, একটি এইচডিএমআই ১.৪ পোর্ট এবং একটি এসডি কার্ড রিডার দেওয়া হয়েছে। ডেল-এর এই ল্যাপটপ মডেলটি ব্যবহারকারীদের ১০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। এই ল্যাপটপটি উইন্ডোজ ১০ হোম ৬৪ বিটে কাজ করে।

এই ল্যাপটপটির আসল দাম ৩৮,৯৯০ টাকা। তবে একটি পুরোনো ল্যাপটপ এক্সচেঞ্জ করলে আপনি ১৮,১০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন। কিন্তু মনে রাখবেন এক্সচেঞ্জের ক্ষেত্রে আপনি কত টাকা ছাড় পাবেন, তা সম্পূর্ণভাবে আপনি কোন ল্যাপটপ মডেলটি এক্সচেঞ্জ করছেন, তার ওপর নির্ভর করবে। অর্থাৎ সোজা কথায় বললে, আপনি যদি পুরো এক্সচেঞ্জ ভ্যালু অর্থাৎ ১৮,১০০ টাকা পেয়ে যান, তাহলে এই মডেলটি কিনতে গেলে আপনার মাত্র ২০,৮৯০ টাকা খরচ হবে।

এই ডিভাইসটি কেনার ক্ষেত্রে অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে ১০ শতাংশ (১২৫০ টাকা পর্যন্ত), সিটি ব্যাঙ্ক ডেবিট ও ক্রেডিট কার্ডে ১০ শতাংশ (১৫০০ টাকা পর্যন্ত) ছাড়ের সুবিধা রয়েছে। এছাড়া ক্রেতারা প্রতি মাসে ৬,৪৯৯ টাকা নো কস্ট ইএমআই দিয়েও এই ল্যাপটপটি কিনতে পারেন।

এছাড়াও Realme C11 2021 ফোনের ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ অপশনের দাম ৭,৯৯৯ টাকা। তবে, এখন এটিকে ৫০০ টাকা ডিসকাউন্টের সঙ্গে ৭,৪৯৯ টাকায় কেনা সম্ভব। আবার আপনারা যদি Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে ফোনটি কেনেন তবে অতিরিক্ত ৫% ডিসকাউন্ট পাওয়া যাবে। এটিকে, কুল ব্লু ও কুল গ্রে কালারে কেনা যাবে।

Realme GT Master Edition স্মার্টফোনের ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ অপশনের দাম ২৬,৯৯৯ টাকা। তবে সীমিত সময়ের জন্য এই মডেলটিকে ২৫,৯৯৯ টাকায় ক্রয় করতে পারবেন। ফোনটি চারটি কালারে কেনা যাবে – ব্ল্যাক, গ্রে, হোয়াইট ও অরোরা।

৫৯,৯০০ টাকা দামের Apple iPhone 12 mini স্মার্টফোনকে ডিসকাউন্টের মাধ্যমে এখন ৪১,৯৯৯ টাকায় কিনে নিতে পারবেন ক্রেতারা। অফার হিসাবে, Citi ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১,০০০ টাকার ডিসকাউন্ট পাওয়া যাবে। এটি, ব্ল্যাক, ব্লু, গ্রীন, রেড ও হোয়াইট কালারে পাওয়া যাবে।

৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজে ব্বিকল্পে আসা Xiaomi 11 Lite NE 5G স্মার্টফোনকে এখন ৩১,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ২৬,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। এটি, বাবলগাম ব্লু, পিচ পিঙ্ক, স্নোফ্লেক হোয়াইট ও ট্রাফল ব্ল্যাক ক্যালরি উপলব্ধ।

Realme Narzo 50A ফোনের ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ অপশনের দাম ১২,৯৯৮ টাকা। তবে সীমিত সময়ের জন্য এটিকে ডিসকাউন্ট প্রাইজের সঙ্গে মাত্র ১১,৪৯৯ টাকায় পকেটস্থ করা যাবে। এই ফোনকে অক্সিজেন ব্লু ও অক্সিজেন গ্রীন কালারে বেছে নেওয়া যাবে।

OnePlus 9 Pro 5G ফোনের ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ অপশনের দাম ৬৪,৯৯৯ টাকা। তবে, এটিকে এখন ৫,০০০ টাকার ডিসকাউন্টের সঙ্গে ৫৯,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। এছাড়া, Axis ব্যাঙ্ক ও Kotak ব্যাঙ্কের ক্রেডিট অথবা ডেবিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে অতিরিক্ত ৫,০০০ টাকার ছাড় পাওয়া যাবে। যারপর, ফোনটিকে নূন্যতম ৫৪,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। এটি, অ্যাস্ট্রাল ব্ল্যাক, মর্নিং মিস্ট, ও পাইন গ্রীন কালারে উপলব্ধ।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Flipkart electronics sale deals on iphone 12 samsung galaxy f42gand more