বড় খবর

চলছে ফ্লিপকার্ট মোবাইল বোনানজা, সাধ্যের মধ্যে পছন্দের স্মার্টফোন

রয়েছে HDFC Bank-এর গ্রাহকদের জন্য বিনা সুদের ইএমআই, নির্দিষ্ট কিছু স্মার্টফোন মডেলের ওপর অতিরিক্ত প্রিপেইড ডিসকাউন্ট, এবং নির্দিষ্ট স্মার্টফোনের ওপর অতিরিক্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট।

flipkart mobile sale bonanza
ফ্লিপকার্টে এই মুহূর্তে চলছে মোবাইলস বোনানজা সেল, চলবে ১৮ নভেম্বর পর্যন্ত। এই সেল চলাকালীন থাকবে Apple, Samsung, Realme, Xiaomi এবং আরও অন্যান্য স্মার্টফোন ব্র্যান্ডের ওপর নানা ধরনের অফার ও ডিসকাউন্ট।

ডিসকাউন্ট বা ছাড় বাদেও রয়েছে HDFC Bank-এর গ্রাহকদের জন্য বিনা সুদের ইএমআই, নির্দিষ্ট কিছু স্মার্টফোন মডেলের ওপর অতিরিক্ত প্রিপেইড ডিসকাউন্ট, এবং নির্দিষ্ট স্মার্টফোনের ওপর অতিরিক্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট।

Apple iPhone 7-এর ৩২ জিবি স্টোরেজ ভার্সন পাওয়া যাবে ২৯,৯৯০ টাকার পরিবর্তে ২৪,৯৯৯ টাকায়। এছাড়াও সদ্য মুক্তি পাওয়া iPhone 11, iPhone 11 Pro এবং iPhone 11 Pro Max-এর ওপর থাকছে বিনা সুদের ইএমআই অপশন।

আবারও একবার Samsung Galaxy S9-এর দাম কমিয়েছে ফ্লিপকার্ট, যার ফলে এই সেল চলাকালীন মডেলটি পাওয়া যাবে ২৭,৯৯৯ টাকায়, এবং Galaxy S9+ পাওয়া যাবে ৩৪,৯৯৯ টাকায়। এছাড়াও Galaxy A50-র ওপর রয়েছে ডিসকাউন্ট, যার বর্তমান মূল্য ১৪,৯৯৯ টাকা (৪ জিবি র‍্যাম/৬৪ জিবি স্টোরেজ)।

Realme 5-এর ওপর রয়েছে এক হাজার টাকার ডিসকাউন্ট, এটি পাওয়া যাচ্ছে ৮,৯৯৯ টাকায়, এবং Realme 3 Pro কেনা যাবে ৯,৯৯৯ টাকায়। Realme XT হলে দাম পড়বে ১৫,৯৯৯ টাকা, Realme 3 হলে ৭,৯৯৯ টাকা, এবং Realme 5 Pro হলে ১২,৯৯৯ টাকা। এছাড়াও আছে Realme 3i, যার দাম ৭,৪৯৯ টাকা, এবং Realme 2 Pro, যার দাম ৮,৯৯৯ টাকা। জনপ্রিয় মডেল Realme X পাওয়া যাবে ১৫,৯৯৯ টাকায়।

মোটোরোলা’র Moto E6 পাওয়া যাবে ৬,৯৯৯ টাকায়, Motorola One Action ১০,৯৯৯ টাকায়, Nokia 6.1 Plus ৮,৯৯৯ টাকায়, এবং Honor 20 ২৪,৯৯৯ টাকায়।

Google-এর স্মার্টফোনেও রয়েছে ডিসকাউন্ট। Pixel 3a মডেলের দাম ধার্য হয়েছে ২৯,৯৯৯ টাকা, 3a XL পাওয়া যাচ্ছে ৩৪,৯৯৯ টাকায়। এই ফোনগুলির বাজারদর যথাক্রমে ৩৯,৯৯৯ এবং ৪৪,৯৯৯ টাকা।

Oppo F11 Pro পাওয়া যাচ্ছে ১৫,৯৯০ টাকায় (৬ জিবি র‍্যাম/৬৪ জিবি স্টোরেজ), Oppo F11-এর দাম ১২,৯৯০ টাকা (৪ জিবি র‍্যাম/১২৮ জিবি স্টোরেজ)।

Xiaomi (শাওমি)-র যেসব মডেল এই সেলে পাওয়া যাচ্ছে, সেগুলি হলো Redmi K20, যার দাম ধরা হয়েছে ১৯,৯৯৯ টাকা, Redmi K20 Pro, যার দাম ২৫,৯৯৯ টাকা, Redmi 8A, যার দাম ৫,৪৯৯ টাকা, Poco F1, দাম ১৪,৯৯৯ টাকা, এবং Redmi 7A, দাম ৫,৭৯৯ টাকা।

Vivo Z1 Pro এই মুহূর্তে পাওয়া যাচ্ছে ১৩,৯৯০ টাকায়, এবং Vivo Z1x ১৪,৯৯০ টাকায়। সেল চলাকালীন ৫ হাজার টাকা পর্যন্ত অতিরিক্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট থাকবে কিছু নির্দিষ্ট স্মার্টফোনের ওপর। এছাড়াও যেমন আগে বলা হয়েছে, নির্দিষ্ট কিছু ফোনের ওপর প্রিপেইড লেনদেনের ক্ষেত্রে থাকবে ১০ শতাংশ তাৎক্ষণিক ডিসকাউন্ট। আরও এই ধরনের ডিল এবং অফারের সন্ধান পেতে এখানে ক্লিক করতে পারেন।

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Flipkart mobiles bonanza sale discount iphone 7 redmi k20 pro realme xt

Next Story
এবার আপনার হয়ে অঙ্ক কষে দেবে স্মার্টফোন, জেনে নিন কীভাবে ?ফোটোম্যাথ অ্যাপে সহজেই অঙ্ক কষতে পারবেন আপনিও।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com