বড় খবর

ফ্লিপকার্টে দশ হাজার টাকা অবধি ছাড়, সাধ্যের দামে স্বপ্নের ফোন

এই সেল চলবে ২১ ফেব্রুয়ারি পর্যন্ত। প্রায় দশ হাজার টাকা পর্যন্ত দেওয়া হচ্ছে ছাড়। এক নজরে দেখে নেওয়া যাক কোন কোন ফোনে কিনবেন এই সেলে?

Flipkart Mobiles Bonanza sale
প্রায় দশ হাজার টাকা পর্যন্ত দেওয়া হচ্ছে ছাড়।
ফোনপ্রেমীদের জন্য বড় সুখবর নিয়ে হাজির হল ফ্লিপকার্ট। পিক্সেল, গ্যালাক্সি থেকে রিয়েলমি, অ্যাপেল চাহিদার নিরিখে তুঙ্গে থাকা এই ফোন এবার ক্রেতাদের কাছে সহজলভ্য করতে ফ্লিপকার্ট নিয়ে এল মোবাইল বোনানজা সেল। এই সেল চলবে ২১ ফেব্রুয়ারি পর্যন্ত। প্রায় দশ হাজার টাকা পর্যন্ত দেওয়া হচ্ছে ছাড়। এছাড়াও থাকছে এক্সচেঞ্জ অফার, নো-কস্ট ইএমআইএর অপশনও। অ্যাক্সিস ব্যাঙ্কের গ্রাহকেরা পাবেন আরও ১০ শতাংশ অতিরিক্ত ছাড়। এক নজরে দেখে নেওয়া যাক কোন কোন ফোনে কিনবেন এই সেলে?

Realme XT:

রিয়েলমি এক্সটি ৬.৪ ইঞ্চির FHD+ OLED ডিসপ্লে, কোয়ালাকম স্ন্যাপড্রাগন ৭১২ প্রসেসর, 64MP+8MP+2MP+2MP কোয়াড রিয়ার ক্যামেরা, 16MP ফ্রন্ট ক্যামেরা এবং 4,000mAh-এর ফোনটির দাম ১৫,৯৯৯ টাকা থাকলেও, ফ্লিপকার্টের সেলে ফোনটি পাওয়া যাচ্ছে ১৪,৯৯৯ টাকায়।

Realme XT
রিয়েলমির ফোনে থাকছে বিশাল ছাড়

Samsung Galaxy A50:

বিশাল ছাড় পাওয়া যাচ্ছে স্যামসাং গ্যালাক্সি সিরিজের এই A50 ফোনটিতে। ৬.৪ ইঞ্চির FHD+ Infinity-U Super AMOLED ডিসপ্লে, Exynos 9610 প্রসেসর, 25MP + 5MP + 8MP ট্রিপল রিয়ার ক্যামেরা, 25MP ফ্রন্ট ক্যামেরা এবং 4,000mAh ব্যাটারির এই ফোনটির বাজারমূল্য ১৯,৯৯০ টাকা হলেও ফ্লিপকার্ট সেলে তা পাওয়া যাচ্ছে ১২,৯৯৯ টাকায়।

Samsung Galaxy A50
বিশাল ছাড় পাওয়া যাচ্ছে স্যামসাং গ্যালাক্সি সিরিজের এই A50 ফোনটিতে।

Google Pixel 3a:

5.6-inch full-HD+ ডিসপ্লে, 12.2MP প্রাইমারি এবং রিয়ার ক্যামেরা, 8MP সেলফি ক্যামেরা এবং Qualcomm Snapdragon 670 প্রসেসরের এই ফোনটি বাজার ধরতেই এবার নতুন রেঞ্জে আনল তাঁদের এই Google Pixel 3a। ফোনটি যখন লঞ্চ হয়, তখন এর বাজারমূল্য ছিল ৩৯,৯৯৯ টাকা। কিন্তু ফ্লিপকার্টের সেলে এই ফোনটি পাওয়া যাবে ২৭,৯৯৯ টাকায়।

Oppo Reno
এবার নয়া দামে ফ্লিপকার্টে সেলে হাজির Oppo Reno 10X Zoom।

Oppo Reno 10X Zoom:

ফোনের বাজারে মধ্যবিত্তকেও আকর্ষিত করতে এবার নয়া দামে ফ্লিপকার্টে সেলে হাজির Oppo Reno 10X Zoom। 6.6-inch OLED ডিসপ্লে, 48MP+8MP+13MP ট্রিপল রিয়ার ক্যামেরা, 16MP ফ্রন্ট ক্যামেরা, Snapdragon 855 প্রসেসর এবং 4065mAh ব্যাটারির এই ফোনের দাম ৩৬,৯৯০ টাকা। মোবাইল বোনানজা সেলে যা পাওয়া যাবে ২৬,৯৯০ টাকায়।

Read the full story in English

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Flipkart mobiles bonanza sale discounts on popular smartphones

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com